Home /News /entertainment /
Samantha Ruth Prabhu & Vijay Deverakonda: সেতু থেকে গভীর নদীতে পড়ল গাড়ি! গুরুতর চোট পেলেন সামান্থা ও বিজয়

Samantha Ruth Prabhu & Vijay Deverakonda: সেতু থেকে গভীর নদীতে পড়ল গাড়ি! গুরুতর চোট পেলেন সামান্থা ও বিজয়

Samantha Ruth Prabhu and Vijay Deverakonda

Samantha Ruth Prabhu and Vijay Deverakonda

Samantha Ruth Prabhu & Vijay Deverakonda: এই মুহূর্তে তাঁরা তাঁদের আসন্ন ছবি 'কুশি'র শ্যুটিং করছেন কাশ্মীরে।

  • Share this:

    #শ্রীনগর: বড়সড় চোট পেলেন অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা ও সামান্থা রুথ প্রভু। এই মুহূর্তে তাঁরা তাঁদের আসন্ন ছবি 'কুশি'র শ্যুটিং করছেন কাশ্মীরে। ছবির একটি স্টান্ট দৃশ্যের অভিনয় করার সময়েই চোট পান দুই তারকা। এই খবরে বেশ উদ্বেগ প্রকাশ করেছেন দুই তারকারই অনুরাগীরা।

    বিজয়ের টিম-এর এক সদস্য এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "কাশ্মীরের পেহেলগাম এলাকায় ছবির একটি স্টান্ট দৃশ্য শ্যুটিং করছিলেন সামান্থা ও বিজয়। সেই সময়ে তাঁরা চোট পান। দৃশ্যটি বেশ কঠিন ছিল। একটি নদীর উপরে বাঁধা দড়ির সেতুর উপর দিয়ে ওদের গাড়ি চালানোর কথা ছিল। সেই সময়েই গভীর নদীতে ওই গাড়িটা পড়ে যায়। পিঠে গুরুতর চোট পেয়েছেন উভয়েই। সঙ্গে সঙ্গে ফাস্ট এইড-এর ব্যবস্থা করা হয়।"

    ঘটনার পরে সঙ্গে সঙ্গে দুজনকেই শ্রীনগরের হোটেলে নিয়ে যাওয়া হয়। ফিজিওথেরাপিস্টদের ডাকা হয় সঙ্গে সঙ্গে। তার পরেই ফিজিওথেরাপি চলছে ওদের। সূত্রের কথায়, "ওরা কড়া নিরাপত্তার মধ্যে শ্যুটিং করছিল। কিন্তু তার মধ্যেই দুর্ঘটনা ঘটে।"

    আরও পড়ুন- কঙ্গনার ধকাড় বাতিল হচ্ছে প্রেক্ষাগৃহে! দুঃস্বপ্নের মতো সময় কাটছে অভিনেত্রীর?

    প্রসঙ্গত, এই ছবিটি এবছর ২৩ ডিসেম্বর মুক্তি পাবে। ছবিটি তেলুগু, তামিল, কান্নাড়, ও মালায়লাম এই চার ভাষায় মুক্তি পাবে। এই নিয়ে দ্বিতীয় বার এই ছবিতে জুটি বাঁধছেন সামান্থা ও বিজয়। এর আগে ২০১৮ এর মহানতি ছবিতে তাঁদের একসঙ্গে দেখা যায়। শ্যুটিং থেকে বেশ কিছু ছবি ইতিমধ্যেই শেয়ার করেছেন সামান্থা। কাশ্মীরের খাবারও যে তিনি উপভোগ করছেন, তাও প্রমাণ পাচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Samantha ruth prabhu, Vijay Deverekonda

    পরবর্তী খবর