Home /News /entertainment /

Katrina Kaif-Vicky Kaushal Wedding: 'কভি খুশি কভি গম'-এর ২০ বছর! খুশিতে নেচে উঠলেন করণ-ফারহা ! ক্যাট-ভিকির মেহেন্দিতে জমাবেন আসর

Katrina Kaif-Vicky Kaushal Wedding: 'কভি খুশি কভি গম'-এর ২০ বছর! খুশিতে নেচে উঠলেন করণ-ফারহা ! ক্যাট-ভিকির মেহেন্দিতে জমাবেন আসর

Katrina Kaif-Vicky Kaushal Wedding: ক্যাট-ভিকির বিয়েতে গিয়ে হোটেলে নেচে মাত করলেন করণ জোহর-ফারহা খান।

  • Share this:

    #মুম্বই: 'কাভি খুশি কাভি গম' (kabhi khusi kabhie Gham) মুক্তি পেয়েছিল ২০০১ সালে। ২০২১-এ এই ছবির ২০ বছর হয়ে গেল। ২০ বছর আগে এই ছবি প্রযোজনা ও পরিচালনার দায়িত্বে ছিলেন করণ জোহর (karan johar)। ছবিটি করণ জোহরের জীবনের সুপারহিটের একটি। এই ছবিতে অভিনয় করেছিলেন শাহরুখ খান (Shah rukh khan), কাজল, হৃতিক রোশন, করিনা কাপুর খান, অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। একেবারে তারায় তারায় ছয়লাপ ছিল।

    কাজলকে (Kajol) পুত্র বধূ হিসেবে মেনে নেনি অমিতাভ (Amitabh Bachchan)। বাবা মায়ের আদরের ছেলে বউ বাচ্চা ও স্ত্রীয়ের বোন করিনাকে নিয়ে বিদেশে গিয়ে সংসার পাতেন। ভাই হৃতিক বড় হয়ে সেই দাদাকেই ফিরিয়ে আনতে চায় বাড়িতে। কী ভাবে দাদাকে সে বাড়িতে ফিরিয়ে আনবে তা নিয়েই এগোয় গল্প। ভরপুর ইমোশনাল ড্রামা। প্রতি দৃশ্যে চোখের জল ফেলেছে দর্শক। ওই সময়টায় এমন বাস্তবকে ছাপিয়ে ছবি তৈরি হত একটু বেশি। যাতে আবেগ ছিল অনেক বেশি। চড়া দাগের ড্রামা। কিন্তু আজও শাহরুখ-অমিতাভের অভিনয়, কাজল বা করিনাকে ভোলেনি দর্শক(kabhi khusi kabhie Gham)।

    এই ছবির ২০ বছর হওয়ায় আনন্দে পাগল হলেন করণ জোহর (Katrina Kaif-Vicky Kaushal Wedding)। তিনি ও তাঁর বন্ধু ফারহা খান দু'জনে মিলে একটি মজার রিল ভিডিও বানালেন। এই ছবির গানে গোলাপের পাঁপড়ি ছুড়ে গান গাইলেন, নাচলেন দু'জনে। ভিডিও ইনস্টাতে শেয়ার করেছেন ফারহা খান। এই ভিডিও তাঁরা বানিয়েছেন ক্যাট-ভিকির বিয়ের হোটেল থেকে।

      আরও পড়ুন: ক্যাট-ভিকির বিয়েতে গেলেই বাঘ দর্শন ! থাকছে জঙ্গল সাফারি ! অতিথিদের জন্য আরও অনেক চমক

    ওদিকে রাজস্থানে বসেছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের আসর। বলি টাউনের সব সেলেবরাই ছুটছেন বিয়ে বাড়িতে(Katrina Kaif-Vicky Kaushal Wedding)। তার আপডেট ভিডিও আসতে শুরু করেছে। এই বিয়েতেই গিয়েছেন আজ করণ জোহর ও ফারহা খান। তাঁদের জন্য বুক করা রয়েছে একটি ঘর। যদিও এখানে গেস্ট দের নামে নয় কোড নম্বরে বুক করা হয়েছে রুম। পাশের রুমের গেস্টও জানেন না তাঁর পাশের ঘরে কে বা কারা আছেন। এতটাই গোপন রেখেছেন ক্যাট-ভিকি তাঁদের বিয়ের সব কিছু। সেখানে আজ গিয়েছেন করণ জোহর ও ফারহা খান। আজ ক্যাটের মেহেন্দি। সেখানেই এই গানে হয়ত নেচে উঠবেন করণ-ফারহা। হোটেলের ঘরে চলছে তারই তালিম।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Karan johar, Katrina kaif, Vicky Kaushal

    পরবর্তী খবর