Home /News /entertainment /

Jacqueline Fernandez | Salman Khan: আর্থিক প্রতারণার মামলায় জড়িয়েছেন জ্যাকলিন! সলমনের বড় ইভেন্ট থেকে বাদ পড়লেন নায়িকা

Jacqueline Fernandez | Salman Khan: আর্থিক প্রতারণার মামলায় জড়িয়েছেন জ্যাকলিন! সলমনের বড় ইভেন্ট থেকে বাদ পড়লেন নায়িকা

আর্থিক প্রতারণার মামলায় জড়িয়েছেন জ্যাকলিন! সলমনের বড় ইভেন্ট থেকে বাদ পড়লেন নায়িকা

আর্থিক প্রতারণার মামলায় জড়িয়েছেন জ্যাকলিন! সলমনের বড় ইভেন্ট থেকে বাদ পড়লেন নায়িকা

Jacqueline Fernandez | Salman Khan: বিতর্কের মধ্যেই সলমন খানের (Salman Khan) গ্র্যান্ড ইভেন্ট 'দা-ব্যাং টুর' থেকে বাদ পড়লেন জ্যাকলিন।

  • Share this:

    #মুম্বই: সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar) মামলায় নাম জড়িয়েছে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez)। কোটি কোটি টাকার প্রতারণার অভিযোগ রয়েছে সুকেশের বিরুদ্ধে। সেই বিষয়ে জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ইডি)। রবিবার এই বিষয়ে ফের জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রীকে আটক করেন ইডি আধিকারিকরা। এই বিতর্কের মধ্যেই সলমন খানের (Salman Khan) গ্র্যান্ড ইভেন্ট 'দা-ব্যাং টুর' থেকে বাদ পড়লেন জ্যাকলিন। জানা যাচ্ছে, জ্যাকলিনের জায়গায় দেখা যাবে ডেজি শাহকে।

    এক রিপোর্ট থেকে জানা যাচ্ছে, ইডি-র স্ক্যানারে এবং এই বিতর্কে জড়িয়ে পড়ার ফলস্বরূপই সলমনের এই শো থেকে বাদ পড়েছেন শ্রীলঙ্কান সুন্দরী (Jacqueline Fernandez)। বলিউডে জ্যাকলিন সলমনের ভালো বন্ধু হিসেবেই পরিচিত। দুজনে একসঙ্গে বেশ কিছু কাজও করেছেন। গতবছর লকডাউনে সলমন খানের (Salman Khan) ফার্মহাউসে বেশ কিছুদিন ছিলেন জ্যাকলিন। সৌদি আরবের রিয়াধে গ্র্যান্ড ইভেন্টের আয়োজন করেছেন সলমন, যার নাম দা-ব্যাং টুর।

    আরও পড়ুন -যশের আঙুল আঁকড়ে রয়েছে ছোট্ট ঈশান! প্রথমবার বাবার কোলে খুদে, নুসরতের পোস্ট ভাইরাল

    এই ইভেন্টে উপস্থিত থাকার কথা শিল্পা শেট্টি, সুনীল গ্রোভার, আয়ুষ শর্মা, কমল খানের। জ্যাকলিনেরও এই শোয়ে থাকার কথা ছিল। কিন্তু তিনি এই মুহূর্তে দেশ ছাড়তে পারবেন না। আর তাই বাদ পড়তে হল অভিনেত্রী (Jacqueline Fernandez)। সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar) মামলায় ইডি জিজ্ঞাসাবাদ করেছে জ্যাকলিনকে। সেই মামলাতেই রবিবার মুম্বই বিমানবন্দরে আটক হলেন তিনি ৷ ‌সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে রয়েছে ২০০ কোটি টাকা প্রতারণার অভিযোগ। রবিবার রাতে জ্যাকলিনকে আটক করা হলেও শীঘ্রই ছেড়ে দেওয়া হয়। CNN-News18 সূত্রে খবর, তাঁকে খুব সম্ভবত দিল্লিতে নিয়ে আসা হয়েছে। সুকেশ চন্দ্রশেখরের প্রতারণার টাকায় জ্যাকলিনও সুবিধাপ্রাপ্ত বলে জানা যাচ্ছে। সুকেশ তাঁকে দামী গাড়ি ও একটি ঘোড়া উপহার দিয়েছিলেন।

    আরও পড়ুন- বিয়ের সানাই বেজে গিয়েছে! পাপারাজ্জিদের জন্য বিশেষ ব্যবস্থা করলেন ভিকি কৌশল

    সুকেশের বিরুদ্ধে ৭০০০ পাতার একটি চার্জশিট ফাইল করেছে ইডি। সুকেশের সঙ্গে তার স্ত্রী লীনা মারিয়া পলও অভিযুক্ত। এই ঘটনায় নাম জড়িয়েছে বলিউডের আরও এক অভিনেত্রী নোরা ফাতেহিরও (Nora Fatehi)। নোরাকেও একটি দামী গাড়ি উপহার দিয়েছিলেন সুকেশ।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Jacqueline Fernandez, Salman Khan, Sukesh Chandrashekhar

    পরবর্তী খবর