Home /News /entertainment /

Katrina Kaif-Vicky Kaushal Wedding:ক্যাট-ভিকির বিয়েতে গেলেই বাঘ দর্শন ! থাকছে জঙ্গল সাফারি ! অতিথিদের জন্য আরও অনেক চমক

Katrina Kaif-Vicky Kaushal Wedding:ক্যাট-ভিকির বিয়েতে গেলেই বাঘ দর্শন ! থাকছে জঙ্গল সাফারি ! অতিথিদের জন্য আরও অনেক চমক

Katrina Kaif-Vicky Kaushal Wedding: শাহরুখ ও হৃতিকের নামে রুম বুক ! আসছেন অক্ষয় কুমার! দেখা নেই আলিয়া ভাট, রণবীর কাপুরের! বিয়েতে গেলেই হবে বাঘ দর্শন! বিষয়টা কি !

  • Share this:

    #মুম্বই:  ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের  (Katrina Kaif-Vicky Kaushal Wedding)অনুষ্ঠানে মেতে উঠেছে বলিউড। ইতিধ্যেই বহু অতিথি চলে এসেছেন বিয়েতে। আজ সন্ধেতেই হচ্ছে সঙ্গীত। কাল হবে মেহেন্দি অনুষ্ঠান। তবে ক্যাট-ভিকির বিয়েতে গেলে হতে পারে বাঘ দর্শন। বুঝছেন না তো বিষয়টা। আসলে ক্যাটরিনা কাইফ ও ভিকির বিয়ে হচ্ছে রাজস্থানের রাজস্থানের সাওয়াই মাধোপুরে। যেখানে আছে রনথাম্বোর ন্যাশনাল পার্কের একটা অংশ। মাধোপুরের জঙ্গলেও বাঘ দেখা যায়। সাফারি হয়।

    এবার সেই জঙ্গলেই নিয়ে যাওয়া হবে অতিথিদের। জানা গিয়েছে ২৪ নম্বর রুমে থাকা অতিথিরা যেতে চেয়েছেন এই সাফারিতে(Katrina Kaif-Vicky Kaushal Wedding)। এই রুমে যারা আছেন তাঁদের নাম জানা গিয়েছে ইতিমধ্যেই। তাঁদেরকে নিয়ে যাওয়া হবে জঙ্গল সাফারিতে। ক্যাটরিনার পরিবারের সদস্যরাও আগ্রহ দেখিয়েছেন এই সাফারিতে যাওয়ার জন্য।

    জানা গিয়েছে টোটাল ৩৬ টা রুম বুক করা হয়েছে অতিথিদের জন্য। প্রত্যেক রুমের অতিথিদের জন্য রয়েছে একটি করে কোড নম্বর। যা দিয়ে দেওয়া হবে তাঁদের। সকলে নিজেদের রুমে চলে যাবেন। এবং কেউ জানতে পারবেন না পাশের ঘরে কে আছে।

    বিয়ের মণ্ডপে পৌঁছানোর পর অতিথিরা টের পাবেন কারা কারা এসেছেন। এবং পাশের রুমে কারা আছেন। সেই সঙ্গে বিয়েতে ডাকা হচ্ছে না সলমন খান, রণবীর কাপুরকে। আজ আলিয়া ভাটকে(Katrina Kaif-Vicky Kaushal Wedding) দেখা গেল মুম্বইতে ঘুরে বেড়াতে। তিনিও আসছেন না ক্যাট-ভিকির বিয়েতে। থাকছেন না ভিকি কৌশলের প্রাক্তন প্রেমিকাও। এছাড়া শাহরুখ খান, অক্ষয় কুমার ও হৃতিক রোশনের নামে রুম বুক করা হয়েছে বলেও জানা গিয়েছে।

      আরও পড়ুন: সঙ্গীতে জম-জমাট ভিকি-ক্যাটের বিয়ে ! ফাঁস হল অতিথিদের বিশেষ তালিকা ! দেখে নিন কারা কারা আসছেন রয়্যাল বিয়েতে

    ইতিমধ্যে আজ সন্ধ্যেতেই বসেছে ক্যাটরিনার সঙ্গীতের আসর। কাল মেহেন্দি। পরষু বিয়ে। বিয়েতে সাদা ঘোড়ায় চড়ে আসবেন ভিকি কৌশল। সব কিছুই হবে রাজকীয় কায়দায়। কিন্তু ছবি বা ভিডিও কিছুতেই তাঁরা সামনে আসতে দেবেন না। কেন এই কড়াকড়ি? জানা গিয়েছে ক্যাটরিনা তাঁর বিয়ের ছবি, ভিডিও নিয়ে চুক্তি করেছেন একটি ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে। সেখানেই দেখা যাবে তাঁদের বিয়ের (Katrina Kaif-Vicky Kaushal Wedding)সব কিছু। কিন্তু সেটা বিয়ের অনেক পরেই সামনে আসবে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Katrina kaif, Vicky Kaushal

    পরবর্তী খবর