Home /News /entertainment /
Shreya Ghoshal on Bappi Lahiri: প্রিয় বাপ্পিদাকে হারিয়ে স্মৃতিকাতর শ্রেয়া ঘোষাল, লিখলেন 'সত্যিকারের রকস্টারকে হারালাম'!

Shreya Ghoshal on Bappi Lahiri: প্রিয় বাপ্পিদাকে হারিয়ে স্মৃতিকাতর শ্রেয়া ঘোষাল, লিখলেন 'সত্যিকারের রকস্টারকে হারালাম'!

Shreya Ghoshal on Bappi Lahiri

Shreya Ghoshal on Bappi Lahiri

সোশ্যাল মিডিয়ায় বাপ্পি লাহিড়িকে স্মরণ করে দীর্ঘ পোস্ট লিখেছেন শ্রেয়া (Shreya Ghoshal on Bappi Lahiri)।

  • Share this:

    #কলকাতা: ফের সঙ্গীতের জগতে নক্ষত্রপতন। মঙ্গলবার মধ্যরাতে মুম্বইয়ের জুহুর একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় বাপ্পি লাহিড়ির (Bappi Lahiri Death)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। বাবা-মায়ের নাম রাখা অলোকেশ লাহিড়ি হয়ে উঠেছিলেন সকলের প্রিয় বাপ্পিদা। বলিউডকে ডিস্কো শিখিয়েছিলেন বাপ্পি লাহিড়ি। জীবনের অন্যতম সেরা কিছু কম্পোজিশন হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিকেই দিয়ে গেলেন বাঙালি বাপ্পি লাহিড়ি। এদিন তাঁর প্রয়াণে মন খারাপ গোটা বলিউডের, সঙ্গীত জগতের। বাপ্পি লাহিড়ির প্রয়াণে পুরনো কথা মনে করলেন আরেক বাঙালি তারকা শিল্পী শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal on Bappi Lahiri)।

    সোশ্যাল মিডিয়ায় বাপ্পি লাহিড়িকে স্মরণ করে দীর্ঘ পোস্ট লিখেছেন শ্রেয়া (Shreya Ghoshal on Bappi Lahiri)। তারই সঙ্গে শেয়ার করেছেন নিজেদের এক দারুণ ছবি। শ্রেয়া বাপ্পি লাহিড়ির উদ্দেশে লিখেছেন, 'আমি সারা জীবন আপনাকে আমাদের দেশের সত্যিকারের রকস্টার হিসেবেই মনে রাখব। আপনার মিউজিক, আপনার ব্যক্তিত্ব, আপনার সবই আইকনিক দাদা। এত ভালোবাসার, উষ্ণ চরিত্রের, মজার এবং ভদ্র।' বাপ্পি লাহিড়ির প্রয়াণে মন খারাপ শ্রেয়ার (Shreya Ghoshal on Bappi Lahiri)।

    আরও পড়ুন: সোনার গয়নায় মুড়ে থাকতেন বাপ্পি লাহিড়ি, সোনার প্রতি কেন এত টান ছিল জানেন?

    তিনি আরও লিখেছেন, 'আমার কেরিয়ারে আপনার আশীর্বাদ পেয়েছি আমি, তা আমার কাছে ভাগ্যের এবং আপনার সঙ্গে গান গাওয়ার ও আপনার জন্যে গাওয়ার সুযোগ পেয়েছি। বাপ্পিদা আপনি খুব তাড়াতাড়ি চলে গেলেন। আপনাকে বাজে ভাবে মিস করব। শান্তিতে থাকুন। ওম শান্তি।' এরই সঙ্গে হ্যাশট্যাগে দিয়েছেন বাপ্পি লাহিড়ির নাম। ২০১১ সালে 'দ্য ডার্টি পিকচার' ছবিতে শ্রেয়া ঘোষাল ও বাপ্পি লাহিড়ি ডুেট 'উ লালা উ লালা' গানটি জাতীয় পুরস্কার পেয়েছিল।

    আরও পড়ুন: মৃত্যুর দু'দিন আগে নিজের কথাই কি বলেছিলেন? বাপ্পি লাহিড়ির শেষ পোস্ট নিয়ে তুমুল চর্চা!

    শুধু বাপ্পিদার গান নয়, তাঁর ফ্যাশন স্টেটমেন্ট বরাবর ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে। সোনার প্রতি তাঁর প্রেম কারো অজানা নয়। তাঁর মুখের হাসিটাও কম জনপ্রিয় ছিল না, সবসময় ঠোঁটের কোণে লেগে থাকত সেই হাসি। আজ সকলকে কাঁদিয়ে না-ফেরার দেশে পারি দিলেন বাপ্পি লাহিড়ি। রেখে গেলেন তাঁর দুই সন্তান বাপ্পা ও রিমা লাহিড়িকে। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ গোটা দেশ। তবে নিজের সৃষ্টির মধ্যে দিয়ে আজীবন ভারতীয়দের মনে রাজ করবেন বাপ্পিদা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bappi Lahiri, Shreya Ghoshal

    পরবর্তী খবর