Home /News /entertainment /
Salman Khan: বার বার খুনের হুমকি! আগ্নেয়াস্ত্র রাখার ছাড়পত্র পাওয়ার পরে আরও বড় নিরাপত্তা এবার সলমনের

Salman Khan: বার বার খুনের হুমকি! আগ্নেয়াস্ত্র রাখার ছাড়পত্র পাওয়ার পরে আরও বড় নিরাপত্তা এবার সলমনের

Salman Khan

Salman Khan

Salman Khan : পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালা হত্যাকাণ্ডের পর থেকেই লরেন্স বিষ্ণোই গ্যাং-এর নিশানায় তিনি।

  • Share this:

    #মুম্বই: সময়টা মোটেই ভাল যাচ্ছে না বলিউড সুপারস্টার সলমন খানের। পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালা হত্যাকাণ্ডের পর থেকেই লরেন্স বিষ্ণোই গ্যাং-এর নিশানায় তিনি। একের পরে এক খুনের হুমকি এসেছে তাঁর কাছে। আর তার পরেই নিরাপত্তার জন্য নিজের কাছে আগ্নেয়াস্ত্র রাখার আবেদন জানান। সেই অনুমতি পেয়েছেন তিনি। তবে এখানেই শেষ নয়।

    বর্তমানে বুলেটপ্রুফ গাড়িতে যাতায়াত করছেন সলমন। সম্প্রতি এই বুলেট প্রুফ গাড়িতেই মুম্বই বিমানবন্দরে প্রবেশ করতে দেখা গেল সলমনকে। সলমন এখন টোয়োটা ল্যান্ড ক্রুইজার গাড়িটি ব্যবহার করছেন। এর দাম ১.৫ কোটি টাকা। নিরাপত্তার দিক থেকে এই গাড়িটি খুবই উল্লেখযোগ্য বলে শোনা যায়। সেই গাড়ি থেকে নেমেই নিজের পরিচিত কায়দায় বিমানবন্দরে প্রবেশ করেন সলমন।

    আরও পড়ুন- গভীর রাতে সলমনকে ধাওয়া করেছিল ২০টি বাইক! ভয়ানক পরিস্থিতির মুখে পড়েছিলেন তারকা

    কয়েক মাস আগেই সলমন ও তাঁর বাবার উদ্দেশ্যে খুনের হুমকি আসে। হুমকি চিঠিতে লেখা, তাঁদের পরিণতিও হবে সিধু মুসেওয়ালার মতোই। চিঠি পাওয়ার পরেই বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করেন সেলিম ও সলমন।

    আরও পড়ুন- 'গর্ভাবস্থায় একনাগাড়ে ছবির শুটিং করেছি', কেমন ছিল অভিজ্ঞতা, জানালেন করিনা কাপুর খান

    কিন্তু কেন সলমন এই বিষ্ণোইদের নিশানায়? হাম সাত সাথ হ্যায় ছবির শ্যুটিংএর সময় কৃষ্ণসার হরিণ হত্য়ায় অভিযুক্ত হন সলমন। সেই হত্যার প্রতিশোধ নিতেই সলমনক হত্যা করার হুমকি দেয় লরেন্স বিষ্ণোই। কারণ বিষ্ণোই সম্প্রদায় কৃষ্ণসার হরিণকে খুবই পবিত্র মানে। অতীতে 'রেডি' ছবির সেটেও সলমনকে হত্য়া করার পরিকল্পনা করা হয়েছিল। কিন্তু সেই পরিকল্পনা শেষ পর্যন্ত সফল হয়নি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Salman Khan

    পরবর্তী খবর