Home /News /entertainment /
Kangana Ranaut : কঙ্গনার 'ধকাড়' বাতিল হচ্ছে প্রেক্ষাগৃহে! দুঃস্বপ্নের মতো সময় কাটছে অভিনেত্রীর?

Kangana Ranaut : কঙ্গনার 'ধকাড়' বাতিল হচ্ছে প্রেক্ষাগৃহে! দুঃস্বপ্নের মতো সময় কাটছে অভিনেত্রীর?

কঙ্গনার ধকাড় বাতিল হচ্ছে প্রেক্ষাগৃহে! দুঃস্বপ্নের মতো সময় কাটছে অভিনেত্রীর?

কঙ্গনার ধকাড় বাতিল হচ্ছে প্রেক্ষাগৃহে! দুঃস্বপ্নের মতো সময় কাটছে অভিনেত্রীর?

Kangana Ranaut : ধকাড় ছবিতে প্রথম বার কঙ্গনাকে বিভিন্ন অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। আর তাই দুটি ছবির ট্রেলারই বেশ সাড়া ফেলেছিল।

  • Share this:

    #মুম্বই: দুটি ছবি নিয়েই বলিউডে বেশ উত্তেজনা তৈরি হয়েছিল। একদিকে কার্তিক আরিয়ানের ভুলভুলাইয়া ২। অন্যদিকে কঙ্গনা রানাওয়াতের ধকাড়। ভুলভুলাইয়া ২-তে নতুন কী গল্প দেখা যাবে তা নিয়ে মানুষের মধ্যে কৌতুহল তৈরি হয়েছিল। অন্যদিকে ধকাড় ছবিতে প্রথম বার কঙ্গনাকে বিভিন্ন অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। আর তাই দুটি ছবির ট্রেলারই বেশ সাড়া ফেলেছিল। একই দিনে মুক্তি পেয়েছে দুটি ছবি। কিন্তু বক্স অফিসের চিত্রটা ঠিক কেমন?

    মুক্তির দিনেই রীতিমতো বাজিমাত করেছে ভুলভুলাইয়া ২। বোঝা যাচ্ছে, আরও বেশ কিছুদিন এই ছবি চলবে রমরমিয়ে। কিন্তু এর জেরেই সমস্যা পড়েছে কঙ্গনার ধকাড়। বক্স অফিসে নাকি একেবারেই ভাল ব্যবসা করছে না এই ছবি। ছবির ট্রেলার সাড়া ফেললেও প্রথম দিন মাত্র ৫০ লক্ষ টাকার ব্যবসা করেছে এই ছবি। যার জেরে বিভিন্ন প্রেক্ষাগৃহ থেকে ছবিটি বাতিল করে দেওয়া হচ্ছে। কারণ তেমন কেউই ছবিটি দেখতে আসছে না।

    কঙ্গনার ধকাড় বাতিল করে সেই জায়গায় দেখানো হচ্ছে কার্তিক ও কিয়ারার ছবি ভুলভুলাইয়া ২। এক সূত্রের কথায়, "কিছু প্রেক্ষাগৃহে মাত্র ১০-১৫ জন ছবিটি দেখতে এসেছিলেন। আর তাই বহু জায়গায় বাতিল করে দেওয়া হয়েছে। তাই এবার ধকাড়-এর বদলে দেখানো হবে ভুলভুলাইয়া ২।"

    আরও পড়ুন- পরিবার নিয়ে বাঁচতেন অভিষেক! তাঁর স্মৃতি আঁকড়েই দিন কাটছে সংযুক্তা-ডলের

    এই ছবির জন্য বহু পরিশ্রম করেছেন কঙ্গনা। তাঁর অভিনয়ও প্রশংসিত হয়েছে। কিন্তু ছবি হিসেবে ধকাড় সেভাবে পছন্দ হয়নি অধিকাংশ দর্শকদের। যার ফলে বক্স অফিসে প্রায় মুখ থুবড়ে পড়েছে এই ছবি। অন্যদিকে বক্স অফিসে রমরমিয়ে চলছে ভুলভুলাইয়া ২।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kangana Ranaut, Kartik Aaryan

    পরবর্তী খবর