• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Silajit Majumdar : শিলাজিতের সঙ্গেই করোনা পজিটিভ ধী! লাইভে এসে বললেন, কেমন আছেন

Silajit Majumdar : শিলাজিতের সঙ্গেই করোনা পজিটিভ ধী! লাইভে এসে বললেন, কেমন আছেন

শিলাজিতের সঙ্গেই করোনা পজিটিভ ধী! লাইভে এসে বললেন, কেমন আছেন

শিলাজিতের সঙ্গেই করোনা পজিটিভ ধী! লাইভে এসে বললেন, কেমন আছেন

Silajit Majumdar : সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে নিজেই জানালেন কেমন আছেন তিনি। পাশাপাশি সকলকে দুটো ডোজ ভ্যাকসিন নেওয়ার পরেও সচেতন থাকতে বলেছেন।

  • Share this:

    #কলকাতা: করোনা পজিটিভ সঙ্গীতশিল্পী শিলাজিৎ মজুমদার (Silajit Majumdar)। ভ্যাকসিনের দুটি ডোজ নেওয়ার পরেও করোনা আক্রান্ত হয়েছেন তিনি। খবরটি প্রকাশ্যে আসতেই উদ্বেগ প্রকাশ করেছেন শিলাজিতের অনুরাগীরা। তাই এবার সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে নিজেই জানালেন কেমন আছেন তিনি। পাশাপাশি সকলকে দুটো ডোজ ভ্যাকসিন নেওয়ার পরেও সচেতন থাকতে বলেছেন। তবে তিনি একা নন। শিলাজিতের ছেলে ধী মজুমদারও করোনা পজিটিভ। ভিডিওতে জানান তিনি।

    লাইভে এসে বলেন, "অনেকেই জানতে চেয়েছিলেন ঠিক আছি কি না। কারেক্ট আছি। খালি গন্ধ পাচ্ছি না। অনেকেই নানা রকম বলছেন, এটা করো, ওটা করো সবই শুনছি। দুটো ডোজ ভ্যাকসিন নেওয়ার পরেও আক্রান্ত হলাম। আমার টেস্ট করার সঙ্গে সঙ্গে বাড়ির সবার টেস্ট করা হয়। জানা গেল ধী-ও পজিটিভ। ওরও দুটো ডোজ নেওয়া আছে।"

    আরও পড়ুন - ক্যাটরিনাকে পছন্দ নয় ভিকির পরিবারের এক সদস্যের! তাঁর অমতেই বসছে বিয়ের আসর

    এর পরেই তিনি দুটো ভ্যাকসিন নেওয়ার পরেও যে সচেতন হওয়া প্রয়োজন সেই বিষয়ে কথা বলেছেন শিলাজিৎ (Silajit Majumdar)। গায়ক বলছেন, "অনেককেই দেখছি দুটো ডোজ নেওয়ার পরে সেভাবে গুরুত্ব দিচ্ছে না। দুটো ডোজ নেওয়ার পরেই অনেকেই ভাবছেন বিরাট কিছু জিতে গিয়েছেন তাঁরা। সেটা যে নয়, তা আমি বুঝতে পেরেছি। তোমরাও একটু বুঝো। খেয়াল রেখো। দুটো ভ্যাকসিন নিলে হয়তো প্রকোপ কম থাকবে। আমি কেমন আছি সেটা বলার থেকেও আমার মূল উদ্দেশ্য় হল তোমরা যারা দুটো করে ভ্যাকসিন নিয়েছো তারা সাবধানে থেকো। সুস্থ থাকো, চাঙ্গা থাকো। পজিটিভ থাকো। ফালতু কোভিড পজিটিভ হয়ো না।"

    আরও পড়ুন - 'আমি দেশের সবচেয়ে শক্তিশালী মহিলা', বিতর্কিত মন্তব্য করে নিজেকেই 'মুকুট' পরালেন কঙ্গনা

    প্রসঙ্গত, রিপোর্ট পজিটিভ হওয়ার পর থেকে নিজের বাড়িতেই আসোলেশনে রয়েছেন শিলাজিৎ (Silajit Majumdar)। করোনা রিপোর্ট পজিটিভ হওয়ার পরেই বাড়ির সকলের পরীক্ষা করান গায়ক। তখনই জানতে পারেন, তাঁর ছেলেও করোনা পজিটিভ এসেছে। এই মুহূর্তে স্বাদ গন্ধ কিছু নেই গায়কের। তা ছাড়া শারীরিক দুর্বলতা আছে। তাই পর্যাপ্ত পরিমাণে তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। প্রসঙ্গত, কিছুদিন আগেই বীরভূমে দেশের বাড়িতে ছুটি কাটাতে গিয়েছিলেন শিলাজিৎ। কখনও বাউলের আখড়ায় সময় কাটিয়েছেন। কখনও আবার চাষের কাজে হাত লাগিয়েছেন। সব মিলিয়ে ভালো সময় কাটিয়েছেন তিনি। কিন্তু ছুটি কাটিয়ে এসে ভালোই আছেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: