Home /News /entertainment /

Preity Zinta: ডায়াপার বদলাতে গিয়ে নাজেহাল প্রীতি জিন্টা ! সন্তানের ছবি সামনে আনলেন তিনি ! কোলে কে, জিয়া না জয়!

Preity Zinta: ডায়াপার বদলাতে গিয়ে নাজেহাল প্রীতি জিন্টা ! সন্তানের ছবি সামনে আনলেন তিনি ! কোলে কে, জিয়া না জয়!

Preity Zinta: প্রথমবার সন্তানের ছবি প্রকাশ করলেন প্রীতি জিন্টা। তবে তাঁর কোলে কে? জিয়া না জয়?

  • Share this:

    #মুম্বই:  প্রীতি জিন্টা (Preity  Zinta) ।  বলিউডের মিষ্টি নায়িকা তিনি। সলমন খান থেকে শাহরুখ খান সকলের সঙ্গেই দাপটের সঙ্গে কাজ করেছেন তিনি। সাবানের বিজ্ঞাপন থেকে উঠে এসেছিলেন বলিউডের এই ঝকঝকে নায়িকা। প্রীতির হাসিতে আজও ভুলে কত মানুষের মন। তবে আজকাল আর অভিনয় করেন না তিনি। একেবারে নিজেকে সরিয়ে নিয়েছেন প্রীতি(Preity Zinta)।

    তার কারণ তিনি এখন মন দিয়েছেন ঘর সংসারে। ২০১৬ সালে প্রীতি বিয়ে করেন জিন গুডএনাফকে। ভালবেসে করে মার্কিন মুলুকেই থাকেন নায়িকা। যদিও এর আগেও বেশ কয়েকবার প্রেমে নাম জড়িয়েছে প্রীতির। তবে জিনের সঙ্গে তাঁর বিয়ে এবং প্রেম দু'টোয় সফল। তাঁদের প্রেমের নানা গল্প মাঝে মধ্যেই শোনা যায়। সম্প্রতি যমজ সন্তানের মা হয়েছেন প্রীতি(Preity  Zinta)।

    View this post on Instagram

    A post shared by Preity G Zinta (@realpz)

    ১৮ নভেম্বর সকলকে চমকে দেন প্রীতি। হঠাৎ করেই সোশ্যাল মিডিয়া মানে ইনস্টাগ্রামে পোস্ট করে প্রীতি জানান তিনি যমজ সন্তানের মা হয়েছেন। তাঁর ঘরে এসেছে জয় ও জিয়া। কিন্তু প্রীতি কবে গর্ভবতী হলেন? কোনও খবরই তো কোথাও ছিল না। নিজের মা হওয়া নিয়ে কোথাও একটা কথাও তো এই পোস্টের আগে বলেননি প্রীতি(Preity  Zinta)। তাহলে এই সন্তানের খবর কোথা থেকে এল।

    আরও পড়ুন: 'চকাচক' সারাকে জড়িয়ে ধরলেন রণবীর সিং ! ভিডিও সামনে আসতেই প্রেমের জল্পনা

    এসব প্রশ্নের খোঁজ করতেই জানা যায় সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হয়েছেন তিনি। বাচ্চাদের নিজের কাছে পাওয়ার আগে পর্যন্ত তাই কাউকেই কিছু জানাননি তিনি। বলিউডে সারোগেসির মাধ্যমে অনেকেই সন্তানের জন্ম দিয়েছেন। যেমন শাহরুখ খানের ছেলে আব্রাম খান। আমির খানের ছেলে আজাদ। এমন অনেকেই আছেন। সেই পথে হেঁটে মাতৃত্বের সুখ পেয়েছেন প্রীতি(Preity G Zinta)।

    আরও পড়ুন: ATM থেকে টাকা তোলার নিয়মে বদল ! নতুন বছর থেকেই চালু হচ্ছে নয়া নিয়ম ! জানুন বিস্তারিত

    যদিও সন্তানদের ছবি পোস্ট করেননি তিনি। তবে নিজেকে আর আটাকাতে পারলেন না নায়িকা(Preity  Zinta)। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সন্তানকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করেন তিনি। সেখানে লেখেন, "বার্প ক্লথস, ডাইপারস এবং বাচ্চারা ! আমি খুব ভালবাসি এই সব কিছুই।" প্রীতির কোলে জয় না জিয়া রয়েছে তা বোঝা যায়নি। মুখ না দেখালেও বাচ্চার ছবি প্রকাশ্যে এনেছেন তিনি। যা দেখে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Instagram, Preity Zinta

    পরবর্তী খবর