Home /News /entertainment /

Shahid Kapoor Injury: 'ক্রিকেটার' হয়ে উঠতে গিয়ে গুরুতর চোট, ২৫টি সেলাই পড়ল শাহিদ কাপুরের হাতে!

Shahid Kapoor Injury: 'ক্রিকেটার' হয়ে উঠতে গিয়ে গুরুতর চোট, ২৫টি সেলাই পড়ল শাহিদ কাপুরের হাতে!

Shahid Kapoor Injury

Shahid Kapoor Injury

বলিউড সূত্রে খবর, জার্সিতে একজন ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করছেন শাহিদ (Shahid Kapoor Injury)।

  • Share this:

    #কলকাতা:নিজের চরিত্রের মধ্যে ঢুকে পড়তে বার বার নিজেকে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে দেখা যায় বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহিদ কাপুরকে। এত বছর ধরে যত ধরনের চরিত্রে শাহিদ অভিনয় করেছেন, তার জেরেই দর্শকের মনে এতটা জায়গা দখল করতে সমর্থ হয়েছেন তিনি। নিজের প্রতিটি ছবির চরিত্র নিয়েই বেশ খুঁতখুঁতে শাহিদ। চরিত্রের মধ্যে ঢুকে পড়তে সাধনা করেন দীর্ঘদিন ধরে। দ্রুত তাঁকে দেখা যাবে 'জার্সি' ছবিতে। শেষ কবীর সিংয়ের পর এই ছবি দিয়েই কামব্যাক করছেন অভিনেতা (Shahid Kapoor Injury)।

    বলিউড সূত্রে খবর, জার্সিতে একজন ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করছেন শাহিদ (Shahid Kapoor Injury)। সেই ছবিতে নিজের চরিত্রে ফুটিয়ে তুলতে গিয়ে বহু সময় ধরে ক্রিকেটের প্র্যাকটিস করেছেন তিনি (Shahid Kapoor Injury)। সেই সময় সেটেই হাতে গুরুতর চোট পেয়েছিলেন শাহিদ। চোট এতটাই মারাত্মক ছিল েয, শাহিদের হাতে ২৫টি সেলাই পড়েছে। শাহিদ এই ছবিতে এমন এক ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন, যিনি দীর্ঘদিন মাঠের বাইরে থেকে ফেরার চেষ্টায় মগ্ন। কিন্তু কী ভাবে শ্যুটিংয়ের সময় আহত হলেন শাহিদ?

    আরও পড়ুন: বিয়ের পর প্রথম ভিকিকে কী রান্না করে খাওয়ালেন ক্যাটরিনা? দেখুন

    ইনস্টাগ্রােম নিজেই শেয়ার করেছেন ক্রিকেট অনুশীলনের ভিডিও। সেখানে দেখা গিয়েছে, নিজের চরিত্র ফুটিয়ে তুলতে কী তুমুল অনুশীলন করছেন অভিনেতা। ভিডিওতে ট্রেনারের উদ্দেশ্যে শাহিদকে বলতে শোনা গিয়েছে, 'চিন্তা করো না, করে নেব আমি। করাতে থাকো, ছাড়বে না'। এর পর ফের শাহিদকে বলতে শোনা যায়, 'তুমি তো জানো আমি জীবনে কখনও এটা খেলিনি'। ভিডিও শেয়ার করে শাহিদ ক্যাপশনে লিখেছেন, 'এটায় আমার রক্ত রয়েছে'। অর্থাৎ, শ্যুটিং সেটে আহত হয়ে রক্তপাতের কথাই ইঙ্গিত করেছেন অভিনেতা।

    আরও পড়ুন: অভিষেক বচ্চনের 'বব বিশ্বাস' কি শাশ্বত চট্টোপাধ্যায় দেখেছেন? অভিনেতা বললেন...

    এই ছবিতে বাবা পঙ্কজ কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে শাহিদকে। তাঁর কোচের ভূমিকায় অভিনয় করবেন পঙ্কজ কাপুর। কয়েকদিন আগে বাবার সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে শাহিদ বলেছেন, 'বাবার সঙ্গে কাজ করা মুশকিলই না, খুব ভয়েরও'। তেলগু ছবির হিন্দি রিমেক হতে চলেছে শাহিদের 'জার্সি' ছবিটি। তেলগুতেও এই নামেই দেখা গিয়েছে এই ছবি। আগামী ৩১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা এই ছবির।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Injured, Shahid Kapoor

    পরবর্তী খবর