• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Shah Rukh Khan: জেল খাটা মেয়েদের নিয়ে টিম বানাচ্ছেন শাহরুখ খান ! কিং নয় এবার তিনি 'লায়ন'

Shah Rukh Khan: জেল খাটা মেয়েদের নিয়ে টিম বানাচ্ছেন শাহরুখ খান ! কিং নয় এবার তিনি 'লায়ন'

photo source collected

photo source collected

Shah Rukh Khan:সূত্রের খবর শাহরুখ খান সব থেকে আগে শেষ করবেন তামিল পরিচালক অ্যাটলি কুমারের 'লায়ন' (Lion) ছবিটি।

  • Share this:

    #মুম্বই: মাত্র কয়েকদিন হয়েছে মাদক কাণ্ড থেকে জামিন মিলেছে শাহরুখ পুত্র আরিয়ান খানের (Aryan Khan)। ছেলেকে গ্রেফতার করা হয়েছে শুনেই সব কাজ ফেলে ছুটে চলে এসেছিলেন শাহরুখ খান(Shah Rukh Khan)। কিন্তু এখন কিং খানের পরিস্থিতি ফের স্বাভাবিক। একের পর এক কাজ রয়েছে হাতে। তাই সময় নষ্ট না করে শ্যুটিংয়ে ব্যস্ত হয়ে পড়লেন শাহরুখ খান।

    সূত্রের খবর শাহরুখ খান সব থেকে আগে শেষ করবেন তামিল পরিচালক অ্যাটলি কুমারের 'লায়ন' (Lion) ছবিটি। এটাই পরিচালকের প্রথম ছবি। 'লায়ন'-এ শাহরুখের সঙ্গে দেখা যাবে দক্ষিণের নায়িকা নয়নতারাকে(Nayanthara)। শোনা গিয়েছিল নয়নতারা নাকি নিজেকে শ্যুটিং থেকে সড়িয়ে নিয়েছেন। যদিও খবরটি একেবারেই মিথ্যে। প্রথম দশ দিনের শ্যুটিং আগেই শেষ হয়েছিল এই ছবির। বাকি শ্যুটিংটাও শেষ করে ফেলতে চান কিং খান। সেই মতো কাজ শুরু হয়েছে।

     আরও পড়ুন: প্রতি মাসে ৮০,০০০ টাকা বেতনে তরুণ পেশাদারদের নিয়োগ করবে ভারত হেভি ইলেকট্রনিক্যাল লিমিটেড!

    তবে মজার বিষয় হল এই ছবির গল্প শুনলে একটু চমকে উঠতে হয়। জানা গিয়েছে এই ছবিতে শাহরুখ খান (Shah Rukh Khan)একটি টিম তৈরি করবেন। মহিলাদের নিয়ে। সেই সব মহিলারা কোনও না কোনও সময় জেল খেটেচেন। এবার তাঁদের খুঁজে বার করে একটি দল তৈরি করবেন। কিন্তু এই সব মেয়েরা জেল খেটেছে মিথ্যে অভিযোগে। এবার এই মেয়েদের টিম নিয়ে সমাজের অসৎ ব্যক্তিদের খুঁজে বার করে শাস্তি দেওয়াই হবে কাজ। যদিও শাস্তির নিয়ম ঠিক করবেন এই দলের সদস্যরাই। শাহরুখের ভূমিকা অনেকটা 'মানি হাইস্ট'-এর প্রফেসরের মতো।

     আরও পড়ুন: স্বামীর গলায় বেল্ট ! রেস্তোরাঁয় কুকুরের মতো জুতো চাটছেন স্ত্রীর ! কাণ্ড দেখে অবাক দুনিয়া! ভাইরাল ভিডিও

    এই ছবিতেই পুলিশ অফিসারের চরিত্রে থাকবেন নয়নতারা। যার কাজ হবে শাহরুখ (Shah Rukh Khan)ও তাঁর দলকে ধরা। এই করতে গিয়ে প্রেম হবে নয়নতারা ও শাহরুখের? ছবিতে গল্প মোড় নেবে মানি হাইস্টের মতোই। সূত্রের ইঙ্গিত তো তেমনটাই বলছে। শেষ পর্যন্ত তাহলে প্রফেসরের চরিত্রেই অভিনয় করে ফেললেন শাহরুখ খান। 'লায়ন'-এ শাহরুখের ডবল রোল হবে। বাবা এবং ছেলে দুটো চরিত্রেই তিনি অভিনয় করবেন। ২০২২ সালেই মুক্তি পাবে এই ছবি।

    Published by:Piya Banerjee
    First published: