Home /News /entertainment /

Katrina Kaif Vicky Kaushal wedding: বিয়ের সানাই বেজে গিয়েছে! পাপারাজ্জিদের জন্য বিশেষ ব্যবস্থা করলেন ভিকি কৌশল

Katrina Kaif Vicky Kaushal wedding: বিয়ের সানাই বেজে গিয়েছে! পাপারাজ্জিদের জন্য বিশেষ ব্যবস্থা করলেন ভিকি কৌশল

বিয়ের সানাই বেজে গিয়েছে! পাপারাজ্জিদের জন্য বিশেষ ব্যবস্থা করলেন ভিকি কৌশল

বিয়ের সানাই বেজে গিয়েছে! পাপারাজ্জিদের জন্য বিশেষ ব্যবস্থা করলেন ভিকি কৌশল

Katrina Kaif Vicky Kaushal wedding: এতদিন মুখে কুলুপ এঁটে থাকলেও গতকাল পাপারাজ্জিদের ক্যামেরার সামনে হাসিমুখেই ধরা দেন ক্যাটরিনা। সেই সময়ে তিনি ভিকির বাড়িতে প্রবেশ করছিলেন।

  • Share this:

    #মুম্বই: শুরু হয়ে গিয়েছে বিয়ের অনুষ্ঠান (Katrina Kaif Vicky Kaushal wedding)। রবিবার মুম্বইয়ে ভিকি কৌশলের বাড়িতে পৌঁছন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও তাঁর পরিবার। বিবাহপূর্ব কিছু অনুষ্ঠানের জন্যই ভিকির বাড়িতে যান তাঁরা। এতদিন মুখে কুলুপ এঁটে থাকলেও গতকাল পাপারাজ্জিদের ক্যামেরার সামনে হাসিমুখেই ধরা দেন ক্যাটরিনা। সেই সময়ে তিনি ভিকির বাড়িতে প্রবেশ করছিলেন। তাঁর পরনে ছিল সাদা শিমারি একটি শাড়ি। ক্যাটরিনার সঙ্গে তাঁর মা, বোন ও ভাইকেও দেখা যায়। তবে রাজস্থানে বিয়ের আসরে কোনও ভাবেই পাপারাজ্জিরা প্রবেশ করতে পারবেন না। তার জন্য রয়েছে একগুচ্ছ কড়া বিধিনিষেধ।

    কিন্তু ভিকি ও ক্যাটরিনার বিয়েতে সৌজন্যের ঘাটতি নেই। তারকা জুটির কিছু মুহূর্ত ক্য়ামেরাবন্দি করার জন্য ভিকি ও ক্যাটরিনার (Katrina Kaif Vicky Kaushal wedding) বাড়ির সামনে প্রায় ২৪ ঘণ্টা অপেক্ষা করে রয়েছেন পাপারাজ্জিরা। তাঁদের জন্য বিশেষ ব্যবস্থা করেছেন ভিকি এবং তাঁর পরিবার। দীর্ঘক্ষণ তাঁরা অপেক্ষা করছেন বলে, তাঁদের জন্য খাবারের প্যাকেটের ব্যবস্থা করেছেন ভিকি। অভিনেতার বাড়ির এক কর্মী সেই খাবারের প্যাকেট পাপারাজ্জিদের হাতে তুলে দিয়েছেন।

    আরও পড়ুন - বিগবস ১৫-য় শমিতার ভূমিকা কি সমর্থন করছেন শিল্পা? ছবিতে দেখুন দুই বোনের সম্পর্ক কেমন

    প্রসঙ্গত, আজ রাজস্থানের রনথম্বোরে সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা রিসর্টে পৌঁছনোর কথা ভিকট্রিনার। কাল অর্থাৎ ৭ ডিসেম্বর থেকে শুরু হবে তাঁদের মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠান। ৯ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন হবু দম্পতি (Katrina Kaif Vicky Kaushal wedding)। বিয়ের অনুষ্ঠানে খুব ঘনিষ্ঠ আত্মীয় পরিজন উপস্থিত থাকবে বলেই জানা যাচ্ছে। ইন্ডাস্ট্রিরও কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু উপস্থিত থাকবেন। তবে পুরো বলিউডের জন্য পরে মুম্বইতে একটি রিসেপশনের আয়োজন করবেন ক্যাটরিনা ও ভিকি।

    আরও পড়ুন - বিয়ের আগেই মাকে নিয়ে শ্বশুরবাড়িতে হবু বউ ক্যাটরিনা, খোলা চুল-সাদা শাড়িতে আগুন ধরালেন সুন্দরী

    বিয়েতে করোনাবিধির কথাও মাথায় রাখা হচ্ছে। আমন্ত্রিত প্রত্যেক অতিথিকে সঙ্গে রাখতে হবে ভ্যাকসিন নেওয়ার সার্টিফিকেট ও RTPCR নেগেটিভ রিপোর্ট। বিয়েতে ১২০ জন সেলেব্রিটি উপস্থিত থাকবেন বলে শোনা যাচ্ছে। কিন্তু বিয়েতে প্রবেশ করতে গেলে প্রত্যেককেই নির্দিষ্ট বারকোড স্ক্যান করাতে হবে। এছাড়াও রয়েছে আরও কয়েকটি শর্ত।যেমন বিয়ের অনুষ্ঠানে কারা এসেছেন তা বাইরে প্রকাশ করা যাবে না। কোনও ছবি তোলা যাবে না। ওয়েডিং ভেন্যুতে কোনও রিল বা ভিডিও বানানো যাবে না। সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি শেয়ার করা যাবে না।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Katrina kaif, Katrina Kaif Vicky Kaushal wedding, Vicky Kaushal

    পরবর্তী খবর