• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Katrina Kaif-Vicky Kaushal Wedding: সঙ্গীতে জম-জমাট ভিকি-ক্যাটের বিয়ে ! ফাঁস হল অতিথিদের বিশেষ তালিকা ! দেখে নিন কারা কারা আসছেন রয়্যাল বিয়েতে

Katrina Kaif-Vicky Kaushal Wedding: সঙ্গীতে জম-জমাট ভিকি-ক্যাটের বিয়ে ! ফাঁস হল অতিথিদের বিশেষ তালিকা ! দেখে নিন কারা কারা আসছেন রয়্যাল বিয়েতে

Katrina Kaif-Vicky Kaushal Wedding: কারা কারা আসছেন ভিকি ও ক্যাটের বিয়েতে? কোড নেম কি তাঁদের? সামনে এল তথ্য

Katrina Kaif-Vicky Kaushal Wedding: কারা কারা আসছেন ভিকি ও ক্যাটের বিয়েতে? কোড নেম কি তাঁদের? সামনে এল তথ্য

Katrina Kaif-Vicky Kaushal Wedding: কারা কারা আসছেন ভিকি ও ক্যাটের বিয়েতে? কোড নেম কি তাঁদের? সামনে এল তথ্য

  • Share this:

    #মুম্বই:  বিয়ের মরশুম। শুরু হয়ে গিয়েছে গ্র্যান্ড বিয়ের তোরজোর। ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের প্রস্তুতি শেষ (Katrina Kaif-Vicky Kaushal Wedding)। এখন শুধু অনুষ্ঠানের পালা। ডিসেম্বরের ৯ তারিখ বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি। চলছে বিয়ের আগের সঙ্গীত থেকে মেহেন্দি সহ আরও নানা কিছু। এই সব কিছু হচ্ছে রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্স রিসর্টে। বিয়ের আসরে যোগ দিতে ইতিমধ্যেই বলিউড থেকে উড়ে এসেছেন অনেকেই। সেই গেস্ট লিস্ট চলে এল হাতে।

    আজ সন্ধ্যে সাড়ে সাতটায় ছিল সঙ্গীতের অনুষ্ঠান। তার আগেই কারা কারা এলেন এদিন তা সামনে এল। ইতিমধ্যেই ক্যাটরিনার গোটা পরিবার চলে এসেছেন বিয়েতে। আজ খরবুজা মহলে হবে সঙ্গীতের অনুষ্ঠান। সঙ্গীতে রয়েছে বলিউডের গায়কদের গান। প্রসিদ্ধ গায়ক গুরুদাস মান আজ গান গাইবেন এই অনুষ্ঠানে। মুম্বইয়ের ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিকে দেওয়া হয়েছে অনুষ্ঠানের দায়িত্ব।

    ক্যাটরিনা ও ভিকির বিয়ের অতিথি তালিকা ক্যাটরিনা ও ভিকির বিয়ের অতিথি তালিকা

    ক্যাট-ভিকির(Katrina Kaif-Vicky Kaushal Wedding) বিয়ে একেবারে প্রাইভেট ভাবেই করা হবে। রয়েছে নানা বিধি-নিষেধ। ছবি তোলা থেকে ফোন ব্যবহারেও থাকছে বিধি। এমনকি ইনস্টাগ্রাম রিল ভিডিও বানানোতেও থাকছে নিষেধ। ৮ তারিখে হবে মেহেন্দি অনুষ্ঠান। ৯ তারিখে বিয়ের পর ১০ তারিখে থাকছে একটি স্পেশ্যাল অনুষ্ঠানও।

    বিয়েতে ভিকি কৌশল ঘোড়ায় চেপে আসবেন। রয়্যাল মণ্ডপে হবে বিয়ে। রাজস্থানের এই এলাকাতে রয়েছে রণথাম্বোর ন্যাশনাল পার্ক। সেখানে টাইগার সাফারির জন্যও নিয়ে যাওয়া হবে গেস্টদের। এমনটাই সূত্রের খবর। তবে যারা ভ্যাকসিনের ডবল ডোজ নেননি, তাঁদের জন্য করোনার আরটিপিসিআর টেস্ট মাস্ট। টেস্টের ব্যবস্থাও রাখা হয়েছে। টাইট সিকিউরিটি ব্যবস্থা রয়েছে। ১০০ জনের বেশি বাউন্সার ইতিমধ্যেই এসে গিয়েছেন। এসে গিয়েছেন অতিথিরাও।

    সকালেই এসেছেন নেহা ধুপিয়া ও তাঁর স্বামী(Katrina Kaif-Vicky Kaushal Wedding)। আজ সারাদিন সাত ভাগে এসেছেন অতিথিরা। তাঁদের জন্য ২৪টা রুম বুক করা হয়েছে। গেস্ট লিস্টে নাম রয়েছে নিতেশ শর্মা, পঙ্কজ শর্মা, ভিশ্বপালা রেড্ডি, রানি গোয়েঙ্কা, সঞ্জীব ফুম্ভরা, শৈলেশ সাফারি, সাক্সি বাদের সহ অনেকের। এছাড়াও রয়েছে বেশ কিছু কোড নাম। এবং স্পেশ্যাল কোড ব্যবহার করা হয়েছে। অনেক গেস্টের নামের বদলে ব্যবহার করা হয়েছে কোড। ইতিমধ্যেই বিয়েতে গিয়ে পৌঁছেছেন জাহ্নবী কাপুর, শর্বরী ওয়াঘ, কবির খান, মিনি মাথুর এবং অঙ্গিরা ধর সকলেই এসে গিয়েছেন।

    আরও পড়ুন: ডায়াপার বদলাতে গিয়ে নাজেহাল প্রীতি জিন্টা ! সন্তানের ছবি সামনে আনলেন তিনি ! কোলে কে, জিয়া না জয়!

    লিস্টে নাম রয়েছে বিরাট কোহলি থেকে অনুষ্কা শর্মা, অক্ষয় কুমার, শাহরুখ খান, রোহিত শেঠি, হৃতিক রোশন আলি আব্বাস জাফরের নাম। এক কথায় গোটা বলিউড আসছেন এই বিয়েতে। তবে লিস্টে নাম নেই সলমন খানের। রণবীর কাপুরের পরিবারকেও দেখা যায়নি এই বিয়েতে যেতে। বা তাঁদের গেস্ট লিস্টেও নাম পাওয়া যায়নি(Katrina Kaif-Vicky Kaushal Wedding)। তবে কি প্রাক্তন প্রেমিকদের বাদ দিলেন ক্যাটরিনা!

    Published by:Piya Banerjee
    First published: