Home /News /entertainment /
Kaushik Ganguly: হঠাৎ কী হল প্র্যাঙ্কেস্টাইনের মঞ্চে! কেন ছেড়ে চলে গেলেন কৌশিক গঙ্গোপাধ্যায়

Kaushik Ganguly: হঠাৎ কী হল প্র্যাঙ্কেস্টাইনের মঞ্চে! কেন ছেড়ে চলে গেলেন কৌশিক গঙ্গোপাধ্যায়

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Kaushik Ganguly: বেপরোয়া চারজন প্র্য়াঙ্ক ভিডিও নির্মাতা। শিরিন, ভিকি, রুবেন, আরু। বিপজ্জনক ভিডিও বানিয়ে এখন তাঁরা খ্যাতির শীর্ষে।

  • Share this:

শ্য়ামশ্রী সাহা, কলকাতা:  কৌশিক গঙ্গোপাধ্যায় মঞ্চে। দর্শকরাও অপেক্ষা করছেন। কিন্তু সময় পেরিয়ে গেলেও অনুষ্ঠান শুরু হওয়ার কোনও লক্ষণই নেই। ক্রমশ চওড়া হচ্ছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের কপালে বিরক্তির ভাঁজ। এর মধ্যেই অন্ধকার হয়ে গেল। বিরক্ত অভিনেতা মঞ্চ ছেড়ে চলে গেলেন। প্রেক্ষাগৃহে তখন অন্ধকারের সঙ্গে অনিশ্চয়তা। ট্রেলার লঞ্চ কি তবে হবে না। পুরোটাই মাটি। একটু পরেই প্রেক্ষাগৃহের পিছনের দরজা দিয়ে হাসতে হাসতে ঢুকলেন কৌশিক। সঙ্গে চারজন প্র্য়াঙ্কস্টার। আর এবার ছবিতে নয় প্র্য়াঙ্ক হল দর্শকদের সঙ্গে। ‘প্র্য়াঙ্কেনস্টাইন’-এর ট্রেলার লঞ্চের শুরুটা ছিল এরকমই। প্র্য়াঙ্ক নিয়ে ছবি কিন্তু তার ট্রেলার লঞ্চেও যে প্র্য়াঙ্ক হবে, এতটা বোধহয় আশা করেননি কেউ। গল্পটা এরকম।

আরও পড়ুন: রাজ্যের উন্নয়নে বিরাট পদক্ষেপ, নবান্নের এক বৈঠক ঘিরে শোরগোল তুঙ্গে

বেপরোয়া চার জন প্র্য়াঙ্ক ভিডিও নির্মাতা। শিরিন, ভিকি, রুবেন, আরু। বিপজ্জনক ভিডিও বানিয়ে এখন তাঁরা খ্যাতির শীর্ষে। সাফল্যের উদযাপন করতে তাঁরা পৌঁছয় এক পুরনো রাজবাড়িতে।  গল্পের শুরু এখানেই। দুই বন্ধুর অনুপস্থিতিতে উপস্থিত হয় এক অদ্ভুত দর্শন প্রৌঢ়। হাতে পিস্তল। বন্দী বানানো তার উদ্দেশ্য নয়, আবদারটা বেশ অদ্ভুত। বানাতে হবে ভয়ঙ্কর প্র্য়াঙ্ক ভিডিও যা দেখে শিউরে উঠবে সবাই। অরাজি হলে মৃত্যু অবধারিত। প্র্য়াঙ্ক করতে গিয়ে একজন নিরীহ লোক মারা যান।

আরও পড়ুন: আগামিকাল ভোট, সকাল থেকেই দফায় দফায় এজেন্ট ও নেতাদের সঙ্গে বৈঠকে শত্রুঘ্ন-বাবুল 

রাজবাড়িতে ফিরে এসে ছাড়া পাওয়ার বদলে এই পুরো ঘটনাটাই প্রৌঢ়ের ল্যাপটপে বন্দী দেখে তাঁরা বুঝতে পারেন ফেঁসে গিয়েছেন। মুক্তির জন্য আবার তাঁদের প্র্য়াঙ্ক করতে যেতে হয়, আবার ঘটে অঘটন। আবারও সেই ভিডিও বন্দী হয়ে যায় প্রৌঢ়ের ল্যাপটপে। এবার নির্দেশ আসে এমন একটা প্র্য়াঙ্কের যেখানে তাদের জীবন-সংশয়। বাঁচতে কি পারবে তারা, বলবে ‘প্র্য়াঙ্কেনস্টাইন’। আপাত সাধারণ একজন মানুষ অবস্থার পরিপ্রেক্ষিতে কতটা ভয়ঙ্কর হয়ে উঠতে পারে তাঁর গল্প ‘প্র্য়াঙ্কেনস্টাইন’।এই সিরিজে অভিনয় করে বিশেষ করে ছেলেমেয়েদের ভয় দেখিয়ে বেশ মজাই পেয়েছেন কৌশিক। যদিও প্র্য়াঙ্ক ব্যাপারটা তিনি মোটেও পছন্দ করেন না। ২২ এপ্রিল ক্লিক প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে ‘প্র্য়াঙ্কেনস্টাইন’। সবাই এখন সেই প্রতীক্ষায়।  কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও নির্দেশনায় সাগ্নিক চট্টোপাধ্যায়। চিত্রনাট্যে সহযোগিতা করেছেন শ্রেষ্ঠা চট্টোপাধ্যায়। কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে রয়েছেন রিমো, ইপ্সিতা কুণ্ডু, শ্রীতমা দে ও দীপ।

Published by:Uddalak B
First published:

Tags: Bengali

পরবর্তী খবর