তাপসী পান্নুর প্রেমে পড়লেন শাহরুখ খান ! উস্কানি দিচ্ছেন রাজকুমার হিরানি !

তাপসী পান্নুর প্রেমে পড়লেন শাহরুখ খান ! উস্কানি দিচ্ছেন রাজকুমার হিরানি !

photo source collected

অভিনয়ের ক্ষেত্রে এই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন শাহরুখ ও তাপসী। তবে এর আগেও শাহরুখ ও তাপসীর মধ্যে একটি যোগসূত্র রয়েছে।

  • Share this:

#মুম্বই: ২০১৮ সালে জিরো (Zero) মুক্তি পাওয়ার পর থেকে দীর্ঘ অপেক্ষা। শাহরুখ খানের (Sharukh Khan) লম্বা হেয়ার স্টাইল ও পাঠান (Pathan) নিয়ে একটা জল্পনা শুরু হয়েছিল, তবে এখন সেই জল্পনাও খানিকটা থিতিয়ে গিয়েছে। শোনা যাচ্ছে ২০২২ সালে রিলিজ করবে এই ছবি। এর মাঝেই আরও একটি নতুন খবর প্রকাশ্যে এসেছে। যা শোনার পর থেকে সিনেপ্রেমীদের উন্মাদনা তুঙ্গে। বেশ কয়েকটি প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, এবার রাজকুমার হিরানি (Rajkumar Hirani) পরিচালিত একটি সোশাল কমেডি ড্রামায় দেখা যাবে শাহরুখ খান ও তাপসী পান্নুকে (Taapsee Pannu)।

উল্লেখ্য, অভিনয়ের ক্ষেত্রে এই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন শাহরুখ ও তাপসী। তবে এর আগেও শাহরুখ ও তাপসীর মধ্যে একটি যোগসূত্র রয়েছে। কারণ তাপসী ও অমিতাভ বচ্চন অভিনীত বদলা (Badla) ছবিটির প্রযোজনায় ছিল শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট (Red Chillies Entertainment)। তবে একসঙ্গে অভিনয়ের ক্ষেত্রে তাঁরা প্রথমবার। শাহরুখ ও তাপসী অভিনীত এই নতুন ছবির নাম এখনও জানা যায়নি। শোনা যাচ্ছে, ইমিগ্রেশন নিয়ে একটি সোশ্যাল কমেডি ড্রামা বানাচ্ছেন রাজকুমার হিরানি। এক্ষেত্রে কিং খানকে পঞ্জাব থেকে কানাডায় চলে আসা এক ব্যক্তির চরিত্রে দেখা যাবে। তবে ছবির নির্মাতাদের তরফে কেউ বিশদে মুখ খুলতে চাননি।

প্রসঙ্গত, শাহরুখের পাঠান নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে। শোনা যাচ্ছে, শাহরুখ অভিনীত বহু প্রতীক্ষিত ছবি পাঠান মুক্তি পেতে পারে ২০২২ সালে। সম্প্রতি ট্যুইট করে এমনই জানিয়েছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ (Taran Adarsh)। তাঁর কথায়, আরও একটি বছর অপেক্ষা করতে হবে। কারণ ২০২১ নয়, ২০২২ সালে বড় পর্দায় আসতে পারে পাঠান। ইতিমধ্যেই দুবাইতে পরিচালক সিদ্ধার্থ আনন্দের (Sidharth Anand) এই ছবির বেশ কিছু অংশের শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। এক্ষেত্রে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং জন আব্রাহামকে (John Abraham)। বলা বাহুল্য, ওম শান্তি ওম (Om Shanti Om) এবং চেন্নাই এক্সপ্রেসের (Chennai Express) পর ফের শাহরুখের সঙ্গে পাঠান ছবিতে দেখা যাবে দীপিকাকে। একটি অ্যাকশন দৃশ্যে বলিউডের দাবাং ম্যান সলমন খানকেও (Salman Khan) দেখা যাবে।

অন্য দিকে, একের পর এক ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন তাপসী পান্নু (Taapsee Pannu)। সব ঠিক থাকলে এই বছরই মুক্তি পেতে পারে তাপসী অভিনীত লুপ লাপেটা (Looop Lapeta), রশ্মি রকেট (Rashmi Rocket)। সম্প্রতি আরও একটি খবর প্রকাশ্যে এসেছে। শোনা যাচ্ছে, Scam 1992 খ্যাত প্রতীক গান্ধির (Pratik Gandhi) সঙ্গে উও লড়কি হ্যায় কাহা (Who Ladki Hai Kahan) সিনেমায় অভিনয় করতে পারেন তিনি। এই ইনভেস্টিগেটিভ কমেডি সিনেমায় পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তাপসীকে।

আপাতত ছবি মুক্তির অপেক্ষা। তবে শাহরুখ ও তাপসীর অভিনয় যে বড় প্রাপ্তি হতে চলেছে, তা নিয়ে এখন থেকেই উত্তেজিত সিনেপ্রেমীরা!

Published by:Piya Banerjee
First published: