Home /News /entertainment /

Sara Ali Khan's viral video: ফোন হারিয়ে ফেললেন সারা আলি খান ! তারপর যা করলেন ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Sara Ali Khan's viral video: ফোন হারিয়ে ফেললেন সারা আলি খান ! তারপর যা করলেন ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Sara Ali Khan's viral video: ফোন হাতে নেই মনে পড়তেই গাড়ি থেকে নেমে পড়লেন সারা আলি খান! ছুটতে থাকলেন রাস্তায় ! তারপর যা হল...

  • Share this:

    #মুম্বই: সারা আলি খান (sara ali khan) বলিউডের ব্যস্ততম নায়িকাদের একজন। সামনেই মুক্তি পাবে তাঁর ছবি ' আতরঙ্গি রে' (Atrangi re)। ইতি মধ্যেই মুক্তি পেয়েছে এই ছবির গান 'চকাচক'। যেখানে সারার নাচে মুগ্ধ হয়েছেন দর্শকরা। সকলেই প্রশংসা করেছেন নায়িকার।

    এই ছবিতে সারার (sara ali khan)সঙ্গে দেখা যাবে অক্ষয় কুমার ও ধনুশকে অভিনয় করতে। তবে সারার নায়ক ধনুশ না অক্ষয় তা বোঝা যাবে ছবি মুক্তি পেলেই। তবে 'চকাচক' গানে কিন্তু দেখা যাচ্ছে ধনুশের বিয়েতেই নাচ করছেন সারা। আর অক্ষয়কে গলা জড়িয়ে ধরছেন তিনি (Sara Ali Khan's viral video)। অক্ষয়ের সঙ্গে সারার বয়সের তফাত অনেকটাই। দেখা যাক কী ভাবে মন জয় করে এই ছবি। তবে এসবের মধ্যেই এক কাণ্ড বাঁধিয়ে বসেছেন সারা।

    এই ছবির জন্য নানা সময় তাঁকে(sara ali khan) অনেক জায়গায় ছুটোছুটি করতে হচ্ছে। সঙ্গে রয়েছে বেশ কয়েকটি নতুন ছবির কাজ। আনন্দ এল রাইয়ের পরিচালনায় কাজ করতে চলেছেন সারা। তার আভাস দিয়েছেন সারা ও পরিচালক দু'জনেই (Sara Ali Khan's viral video)। তবে এই ছবির বিষয়ে এখনই বিস্তারিত জানা যায়নি। সেই জন্যই এখন ওয়ার্কশপে ব্যস্ত সারা। আর সেখানে গিয়েই ফোন হারিয়ে ফেললেন নায়িকা।

    আরও পড়ুন: ব্রালেট পরে রাস্তায় কেন বসে উরফি জাভেদ? ভাইরাল হতে আর কী করবেন তিনি ! চটলেন নেটিজেনরা

    সম্প্রতি সারা (sara ali khan) নিজেই তাঁর ইনস্টাতে একটি ভিডিও শেয়ার করে এ কথা জানিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে কাজ সেরে বেড়িয়ে পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন তিনি। হালকা পারপেল রঙের সালোয়ার কামিজ পরে আছেন তিনি (Sara Ali Khan's viral video)। ছবি তুলে গাড়িতে উঠেই সারার মনে পড়ে তাঁর মোবাইল নেই। সঙ্গে সঙ্গে গাড়ি থেকে নেমে ছুটতে থাকেন সারা। বলতে থাকেন, 'আমার ফোন হারিয়ে গেছে।" বলেই ওয়ার্কশপে ছুটে যান তিনি। যদিও শেষ পর্যন্ত ফোনটি তিনি পেয়ে যান।

    আরও পড়ুন: সৌরভ গঙ্গোপাধ্যায়কে প্রেম নিয়ে প্রশ্ন পায়েলের ! উত্তরে যা বললেন দাদা ! ভাইরাল ভিডিও

    এর পর সারা নিজের এই কাণ্ডের কথা সোশ্যাল মিডিয়ায় ভিডিও (viral video)  শেয়ার করে জানান তাঁর (sara ali khan) ভক্তদের। যা দেখে সারার প্রশংসায় মেতেছেন অনেকেই। কেউ কেউ বলেছেন সেলেবরাও সাধারণ মানুষের মতো ফোন হারিয়ে ফেলেন তাহলে ! আরে বাবা সেলেব বলে কি মানুষ নয়! অমৃতা সিং ও সইফ আলি খানের এই কন্যা প্রথম থেকেই খুব ছটফটে স্বভাবের। নানা মজার কাণ্ড তিনি মাঝে মধ্যেই ঘটিয়ে ফেলেন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Sara Ali Khan, Viral Video

    পরবর্তী খবর