• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Malaika-Arjun: জলে ডুবে শরীরচর্চা মালাইকা-অর্জুনের ! সুইমিংপুলে প্রেমে ভাসলেন এই জুটি ! রইল ভিডিও

Malaika-Arjun: জলে ডুবে শরীরচর্চা মালাইকা-অর্জুনের ! সুইমিংপুলে প্রেমে ভাসলেন এই জুটি ! রইল ভিডিও

Malaika-Arjun: মলদ্বীপে একে অপরে মেতে মালাইকা-অর্জুন। সুইমিংপুলে তুমুল প্রেম!

Malaika-Arjun: মলদ্বীপে একে অপরে মেতে মালাইকা-অর্জুন। সুইমিংপুলে তুমুল প্রেম!

Malaika-Arjun: মলদ্বীপে একে অপরে মেতে মালাইকা-অর্জুন। সুইমিংপুলে তুমুল প্রেম!

  • Share this:

    #মুম্বই: মালাইকা ও অর্জুন (Malaika-Arjun) কাপুরের প্রেম নিয়ে নানা জল্পনা চলে বি-টাউনে। কখনও তাঁদের নিয়ে হয় সমালোচনা। আবার কখনও নেটিজেনরা মেতে ওঠেন তাঁদের প্রেমে। সম্প্রতি মালাইকা-অর্জুন ছুটি কাটাতে গিয়েছেন মলদ্বীপে। সাধারণত ছুটি কাটানোর কথা ভাবলেই বেশির সেলবরা চট করে ঘুরে আসেন মলদ্বীপ। মালাইকা ও অর্জুনও তাই করলেন।

    মালাইকা যদিও অর্জুনের(Malaika-Arjun)  থেকে বয়সে অনেকটাই বড়। জানা যায় জিম করতে করতে মালাইকা ও অর্জুনের প্রেমের সূত্রপাত। মালাইকা বিয়ে করেছিলেন আরবাজ খানকে। ভালবাসার বিয়ে। সন্তানের জন্ম। সব কিছুর পর মালাইকা সংসার ভেঙে বেরিয়ে আসেন। সলমন খানের বৌদি হওয়ায় প্রথম দিকে তাঁকে নিয়ে অনেক কথা হয়। কিন্তু অর্জুন আর মালাইকার ভালবাসা এতটাই এগিয়েছিল যে তাঁরা একে অপরের থেকে দূরে থাকেননি।

    View this post on Instagram

    A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

    এক সঙ্গে থাকলেও এই জুটি এখনও বিয়ে করেননি। অর্জুনের সঙ্গে মালাইকাকে বিভিন্ন অনুষ্ঠানে যেতে দেখা যায়। এমনকি ঋষি কাপুর যখন অসুস্থ ছিলেন সে সময় বিদেশ গিয়ে তাঁর সঙ্গে দেখা করেছিলেন মালাইকা-অর্জুন। যদিও সে সব এখন অনেক আগের কথা। কিছুদিন আগেই কানাঘুষো চলছিল, মালাইকা ও অর্জুনের (Malaika-Arjun) প্রেমে নাকি ভাঙন ধরেছে।

     আরও পড়ুন: ফোন হারিয়ে ফেললেন সারা আলি খান ! তারপর যা করলেন ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

    তা নিয়ে কথা শুরু হতেই অন্য কিছু প্রমাণ করলেন এই জুটি। তাঁরা প্রেমে ভেসে যেতে চলে গেলেন মলদ্বীপ। সেখানে গিয়ে সুইমিংপুলে যা করলেন মালাইকা-অর্জুন (Malaika-Arjun) , তা এখন ভাইরাল। পুলে নেমে হাঁটু ভেঙে বসে জিম করতে শুরু করলেন তাঁরা। তবে অর্জুনের শেখানো এই শরীরচর্চা করতে গিয়ে হেরে গেলেন মালাইকা। জলের মধ্যেই তিনি বলে ফেললেন, আর হচ্ছে না। তার পরেই হাসতে থাকে দু'জনে। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। নানা মন্তব্যে ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা। কেউ বলছেন, সারাদিন কি আপনাদের জিম করেই কেটে যায়? আবার কেউ লিখেছেন, জিম ছেড়ে বরং একটু প্রেম করুন। তবে এই বয়সে এসেও মালাইকা কিন্তু একাই টেক্কা দিতে পারেন বলিউডের অনেককেই।

    Published by:Piya Banerjee
    First published: