Home /News /entertainment /
Kareena Kapoor Khan: 'গর্ভাবস্থায় একনাগাড়ে ছবির শুটিং করেছি', কেমন ছিল অভিজ্ঞতা, জানালেন করিনা কাপুর খান

Kareena Kapoor Khan: 'গর্ভাবস্থায় একনাগাড়ে ছবির শুটিং করেছি', কেমন ছিল অভিজ্ঞতা, জানালেন করিনা কাপুর খান

Kareena Kapoor Khan

Kareena Kapoor Khan

Kareena Kapoor Khan: সেই সময় তিনি সাড়ে পাঁচ মাসের প্রসূতি ছিলেন। কিন্তু তার মধ্যেই জোর কদমে ছবির শুটিং চালিয়ে গিয়েছেন করিনা কাপুর।

  • Share this:

    #মুম্বই: আসন্ন ছবি লাল সিং চাড্ডা নিয়ে ব্যস্ত অভিনেত্রী করিনা কাপুর খান। ছবিটি খুব শীঘ্রই মুক্তি পাবে এবং তাই অভিনেতা আমির খানের সঙ্গে বিভিন্ন জায়গায় ছবির প্রচার করছেন করিনা। ছবিটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনাও তুঙ্গে। এই ছবির শুটিংয়ের সময় এক অন্য অভিজ্ঞতার মধ্যে দিয়ে গিয়েছেন করিনা। কারণ সেই সময় তিনি দ্বিতীয়বারের জন্য গর্ভবতী ছিলেন। এক সংবাদ মাধ্যমের সঙ্গে সেই অভিজ্ঞতা নিয়েই কথা বললেন অভিনেত্রী।

    সেই সময় তিনি সাড়ে পাঁচ মাসের প্রসূতি ছিলেন। কিন্তু তার মধ্যেই জোর কদমে ছবির শুটিং চালিয়ে গিয়েছেন করিনা কাপুর। অভিনেত্রী বলছেন, "আজ আমার মনে হয়, সবাই খুব ভাল কাজ করছে। বয়স আসলে সংখ্যা মাত্র। বিভিন্ন চরিত্রে মানুষ অভিনয় করছেন। তোমাকে যেমন দেখতে লাগছে সেই চরিত্রে সেটাই আসল বয়স।" তার গর্ভাবস্থা নিয়ে এত আলোচনা অনর্থক মনে হয় বলেও জানিয়েছেন অভিনেত্রী।

    আরও পড়ুন- গভীর রাতে সলমনকে ধাওয়া করেছিল ২০টি বাইক! ভয়ানক পরিস্থিতির মুখে পড়েছিলেন তারকা

    করিনা কাপুর আরও বলছেন, আমি এখনও কাজ করে চলেছি। গর্ভাবস্থায় নিয়মিত কাজ করেছি। সেটা নিয়ে অনেকের সমস্যা থাকলে কিছু করার নেই। এমনকি আমি যখন সাড়ে পাঁচ মাসের গর্ভবতী , সেই সময়ও আমির খানের সঙ্গে কাজ করেছি।" অভিনেত্রী আলিয়া ভাটের প্রসঙ্গ টেনে আনেন। তিনি বলেন, "আলিয়া এখন গর্ভবতী কিন্তু তাও কাজ করে যাচ্ছে। তাই এটা ব্যক্তির উপর নির্ভর করে যে সে নতুন চ্যালেঞ্জ নিতে প্রস্তুত কিনা।"

    আরও পড়ুন- পোস্তা উড়ালপুল দুর্ঘটনা ফের জীবন্ত পর্দায়! পাভেলের 'কলকাতা চলন্তিকা'-র ট্রেলার প্রকাশ্যে

    প্রসঙ্গত আগামী ১১ আগস্ট বড় পর্দায় মুক্তি পেতে চলেছে লাল সিং চাড্ডা। তবে অভিনেত্রীর হাতে আছে আরো একটি ছবি। হংসল মেহতা পরিচালিত ছবিতে এক নতুন ধরনের চরিত্রে দেখা যাবে করিনাকে। এক গোয়েন্দার চরিত্রে অভিনয় করছেন করিনা। তার কথায়, "এই চরিত্রটা আমার জন্য একেবারে অন্যরকম। মানুষ আমায় গ্ল্যামারাস চরিত্রে দেখেছে। কিন্তু এটা অন্য রকমের। খুব সাহসী চরিত্র।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kareena Kapoor Khan

    পরবর্তী খবর