Home /News /entertainment /
Shruti Haasan Covid Positive: ফের করোনার কবলে তারকা, এবার আক্রান্ত হলেন শ্রুতি হাসান

Shruti Haasan Covid Positive: ফের করোনার কবলে তারকা, এবার আক্রান্ত হলেন শ্রুতি হাসান

Shruti Haasan Covid Positive

Shruti Haasan Covid Positive

কমল হাসানের মেয়ে শ্রুতি একটি লেখা পোস্ট করে ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তাঁর অসুস্থতার কথা (Shruti Haasan Covid Positive)।

  • Share this:

    #মুম্বই: ফিল্ম ইন্ডাস্ট্রিেত করোনাভাইরাসের হানা অব্যাহত। এবার আক্রান্ত হলেন অভিনেত্রী শ্রুতি হাসান (Shruti Haasan Covid Positive)। রবিবার নিজেই সোশ্যাস মিডিয়ায় শেয়ার করেছেন সেই খবর। কমল হাসানের মেয়ে শ্রুতি একটি লেখা পোস্ট করে ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তাঁর অসুস্থতার কথা (Shruti Haasan Covid Positive)। গত বছরের শেষের দিকে করোনায় আক্রান্ত হয়েছিলেন কমল হাসান।

    এদিন নিজের ইনস্টাগ্রামে অভিনেত্রী শ্রুতি হাসান একটি পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, 'হাই এভরিওয়ান। সবাইকে দ্রুত কিন্তু মজাদার নয় এমন একটা খবর দিতে চাই। সমস্ত রকমের সুরক্ষাবিধি মেনে চলার পরও আমি করোনা আক্রান্ত হয়েছি। আজ আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। খুব শীঘ্রই সুস্থ হয়ে ফিরে আসার জন্য অপেক্ষা করতে পারছি না। সবাইকে ধন্যবাদ আর খুব শীঘ্রই দেখা হচ্ছে।'

    আরও পড়ুন: চা-কফি-রান্নায় চিনি খাচ্ছেন? শরীরে কী হচ্ছে এর ফলে, জানেন?

    আরও পড়ুন: সারাদিন ক্লান্তি? মনে হয় শুয়ে থাকি? কেন এমন হয় জানুন...

    গত বছরের শেষের দিকে করোনায় আক্রান্ত হয়েছিলেন কমল হাসান। করোনা আক্রান্ত হওয়ার সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। বেশ কিছুদিন হাসপাতালে চিকিৎসা চলার পর সুস্থ হয়ে বাড়ি ফেরেন। এদিন তাঁর মেয়ের করোনা আক্রান্ত হওয়ার খবরে স্বাভাবিক ভাবেই উদ্বিগ্ন ভক্তরা। তাঁরা প্রিয় অভিনেত্রীর দ্রুত সুস্থ হয়ে ওঠার প্রার্থনা করছেন।

    শ্রুতির বন্ধু সোফি চৌধুরী কমেন্টে লিখেছেন, 'ইস। খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। অনেক ভালোবাসা তোমার জন্য। মনোবল জরুরি।' পাশাপাশি তারকারা তাঁকে এই সময়ে কী কী করতে হবে, তার পরামর্শও দিচ্ছেন। কাজের দিক থেকে শ্রুতি হাসানকে খুব শীঘ্রই দেখা যাবে 'বাহুবলী' অভিনেতা প্রভাসের সঙ্গে পরিচালক প্রশান্ত নীলের ছবিতে। অ্যাকশন থ্রিলার এই ছবিতে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জগপতি বাবু, মধু গুরুস্বামী প্রমুখ অভিনেতাদের।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Coronavirus, Shruti haasan

    পরবর্তী খবর