• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Saswata Chatterjee on Abhishek Bachchan: অভিষেক বচ্চনের 'বব বিশ্বাস' কি শাশ্বত চট্টোপাধ্যায় দেখেছেন? অভিনেতা বললেন...

Saswata Chatterjee on Abhishek Bachchan: অভিষেক বচ্চনের 'বব বিশ্বাস' কি শাশ্বত চট্টোপাধ্যায় দেখেছেন? অভিনেতা বললেন...

Saswata Chatterjee on Abhishek Bachchan

Saswata Chatterjee on Abhishek Bachchan

অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) 'বব বিশ্বাস' ছবি মুক্তির পর থেকে দর্শকের মনে এই প্রশ্ন জেগেই চলেছে (Saswata Chatterjee on Abhishek Bachchan)।

  • Share this:

    #নয়াদিল্লি: ২০১২ সালের বব বিশ্বাস? নাকি ২০২১-এর বব বিশ্বাস (Bob Biswas)? অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) 'বব বিশ্বাস' ছবি মুক্তির পর থেকে দর্শকের মনে এই প্রশ্ন জেগেই চলেছে (Saswata Chatterjee on Abhishek Bachchan)। কাকে বেশি মানিয়েছে, কার অভিনয় বেশি ভালো, কোন বব বিশ্বাস বেশি বিশ্বাসযোগ্য-- এমন নানা প্রশ্ন নিয়ে কাটাছেঁড়া চলছেই। অনেকেরই আবার জানতে ইচ্ছে করছে, নতুন বব বিশ্বাস (Bob Biswas) দেখে পুরনো ববের কেমন লাগল? আদৌ কি তিনি দেখেছেন অভিষেক বচ্চনের বব বিশ্বাস? পুরনো বব (Bob Biswas) অর্থাৎ শাশ্বত চট্টোপাধ্যায় কিন্তু জানিয়েছেন, তিনি এখনও নতুন ছবিটি দেখেননি (Saswata Chatterjee on Abhishek Bachchan)।

    নতুন বব বিশ্বাস ছবিতে অভিষেক বচ্চন (Abhishek Bachchan) তাঁেক সরিয়েছেন। কেমন অনুভূিত এই নিয়ে শাশ্বতর (Saswata Chatterjee on Abhishek Bachchan)? অভিনেতা সাফ জানিয়েছেন, তিনি এ নিয়ে ভাবিতও নন। ২০১২ সালে সুজয় ঘোষ পরিচালিত 'কাহানি' ছবিতে সুপারি কিলার বব বিশ্বাসের চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। এর পর সেই চরিত্রকে ঘিরেই নতুন গল্পের স্পিন অফ তৈরি করা হয়েছে। যেখানে শাশ্বত নন, বরং বব হয়ে উঠেছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। ছবি মুক্তির পর থেকেই দুই অভিনেতাকে নিয়ে শুরু হয়েছে তুলনা।

    আরও পড়ুন: নমস্কার! এক মিনিট, 'বব বিশ্বাস'-এর এই টানটান ট্রেলার মিস করবেন না

    একটি সংবাদসংস্থাকে দেওয়া সাম্প্রতিক সাক্ষাৎকারে শাশ্বত চট্টোপাধ্যায় বব বিশ্বাস নিয়ে নানা প্রশ্নের জবাব দিয়েছেন। তাঁর কথায়, 'আমি কেন দুঃখিত হব? ওরা হিন্দি মার্কেটের জন্য ছবি তৈরি করেছে। ওরা বড় নামই খুঁজবে। আমি ২০১২ সালে ছবিটায় করেছিলাম, ২০২১ সালে সেটা তৈরি হওয়ার সময় আমি কেন ভাবিত হব? এর মাঝে আমি অসংখ্য চরিত্র করেছি। আমি যদি অখুশি হতাম, আমি তাহলে বিবৃতি দিতে পারতাম... আমি পাত্তাই দিইনি।' নতুন ছবিটিও এখনও শাশ্বত দেখেননি বলেই দাবি করেছেন।

    আরও পড়ুন: বিয়ের পর প্রথম ভিকিকে কী রান্না করে খাওয়ালেন ক্যাটরিনা? দেখুন

    অভিষেকের বব বিশ্বাস নিয়ে শাশ্বতর আরও বক্তব্য, 'আমি নিজেকে নিয়ে গর্বিত কারণ, আমি মাত্র ১০ মিনিট অভিনয় করেছিলাম ওই চরিত্রে। এর পর সেই চরিত্র নিয়ে একটা গোটা ছবি তৈরি হলে এবং সেটা অভিষেক বচ্চনের মতো কেউ করলে আমি নিজেই গর্বিত হব।' এ মাসেই সুজয় ঘোষের মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ পরিচালিত অভিষেকের বব বিশ্বাস মুক্তি পেয়েছে জি ফাইভে।

    Published by:Raima Chakraborty
    First published: