Home /News /entertainment /

Katrina Kaif Vicky Kaushal wedding: বিয়ের আগে ঘনঘন কেন ডাক্তারের ক্লিনিকে যাচ্ছিলেন ক্যাটরিনা? জল্পনা তুঙ্গে

Katrina Kaif Vicky Kaushal wedding: বিয়ের আগে ঘনঘন কেন ডাক্তারের ক্লিনিকে যাচ্ছিলেন ক্যাটরিনা? জল্পনা তুঙ্গে

২ দিন আগে মুম্বইয়ের এক ক্লিনিকে যেতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। রবিবার দুপুরে ফের তিনি যান সেই ক্লিনিকেই

  • Share this:

    #মুম্বই: অবশেষে প্রতীক্ষার অবসান! বাজল বিয়ের সানাই! শুরু হল ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের বিয়ের অনুষ্ঠান (Katrina Kaif Vicky Kaushal wedding)! চলবে ১১ ডিসেম্বর পর্যন্ত! যদিও শোনা যাচ্ছে, গত শুক্রবারই খাতায়কলমে বিয়ে সেরে ফেলেছেন ক্যাট ও ভিকি! জানা যাচ্ছে, ১৯৫৪ সালের বিশেষ বিবাহ-আইনে বিয়ে করেছেন তাঁরা(Katrina Kaif Vicky Kaushal wedding)।

    কিন্তু বিয়ে নয়, এই মুহূর্তে ভিকি-ক্যাট অনুরাগীরা যে বিষয়টি নিয়ে সবথেকে বেশি বিচলিত, তা হল বিয়ের আগেই কেন ঘনঘন ডাক্তারের কাছে যাচ্ছেন ক্যাটরিনা? ২ দিন আগে মুম্বইয়ের এক ক্লিনিকে যেতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। রবিবার দুপুরে ফের তিনি যান সেই ক্লিনিকেই। ক্লিনিকে ঢোকার আগে ফ্যানেদের সঙ্গে সেলফি তুলতেও দেখা যায় হবু বৌকে।

    ক্লিনিকের বাইরে ক্যাটরিনা ক্লিনিকের বাইরে ক্যাটরিনা

    কিন্তু কেন বার বার ডাক্তারের কাছে যেতে হচ্ছে 'এক থা টাইগার' তারকাকে? একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বিয়ের আগে কিছু রুটিন টেস্ট করিয়েছিলেন ক্যাটরিনা। নিয়মিত জিম করছেন, একটি ফিজিও ক্লিনিকেও যাচ্ছেন। ফিটনেস নিয়ে অধিক সচেতনতার জন্যই ক্যাটরিনাকে বারবার ক্লিনিকে যেতে দেখা যাচ্ছে।

    আরও পড়ুন:বিয়ের সানাই বেজে গিয়েছে! পাপারাজ্জিদের জন্য বিশেষ ব্যবস্থা করলেন ভিকি কৌশল

    অন্যদিকে, আজ রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলায় সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা রিসর্টে পৌঁছনোর কথা ভিকট্রিনার। কাল অর্থাৎ ৭ ডিসেম্বর থেকে শুরু হবে তাঁদের মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠান। ৯ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন হবু দম্পতি (Katrina Kaif Vicky Kaushal wedding)। ৭০০ বছরের পুরনো এই রাজবাড়ি রিসর্টেই ৭ ডিসেম্বর থেকে শুরু হবে বিয়ের অনুষ্ঠান! শুরুতেই থাকছে মেহেন্দি, সঙ্গীত। রিসর্টে দুটি বিলাসবহুল স্যুট ভাড়া নেওয়া হয়েছে কপোত-কপোতির জন্য। ভিকি থাকবেন রাজা মানসিং স্যুটে আর ক্যাটরিনা পদ্মাবতী স্যুটে। প্রতিটির ভাড়া রাতপ্রতি ৭ লক্ষ টাকা।

    আরও পড়ুন: পাহাড়, সমুদ্র নাকি জঙ্গল? ক্যাটরিনা-ভিকি হানিমুনে কোথায় যাবেন

    শোনা যাচ্ছিল, বিয়েতে মোট ২০০ জন অতিথি নিমন্ত্রিত থাকবেন। (Katrina Kaif Vicky Kaushal wedding)।কিন্তু করোনার নতুন স্ট্রেইন ওমিক্রনের কথা মাথায় রেখে অতিথি তালিকা ছোট করেছেন তারকা জুটি। ক্যাটরিনা ও ভিকির বিয়েতে নিমন্ত্রিতদের মধ্য়ে রয়েছেন, করণ জোহর, আলি আব্বাস জাফার, কবীর খান, মিনি মাথুর, রোহিত শে‌ট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবানি, বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল এবং আরও অনেকে।

    বিয়েতে করোনাবিধির কথাও মাথায় রাখা হচ্ছে। আমন্ত্রিত প্রত্যেক অতিথিকে সঙ্গে রাখতে হবে ভ্যাকসিন নেওয়ার সার্টিফিকেট ও RTPCR নেগেটিভ রিপোর্ট। বিয়েতে ১২০ জন সেলেব্রিটি উপস্থিত থাকবেন বলে শোনা যাচ্ছে। বিয়ের আসরে প্রবেশ করতে গেলে প্রত্যেককেই নির্দিষ্ট বারকোড স্ক্যান করাতে হবে। রয়েছে আরও কয়েকটি শর্ত। যেমন বিয়ের অনুষ্ঠানে কারা এসেছেন তা বাইরে প্রকাশ করা যাবে না। কোনও ছবি তোলা যাবে না। ওয়েডিং ভেন্যুতে কোনও রিল বা ভিডিও বানানো যাবে না। সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি শেয়ার করা যাবে না।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Katrina Kaif Vicky Kaushal wedding

    পরবর্তী খবর