Home /News /entertainment /

Katrina Kaif Vicky Kaushal wedding: বিয়ের মণ্ডপেও সেই সলমন যোগ, এই কাজের বিষয়ে সলমনের উপর নির্ভর করছেন ক্যাটরিনা

Katrina Kaif Vicky Kaushal wedding: বিয়ের মণ্ডপেও সেই সলমন যোগ, এই কাজের বিষয়ে সলমনের উপর নির্ভর করছেন ক্যাটরিনা

ফাইল চিত্র

ফাইল চিত্র

Vickey-Katrinas wedding: ভিকি-ক্যাটের বিয়েতে সলমন থাকবেন না ঠিকই, তবে থাকবেন সলমনের নিরাপত্তার দায়িত্বে থাকা শেরা ও তাঁর দলের মানুষেরা।

  • Share this:

    #মুম্বই: ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়েতে সেই জড়িয়ে গেল সলমন খানের (Salman Khan) নাম। ভিকি ক্যাটের বিয়েতে কারা নিমন্ত্রিত, কী থাকছে খাবারের আয়োজনে, কেমন করে হচ্ছে যাবতীয় আয়োজন, এই সব নিয়ে আগ্রহের শেষ নেই, কিন্তু পাশাপাশি ক্যাটরিনার বিয়ে উপলক্ষে নেটিজেনদের মুখে মুখে ফিরছে সলমন খানের নামও। সলমন নেই আমন্ত্রিতদের তালিকায়, তা নিয়েও বিস্তর কথা হয়েছে। কিন্তু ভিকি-ক্যাটরিনার বিয়েতে না থেকেও এক গুরুত্বপূর্ণ উপস্থিতি থাকছে চলেছে সলমন খানের। তাঁর এক ঘনিষ্ঠ মানুষের উপর গুরুদায়িত্ব দিয়েছেন ক্যাটরিনা।

    ভিকি-ক্যাটের বিয়েতে সলমন থাকবেন না ঠিকই, তবে থাকবেন সলমনের নিরাপত্তার দায়িত্বে থাকা শেরা ও তাঁর দলের মানুষেরা। সলমনের নিরাপত্তার দায়িত্ব সামলায় শেরার নেতৃত্বে টাইগার সিকিউরিটি নামে একটি সংস্থা। ভিকি-ক্যাটের বিয়েতে তাঁরাই সামলাবেন নিরাপত্তার দায়িত্ব। তেমনই খবর পাওয়া গিয়েছে। এর  আগে টাইগার দলের সঙ্গে বিস্তারিত বৈঠক করেছেন বিবাহের আয়োজকরা। তাঁরা কথা বলেছেন বিবাহস্থলের নিরাপত্তার বিষয় ও কী ভাবে মানুষ যাতায়াত করবেন, করবেন না, সেই বিষয়ে। এই নিরাপত্তার বিষয়ে স্থানীয় প্রশাসনিক কর্তার লেখা একটি চিঠি ভাইরালও হয়েছে।

    আরও পড়ুন:বিয়ের আগে ঘনঘন কেন ডাক্তারের ক্লিনিকে যাচ্ছিলেন ক্যাটরিনা? জল্পনা তুঙ্গে

    শেরা, যাঁর দায়িত্ব থাকে সলমন খানের নিরাপত্তার, তাঁর আসল নাম গুরমিত সিং জলি। শেষ ২৫ বছর ধরে তিনি সলমনের হয়ে কাজ করছেন। মঙ্গলবার থেকে শুরু হওয়া বিয়ের অনুষ্ঠানে সেই সলমনের বিশ্বস্ত মানুষের হাতেই থাকছে ভিকি ও ক্যাটের বিবাহ অনুষ্ঠানের নিরাপত্তার দায়িত্ব।

    আরও পড়ুন: আর্থিক প্রতারণার মামলায় জড়িয়েছেন জ্যাকলিন! সলমনের বড় ইভেন্ট থেকে বাদ পড়লেন নায়িকা

    ইতিমধ্যে নির্দিষ্ট এসওপি পাঠিয়ে দেওয়া হয়েছে ক্যাট-ভিকির বিবাহে আমন্ত্রিত অতিথিদের। অর্থাৎ যাঁরা আমন্ত্রিত, তাঁদের মেনে চলতে হবে বিশেষ কিছু নিয়ম। সেই তালিকা ইতিমধ্যে পাঠিয়ে দেওয়া হয়েছে। সেই নিয়মের মধ্যে রয়েছে, ছবি তোলা নিষিদ্ধ, ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা যাবে না, কোথায় বিয়ে হচ্ছে, সেই লোকেশন শেয়ার করা যাবে না, এলাকা না ছাড়া অবধি বাইরের দুনিয়ার সঙ্গে যোগাযোগ করা যাবে না। যাঁরা ওয়েডিং প্ল্যানিং করেছেন, তাঁদের অনুমতি নিয়ে ছবি প্রকাশ করতে হবে। কোনও রিল ভিডিও বা অন্য কোনও ভিডিও তৈরি করা যাবে না বিবাহস্থল থেকে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Katrina kaif, Salman Khan

    পরবর্তী খবর