Home /News /entertainment /
Sandhya Mukhopadhyay health update : সন্ধ্যা মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি! ফের আইসিইউ-তে গীতশ্রী

Sandhya Mukhopadhyay health update : সন্ধ্যা মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি! ফের আইসিইউ-তে গীতশ্রী

সন্ধ্যা মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি! ফের আইসিইউ-তে গীতশ্রী

সন্ধ্যা মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি! ফের আইসিইউ-তে গীতশ্রী

Sandhya Mukhopadhyay health update : আবার সন্ধ্যা মুখোপাধ্য়ায়কে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে।

  • Share this:

    #কলকাতা: ২৭ জানুয়ারি থেকে হাসপাতালে চিকিৎসাধীন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukhopadhyay health update)। আজ মঙ্গলবার আবার তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে বলে জানা যাচ্ছে। আজ সকালে দ্রুত তাঁর রক্তচাপ মাত্রা নেমে গিয়েছে। শুরু হয়েছে পেটে অসহ্য যন্ত্রণা। আবার সন্ধ্যা মুখোপাধ্য়ায়কে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে।

    সকালে রক্তচাপ মাত্রা দ্রুত কমে যাওয়ায় ফের তাঁকে ভেসোপ্রেসর সাপোর্টে রাখা হয়েছে। পেটে ব্যাথার জন্যও চিকিৎসা চলছে। পর্যবেক্ষণের জন্যই তাঁকে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে। শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও সঙ্কটজনক সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukhopadhyay health update)।

    গুরুতর অসুস্থ হয়ে ২৭ জানুয়ারি এসএসকেএম-এ ভর্তি হয়েছিলেন তিনি (Sandhya Mukhopadhyay health update)। সেই সন্ধেতেই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। স্থানান্তরিত করা হয়ে অ্যাপোলো হাসপাতালে। সেখানে কোভিড আইসোলেশন বিভাগে ছিলেন গায়িকা। অবশেষে করোনা নেগেটিভ হিসেবে চিকিৎসা চলছে তাঁর। দিন কয়েক আগে সামান্য উন্নতি হয়েছিল সন্ধ্যা মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার। কিন্তু আজ আবার শরীর খারাপ হওয়ায় উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা।

    আরও পড়ুন- লতা মঙ্গেশকরের জীবন নিয়ে বায়োপিক? সুর সম্রাজ্ঞীর কী ইচ্ছে ছিল?

    অ্যাপোলোতে ৬ সদস্যের মেডিকেল বোর্ড গঠন হয়েছে তাঁর চিকিৎসার জন্য। তিনি ডক্টর সুশান মুখোপাধ্যায় (ডিরেক্টর এবং এইচওডি কার্ডিওথোরাটিক সার্জারি) এবং কার্ডিওলজির এইচওডি ডক্টর প্রকাশ চন্দ্র মণ্ডলের চিকিৎসায় রয়েছেন। পালমোনলজিস্ট দেবরাজ জস ও সিনিয়র অর্থোপেডিক সার্জেন রঞ্জন কামিলিয়াও এই মেটিকেল টিমে রয়েছেন।

    আরও পড়ুন- গৌরী খান নাকি অন্য কেউ? লতা মঙ্গেশকরের শেষকৃত্যে শাহরুখের পাশে কে এই মহিলা

    সন্ধ্যা মুখোপাধ্যায় করোনা পজিটিভের পাশাপাশি ফুসফুসে গভীর সংক্রমণ নিয়ে ভর্তি হয়েছিলেন। এছাড়াও একাধিক অঙ্গ ঠিকভাবে কাজ করছে না অর্থাৎ মাল্টি অর্গ্যান ডিসফাংশন রয়েছে তাঁর। একটি মাইল্ড হার্ট অ্যাটাকও হয়েছে তাঁর। আপাতত চিকিৎসকরা গীতশ্রীকে সুস্থ করে তোলার চেষ্টা করছেন। আর তাই আইসিইউ তে তাঁকে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হচ্ছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Sandhya Mukhopadhyay, Sandhya Mukhopadhyay health update

    পরবর্তী খবর