• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ভাই ইব্রাহিমের জন্মদিনে 'ফুটবল' থিমের কেক দিয়ে শুভেচ্ছা জানালেন সারা!

ভাই ইব্রাহিমের জন্মদিনে 'ফুটবল' থিমের কেক দিয়ে শুভেচ্ছা জানালেন সারা!

কেমন দেখতে হয়েছে কেকটি? ভাইয়ের ফুটবলের প্রতি টান দেখেই বিশেষ ভাবে ডিজাইন করা হয়েছে কেকটি।

কেমন দেখতে হয়েছে কেকটি? ভাইয়ের ফুটবলের প্রতি টান দেখেই বিশেষ ভাবে ডিজাইন করা হয়েছে কেকটি।

কেমন দেখতে হয়েছে কেকটি? ভাইয়ের ফুটবলের প্রতি টান দেখেই বিশেষ ভাবে ডিজাইন করা হয়েছে কেকটি।

  • Share this:

#মুম্বই: সারা ও ইগ্গির খুনসুটি প্রায়শই সংবাদের শিরোনামে উঠে আসে। নবাব পরিবারের এই দুই ভাই-বোনের সখ্যতা নতুন নয়। তবে, উপলক্ষ্য যদি জন্মদিনের হয়, তাহলে আয়োজনে খামতি রাখার কোনও প্রশ্নই ওঠে না। ঠিক তেমনটাই হল। আজ ইব্রাহিম আলি খানের (Ibrahim Ali Khan) ২০তম জন্মদিন। তাই ফুটবলপ্রেমী ভাইকে একটি 'ফুটবল' থিমের কেক দিয়ে শুভেচ্ছা জানালেন সারা আলি খান (Sara Ali Khan)।

কেমন দেখতে হয়েছে কেকটি? ভাইয়ের ফুটবলের প্রতি টান দেখেই বিশেষ ভাবে ডিজাইন করা হয়েছে কেকটি। কেকে উল্লেখ করা রয়েছে চেলসি (Chelsea) ক্লাবের নাম। সাত নম্বর জার্সির এক প্লেয়ারের উপর ভালোবেসে খোদাই করা রয়েছে 'Iggy'-র নাম। কেক কাটার একটি বুমেরাং ভিডিও পোস্ট করেছেন সারা।

h

প্রসঙ্গত, কাজের মাঝেই ছোট ছোট ছুটি নিয়ে মা অমৃতা সিং (Amrita Singh) ও ভাই ইব্রাহিমের সঙ্গে সময় কাটান সারা। বছরের শুরু দিকটায় মলদ্বীপের সমুদ্রতটে দেখা গিয়েছিল তিন জনকে। এছাড়াও নানা উৎসবে দেখা যায় দিদি-ভাইকে। প্রায়শই অনেক ভিডিও ভাইরাল হয়। বড় বোন সারা ইব্রাহিমকে নিয়ে নানা ধরনের জোকসও করেন। তাঁদের খুনসুটিতে ভক্তদের উচ্ছ্বাসও দেখার মতো। গত বছর রাখী বন্ধনের দিন, সারা একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে দেখা যায়, একটি সুইমিং পুলে বড় বোন সারার সঙ্গে প্র্যাঙ্ক করতে ব্যস্ত ইব্রাহিম। এ থেকেই বোঝা যায়, সারা ও ইব্রাহিমের বন্ধন অত্যন্ত দৃঢ়।

দিন কয়েক আগে গোলপি শহর জয়পুরে দেখা গিয়েছে সারাকে। চিকন কুর্তা, রাজস্থানি দোপাট্টা ও জুতিতে কয়েকটি ছবি পোস্ট করতেও দেখা গিয়েছে সইফ-কন্যাকে। সারার সঙ্গে রয়েছেন বন্ধু ডিজাইনার মণীশ মলহোত্রা (Manish Malhotra)।

শেষবার বরুণ ধাওয়ানের (Varun Dhawan) বিপরীতে কুলি নম্বর ওয়ান (Coolie No 1) সিনেমায় দেখা গিয়েছিল সারাকে। এবার আনন্দ এল রাই (Aanand L Rai) পরিচালিত অতরঙ্গি রে (Atrangi Re) সিনেমায় দেখা যাবে তাঁকে। গত বছর মার্চ থেকে বারাণসীতে সিনেমার শ্যুটিং শুরু হয়েছে। ছবিতে সারার সঙ্গে রয়েছেন অক্ষয় কুমার (Akshay Kumar) ও ধনুষ (Dhanush)। ছবির চিত্রনাট্য লিখেছেন হিমাংশু শর্মা (Himanshu Sharma)। প্রযোজনায় রয়েছেন আনন্দ এল রাই (Aanand L Rai), ভূষণ কুমার (Bhushan Kumar)। সব ঠিক থাকলে এই বছর অগস্টেই মুক্তি পেতে পারে ছবিটি।

Published by:Piya Banerjee
First published: