হোম /খবর /বিনোদন /
ক্যাটরিনাকে পছন্দ নয় ভিকির পরিবারের এক সদস্যের! তাঁর অমতেই বসছে বিয়ের আসর

Katrina Kaif Vicky Kaushal wedding : ক্যাটরিনাকে পছন্দ নয় ভিকির পরিবারের এক সদস্যের! তাঁর অমতেই বসছে বিয়ের আসর

শুধু মহিলাদের নিয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ভিকির মা!

শুধু মহিলাদের নিয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ভিকির মা!

Katrina Kaif Vicky Kaushal wedding : ভিকির পরিবারেরই একজন গুরুত্বপূর্ণ সদস্য নাকি এই বিয়ে নিয়ে মোটেই খুশি নন। ক্যাটরিনা তাঁদের পরিবারের অংশ হয়ে উঠছেন, এই বিষয়টি নাকি তিনি খুব ভালো ভাবে মেনে নেননি।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: রাজস্থানের রাজকীয় রাজবাড়িতে বসছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের আসর (Katrina Kaif Vicky Kaushal wedding)। বলিউডের আলোচনার কেন্দ্রে এখন এই গ্র্যান্ড ওয়েডিং। যদিও তারকা জুটি এখনও বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটে রেখেছেন। তবে দুই পরিবারেই বিয়ের প্রস্তুতি চলছে জোর কদমে। কিন্তু ভিকির পরিবারেরই একজন গুরুত্বপূর্ণ সদস্য নাকি এই বিয়ে নিয়ে মোটেই খুশি নন। ক্যাটরিনা তাঁদের পরিবারের অংশ হয়ে উঠছেন, এই বিষয়টি নাকি তিনি খুব ভালো ভাবে মেনে নেননি।

ভিকি ও ক্যাটরিনার এক ঘনিষ্ঠ সূত্র বলিউড হাঙ্গামা-কে জানিয়েছেন, ভিকির পরিবারের একজন বয়স্ক সদস্য এই বিয়ে নিয়ে মোটেই খুশি নন। তবে পরিবারের অন্যান্য সদস্যরা বিয়েতে মত দিয়েছেন এবং তাঁরা ক্যাটরিনাকে পরিবারের অংশ হিসেবে পেয়ে বেশ খুশিও। কিন্তু সেই নির্দিষ্ট সদস্য নাকি ভিকিকে এই বিয়ে না করার জন্য একাধিক বার বোঝানোরও চেষ্টা করেছেন। তিনি নাকি এত বিরাট আয়োজন করে বিয়েটাও সমর্থন করছেন না। তাই এই সমস্ত হইচই থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন তিনি।

আরও পড়ুন - 'আমি দেশের সবচেয়ে শক্তিশালী মহিলা', বিতর্কিত মন্তব্য করে নিজেকেই 'মুকুট' পরালেন কঙ্গনা

সেই সূত্রের কথায়, বিয়ের পরে এই কারণেই নাকি পরিবারের থেকে আলাদা থাকবেন ভিকি ও ক্যাটরিনা (Katrina Kaif Vicky Kaushal wedding)। পরিবারের সেই সদস্য থেকে দূরে থাকার জন্যই তাঁরা এই সিদ্ধান্ত নিয়েছেন। এছাড়াও জানা যাচ্ছে, ক্যাটরিনা নাকি বিয়েতে বেশি আড়ম্বড় চাননি। তিনি চেয়েছিলেন ঘনিষ্ঠ ও আত্মীয়দের নিয়েই বিয়ে হোক। কিন্তু ভিকি চেয়েছিলেন বিরাট হইচই করে বিয়েটা হোক। এক ঘনিষ্ঠ সূত্রের কথায়, ভিকির মা ও বাবা আসলে বাড়ির বড় ছেলের বিয়ে ধূমধাম করেই করতে চেয়েছেন। যেখানে গোটা পরিবার ও বলিউডের তারকারাও উপস্থিত থাকবেন।

আরও পড়ুন - ক্যাটরিনার বিয়েতে আসছেন না সলমন! প্রাক্তন প্রেমিকার বিয়েতে না আসার আসল কারণ প্রকাশ্যে

ক্যাটরিনা ও ভিকি তাঁদের বিয়েতে (Katrina Kaif Vicky Kaushal wedding) নাকি ২০০ জনকে নিমন্ত্রণ করেছেন। এর মধ্যে অনেকেই বলিউডের তারকা। তবে করোনার নতুন প্রজাতি ওমিক্রন-এর (Omicron) জন্য নাকি ক্য়াটরিনা ও ভিকি অতিথিদের সংখ্যা কমানোর পরিকল্পনা করছেন। এক সূত্রের কথায়, "তারকা জুটি তাঁদের সমস্ত সহঅভিনেতা, প্রযোজক, পরিচালকদের নিমন্ত্রণ জানানোর পরিকল্পনা করেছিলেন। কিন্তু এখন নতুন করে পরিকল্পনা করছেন তাঁরা। ক্যাটরিনার তালিকায় এমন বহু অতিথি আছেন যাঁরা বিদেশ থেকে আসবেন। কিন্তু নতুন কোভিড গাইডলাইনের কথা মাথায় রেখে সেখানে কিছু পরিবর্তন হতে পারে।"

রাজস্থানে বিয়ের আসর বসবে বলে রাজস্থানের রনথম্বোর অঞ্চলে ৪৫ টি হোটেল বুক করেছেন ক্যাটরিনা ও ভিকি। ৭ ডিসেম্বর থেকে শুরু হবে মেহেন্দি ও সঙ্গীত সহ অন্যান্য বিয়ের অনুষ্ঠান। ৯ ডিসেম্বর গাঁটছড়া বাঁধছেন ভিকি ও ক্যাটরিনা। এই গ্র্যান্ড ওয়েডিং এর দায়িত্বে রয়েছে একাধিক ইভেন্ট কোম্পানি। বিয়েতে একাধিক ইভেন্ট রয়েছে। সেগুলির জন্য ভিন্ন ইভেন্ট কোম্পানি রয়েছে। বিয়ের অনুষ্ঠানে ফোনের উপর নিষেধাজ্ঞা থাকবে বলে জানা যাচ্ছে।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Katrina kaif, Vicky Kaushal