Home /News /entertainment /
Shah Rukh Khan at Lata Mangeshkar's funeral : গৌরী খান নাকি অন্য কেউ? লতা মঙ্গেশকরের শেষকৃত্যে শাহরুখের পাশে কে এই মহিলা

Shah Rukh Khan at Lata Mangeshkar's funeral : গৌরী খান নাকি অন্য কেউ? লতা মঙ্গেশকরের শেষকৃত্যে শাহরুখের পাশে কে এই মহিলা

গৌরী খান নাকি অন্য কেউ? লতা মঙ্গেশকরের শেষকৃত্যে শাহরুখের পাশে কে এই মহিলা

গৌরী খান নাকি অন্য কেউ? লতা মঙ্গেশকরের শেষকৃত্যে শাহরুখের পাশে কে এই মহিলা

Shah Rukh Khan at Lata Mangeshkar's funeral : শাহরুখের পাশেই এক মহিলাকে দাঁড়িয়ে করজোড়ে শ্রদ্ধা জানাতে দেখা গেল।মহিলার মুখ মাস্কে ঢাকা।

  • Share this:

    #মুম্বই: রবিবার চলে গেলেন দেশের সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। গোটা দেশ সুরের দেবীর প্রয়াণ শোক পালন করছে। বলিউডের তারকারাও তাঁর শেষকৃত্যে শ্রদ্ধাজ্ঞাপন করতে উপস্থিত ছিলেন। আর এই শেষকৃত্যে শাহরুখ খানের (Shah Rukh Khan) শ্রদ্ধা জ্ঞাপন নজর কেড়েছে।

    ছেলে আরিয়ান খানেরর মাদক কাণ্ডে গ্রেফতারির পরে ছবির শ্যুটিং শুরু করলেও সেভাবে প্রকাশ্যে দেখা যায়নি। কিন্তু লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) শেষকৃত্যে জনসমক্ষেই শ্রদ্ধা জানালেন শাহরুখ। মুম্বইয়ের শিবাজী পার্কে শেষকৃত্য হয় গায়িকার। সেখানেই দুহাত তুলে দোয়া চাইতে দেখা গেল বলিউডের কিং খানকে (Shah Rukh Khan)। সেই ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। সেই সময়ে শাহরুখের পাশেই এক মহিলাকে দাঁড়িয়ে করজোড়ে শ্রদ্ধা জানাতে দেখা গেল।

    মহিলার মুখ মাস্কে ঢাকা। তাই নেটিজেনরা প্রশ্ন তোলেন, এই মহিলা কি শাহরুখ (Shah Rukh Khan) জায়া গৌরী খান? কিন্তু তিনি গৌরী (Gauri Khan) নন। জানা যাচ্ছে, শাহরুখের সঙ্গে ছিলেন তাঁর ম্যানেজার পূজা দাদলানি। অনেকেই ভেবেছিলেন শাহরুখ ও গৌরী একসঙ্গে সুরসম্রাজ্ঞীকে (Lata Mangeshkar) শ্রদ্ধা জানাচ্ছেন। কিন্তু পরে জানা যায়, ওই মহিলা আসলে পূজা দাদলানি (Gauri Khan)।

    আরও পড়ুন- লতা মঙ্গেশকরের গানের ৭৬০০ গ্রামোফোন রেকর্ড নিয়ে বিরাট কাজ ইন্দোরের ব্যক্তির

    বহু বছর ধরে শাহরুখের ম্যানেজার হিসেবে কাজ করছেন পূজা। সম্প্রতি গৌরী খান, ফারাহ খান, নীলাম কোঠারি সোনি, মাহিপ কাপুর ও অন্যান্যদের সঙ্গে লাঞ্চ ডেটে দেখা গিয়েছিল পূজাকে (Gauri Khan)। তিনি প্রায়ই খান পরিবারের সদস্যদের সঙ্গে বিভিন্ন ছবি শেয়ার করেন। মাদককাণ্ডে আরিয়ান খান জড়িয়ে পড়ার পরেও খবরে উঠে এসেছিলেন পূজা।

    প্রসঙ্গত, কাজের দিক থেকে শাহরুখকে দেখা যাবে পাঠান ছবিতে। ২০১৮-য় জিরো-র পরে এটি তাঁর কামব্যাক ছবি। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন দীপিকা পাডুকোন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Lata Mangeshkar, Shah Rukh Khan

    পরবর্তী খবর