Home /News /entertainment /

Katrina Kaif Vicky Kaushal wedding: কোথায়, কবে দেখতে পাবেন ক্যাটরিনা-ভিকির বিয়ের ভিডিও, দেখুন সম্ভাব্য দিনক্ষণ

Katrina Kaif Vicky Kaushal wedding: কোথায়, কবে দেখতে পাবেন ক্যাটরিনা-ভিকির বিয়ের ভিডিও, দেখুন সম্ভাব্য দিনক্ষণ

Katrina Kaif-Vicky Kaushal Wedding: বিয়ের নিমন্ত্রণ রক্ষা করতে বৃহস্পতিবারই শহরে এসে পৌঁছেছেন অমিতাভ বচ্চন ও অক্ষয় কুমার।

  • Share this:

    #মুম্বই: বিয়ের সময় কেমন সেজেছেন ক্যাটরিনা! ভিকি ঘোড়ায় চড়ে এলেন? অতিথি তালিকায় কে রইল, কে পড়ল বাদ? এমনই হাজারটা প্রশ্নের উত্তর পাওয়া যাবে বোধহয় ক্যাট-ভিকির বিয়ের ভিডিও দেখতে পেলেই। এখন সকলেই জানেই সুপারস্টার জুটি ইতিমধ্যে বিক্রি করে দিয়েছেন তাঁদের বিয়ের ছবি ও ভিডিওর স্বত্ত্ব। প্রায় ৮০ থেকে ১০০ কোটি টাকায় এই ভিডিয়োর স্বত্ত্ব বিক্রি করা হয়েছে। তবে নতুন খবর এই, ২০২২ সালের গোড়াতেই এঁদের বিয়ের ভিডিয়ো স্ট্রিমিং করা হতে পারে অ্যামাজন প্রাইমে।

    যেন পুরোটাই সেলুলয়েডের মায়া মাখানো এক বিবাহ। সঙ্গীতের আয়োজন থেকে বিবাহ বাসর, সবেতেই থাকছে সিনেমার অতিমানবীয় ছোঁয়া। সবেতেই একের পর এক পর্দা কাঁপানো এন্ট্রি। তাই সিনেমার মতো করে তৈরি হবে ক্যাট-ভিকির বিয়ের ভিডিও। সেটিই অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মের পর্দায় দেখতে পাবেন সাধারণ মানুষ। তবে তার জন্য অপেক্ষা করতে হবে প্রায় এক মাস। অর্থাৎ নতুন বছরের শুরুতে, ২০২২-এর জানুয়ারিতেই এই ভিডিও প্রকাশ পেতে পারে অ্যামাজন প্রাইমে, সূত্র মারফত এমনই খবর পাওয়া গিয়েছে।

    আরও পড়ুন: 'কভি খুশি কভি গম'-এর ২০ বছর! খুশিতে নেচে উঠলেন করণ-ফারহা ! ক্যাট-ভিকির মেহেন্দিতে জমাবেন আসর

    সূত্র মারফত আরও জানা গিয়েছে, সমস্ত দিনের সেলিব্রেশনের ফুটেজ জুড়ে তৈরি করা হবে এই ভিডিওটি। সেই কারণেই ছবি তোলা  বা ভিডিও প্রকাশ করা নিয়ে এত কড়াকড়ি করা হয়েছে এদের বিয়েতে। বলা হয়েছে, কেউ বিয়ের অনুষ্ঠান এলাকার মধ্যে মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না। ইন্টারনেটও ব্যবহার করা যাবে না, তোলা যাবে না ছবি। যদিও বা ছবি ওঠে, তাহলে তা কোনও সোশ্যাল মিডিয়ায় পোস্টও করা যাবে না।  এখনও পর্যন্ত যা খবর পাওয়া গিয়েছে, তাতে ঘোড়ায় করে বরযাত্রী নিয়ে বিবাহস্থলে এসে হাজির হবেন ভিকি।

    আরও পড়ুন: সঙ্গীতে জম-জমাট ভিকি-ক্যাটের বিয়ে ! ফাঁস হল অতিথিদের বিশেষ তালিকা ! দেখে নিন কারা কারা আসছেন রয়্যাল বিয়েতে

    আমন্ত্রিতদের মধ্যে রয়েছেন কবীর খান, নেহা ধুপিয়া, সিমরন কৌর-সহ অনেকেই।  শাহরুখ খানকেও আমন্ত্রণ করা হয়েছে বলে খবর. সূত্র মারফত আরয়ান খান বুধবারের বৈবাহিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সেখানে ক্যাটরিনার কাছের বন্ধু অনুষ্কা শর্মাও ছিলেন বলে খবর। বিয়ের নিমন্ত্রণ রক্ষা করতে বৃহস্পতিবারই শহরে এসে পৌঁছেছেন অমিতাভ বচ্চন ও অক্ষয় কুমার।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Katrina Kaif Vicky Kaushal wedding

    পরবর্তী খবর