Home /News /entertainment /

Sara Ali Khan-Ranveer Singh: 'চকাচক' সারাকে জড়িয়ে ধরলেন রণবীর সিং ! ভিডিও সামনে আসতেই প্রেমের জল্পনা

Sara Ali Khan-Ranveer Singh: 'চকাচক' সারাকে জড়িয়ে ধরলেন রণবীর সিং ! ভিডিও সামনে আসতেই প্রেমের জল্পনা

Sara Ali Khan-Ranveer Singh: সারা আলি খানকে বুকে টেনে নিলেন রণবীর সিং ! ভিডিও শেয়ার করে যা শোনালেন সারা...

  • Share this:

    #মুম্বই:  সারা আলি খান (sara ali khan) । বলিটাউনের সব নতুনতুর্কি তিনি। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে বলিউডে পা রেখেছিলেন সারা। প্রথম ছবি 'কেদারনাথ' থেকেই সকলের মনে জায়গা করে নিয়েছেন তিনি। অমৃতা সিং ও সইফ আলি খানের প্রথম সন্তান তিনি। সারা অভিনয়ে এসেই জিতেছেন সকলের মন। সামনেই মুক্তি পাবে সারা অভিনীত ছবি 'আতরঙ্গি রে' (Atrangi re)। সারা ইতিমধ্যে জুটি বেঁধে ছবি করেছেন অনেকের সঙ্গেই । তার মধ্যে রণবীর সিংয়ের বিপরীতেও কাজ করেছেন তিনি।

    'আতরঙ্গি রে' ছবিতে সারার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ধনুশ ও অক্ষয়কুমারকে। সারার নায়ক অক্ষয় (Akshay kumar) না ধনুশ (Dhanush)তা নিয়ে ইতিমধ্যেই নেট দুনিয়ায় শুরু হয়েছে জল্পনা। তবে তা জানতে হলে করতে হবে আর কয়েকটা দিন অপেক্ষা। এই ছবির একটি গান 'চকাচক' ইতি মধ্যেই শোর গোল তৈরি করেছে নেট দুনিয়ায়। বহুদিন পর এই ছবির জন্য মিউজিক করেছেন এ আর রহমান। আর রহমান মানেই গানেই ছবি সুপারহিট। তার প্রমাণ 'চকাচক' গানটি। ইতিমধ্যেই মানুষের মন জয় করেছে এই গান।

    সারা খুব ছটফটে মনের মানুষ। অভিনয়ে আসার আগে তাঁর ওজন ছিল ৯৬ কেজি। খেতে ও ঘুমোতে ভালবাসেন তিনি। কিন্তু সেই সারাই নিজের ওজন ঝরিয়ে এখন বলিউডের সেক্সি নায়িকা। তাঁর নাচ, অভিনয় থেকে চোখ ফেরানো মুশকিল। তবে শোনা যাচ্ছে সারা নাকি প্রেমে পড়েছেন রণবীর সিংয়ের।

    রণবীর সিং (Sara Ali Khan-Ranveer Singh) বলিউডের সব থেকে দক্ষ অভিনেতাদের একজন। রণবীর ও দীপিকার প্রেমের সংসারের গল্প কার না জানা! সেই সম্পর্কে কোথা থেকে ঢুকবেন সারা। কারণ রণবীর প্রেমে পাগল দীপিকার। দীপিকাকে ছাড়া আর কাউকে চোখে দেখেন না রণবীর সিং। তবে সারার সঙ্গে প্রেম মানে কি !

    আরও পড়ুন: চকাচক মাধুরী দিক্ষিত ! সারাকে এই বয়সেও নাচে হারালেন নায়িকা! দেখুন ভিডিও

    খোঁজ করে দেখা গেল, সারা তাঁর ছবি 'আতরঙ্গি রে'-র(Sara Ali Khan-Ranveer Singh) জন্য বিভিন্ন জায়গায় প্রোমোশনে যাচ্ছেন। মাধুরী দিক্ষিতের সঙ্গে 'চকাচক' গানে নেচে ইতিমধ্যে প্রচার সেরেছেন তিনি। এই ছবির প্রচারের জন্যই 'চকাচক' গানে তিনি নাচলেন রণবীর সিংয়ের সঙ্গে। সারাকে জড়িয়ে ধরলেন রণবীর সিং (Ranveer singh)। তাঁদের নাচ দেখে নেটিজেনরা বলতে শুরু করেছেন, রণবীরের সঙ্গে সারাকে ফের একবার পর্দায় দেখতে চান তাঁরা। আর এই ভিডিও দেখেই সারা ও রণবীরের প্রেম নিয়ে গুজব ছড়ানো হয়।

    আরও পড়ুন: জলে ডুবে শরীরচর্চা মালাইকা-অর্জুনের ! সুইমিংপুলে প্রেমে ভাসলেন এই জুটি ! রইল ভিডিও

    রণবীর সিংকে অভিনেতা হিসেবে বেশ পছন্দ করেন সারা আলি খান। আর সারার ছেলেমানুষী তো সকলের পছন্দ। তাঁদের মধ্যে প্রেম নয় স্নেহের সম্পর্ক রয়েছে। আপাতত রণবীর ও সারার এই নাচ তুমুল ভাইরাল(Sara Ali Khan-Ranveer Singh) সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন সারা নিজেই।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Ranveer Singh, Sara Ali Khan

    পরবর্তী খবর