Home /News /entertainment /

Shahrukh-Kajol:জানেন কি, শাহরুখকে প্রাণে বাঁচিয়েছিলেন কাজল, তাঁর জন্যই আজও জীবিত কিং খান

Shahrukh-Kajol:জানেন কি, শাহরুখকে প্রাণে বাঁচিয়েছিলেন কাজল, তাঁর জন্যই আজও জীবিত কিং খান

কাজল-ই প্রাণে বাঁচিয়েছিলেন শাহরুখকে, দিয়েছিলেন নতুন জীবন। পর্দায় নয়, বাস্তব জীবনে

  • Share this:

    #মুম্বই: ৯০-এর দশকে অনস্ক্রিন আগুন জ্বালিয়েছিল শাহরুখ-কাজল জুটি (Shahrukh-Kajol)! বাজিগর দিয়ে শুরু... একে একে 'কুছ কুছ হোতা হ্যায়', 'কভি খুশি কভি গম'... আট থেকে আশির মনে রাজ করত এই জুটি! এতটাই জীবন্ত ছিল তাঁদের কেমিস্ট্রি, যে অনেকেই ভাবতেন, বাস্তবেও হয়তো প্রেম করছেন কাজল-শাহরুখ (Shahrukh-Kajol)। কিন্তু আদপেই তা নয়! পর্দার বাইরে খুব ভাল বন্ধু এই দুই তারকা! কিন্তু জানেন কি, কাজলের জন্যই আজ জীবিত রয়েছেন বলিটাউনের বাদশা?

    আরও পড়ুন: স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হচ্ছে নোরা ফাতেহিকে! অসুস্থ, নাকি চোট লাগল? ভাইরাল ভিডিও

    তবে খোলসা করেই বলা যাক! ২০১৫ সালে অনেক বছর বাদে পর্দায় ফিরল কাজল-শাহরুখ ম্যাজিক, রোহিত শেট্টির ছবি 'দিলওয়ালে'-র হাত ধরে। আসমুদ্র হীমাচল 'গেরুয়া'য় মেতে উঠল! আইসল্যান্ডের সবুজ মখমলে পাহাড়ের উপর দিয়ে উড়ে যাচ্ছে গেরুয়া রং-এর দোপাট্টা...'নিকলি হ্যায় দিল সে ইয়ে দুয়া… রং দে তু মোহে গেরুয়া'... পর্দা মাতাচ্ছে শাহরুখ-কাজলের মোহময়ী জুটি আর অরিজিৎ সিং-এর দরাজ গলার গান... আলটিমেট ম্যাজিক সৃষ্টি করল। কিন্তু জানেন কী এই গানটার শ্যুটিংয়ের সময় কিং খান মারাত্মক আহত হতে পারতেন? প্রাণ সংশয় পর্যন্ত হতে পারত! সেই যাত্রায় বলিটাউনের বাদশাকে প্রাণে বাঁচিয়েছিলেন কাজল! তিনি না থাকলে আজ হয়তো কিং খান বেঁচে থাকতেন না! কেন? কী এমন হয়েছিল শ্যুটিং চলাকালীন?

    আরও পড়ুন: ওজন বেড়ে যাওয়া, কখনও মন খারাপ! সারার পাশে যেভাবে থেকেছেন মা অমৃতা সিং

    কাজল নিজের মুখেই শেয়ার করেন সেদিনের শ্যুটিংয়ের অভিজ্ঞতা! খাদে ঘেরা একটা পাহাড়ি গুহায় চলছিল 'গেরুয়া'-র শ্যুটিং। সামনে জলপ্রপাত আর মনিটরে বন্দি হচ্ছে কাজল-শাহরুখের তুমুল রোম্যান্সের যাদু! ফাইনাল শট দেওবার আগে তখন রিহার্সালে ব্যস্ত দুই তারকা! হঠাৎ  ছন্দপতন! নাচের মহড়া চলাকালীন আচমকাই পা ফসকে যায় শাহরুখের!  অতল খাদে তলিয়ে যাচ্ছিলেন আর একটু হলে, সেই সময়েই তাঁর হাত ধরে ফেলেন কাজল, একটানে তুলে আনেন খান-কে! সে যাত্রায় কাজলের জন্য প্রাণে বেঁচে গিয়েছিলেন বাদশা! কাজলের এই উপকার ভোলেননি শাহরুখ! প্রকাশ্যে সবার সামনে বলেছিলেন, '' আজ থেকে আমার জীবন তোমার হয়ে গেল... মেরি ইয়ে জিন্দগি আব তুমহারে নাম হো চুকি হ্যায়।''

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Shahrukh-Kajol

    পরবর্তী খবর