Home /News /entertainment /
Salman Khan: হত্যার হুমকির পর স্বস্তি, আগ্নেয়াস্ত্র রাখার ছাড়পত্র পেলেন সলমন খান

Salman Khan: হত্যার হুমকির পর স্বস্তি, আগ্নেয়াস্ত্র রাখার ছাড়পত্র পেলেন সলমন খান

প্রতি দিন সকালে সেলিম খান তাঁর নিরাপত্তারক্ষীদের সঙ্গে হাঁটতে বেরোন। সকালে এমনই এক সময়ে সেলিমের নিরাপত্তারক্ষীরা এই চিঠি পেয়েছেন রাস্তায়।

  • Share this:

    #মুম্বই: নিজের সুরক্ষার জন্য আগ্নেয়াস্ত্র রাখার অনুমতি চেয়েছিলেন সলমন খান। সম্প্রতি মুম্বই পুলিশের তরফে ছাড়পত্র পেলেন বলি তারকা। নিজের কাছে অস্ত্র রাখতে পারবেন তিনি।

    গত মাসে অভিনেতা এবং তাঁর বাবা সেলিম খান খুনের হুমকির পান চিঠি মারফত। সেখানে লেখা ছিল, "তুমহারা মুসে ওয়ালা কর দেঙ্গে!" জনপ্রিয় পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার খুনের ঘটনার পর থেকেই আতঙ্ক ছড়িয়েছে। তাই নিজের আত্মরক্ষার জন্য সলমন খান মুম্বই পুলিশের কাছে আবেদন জানান, যাতে তাঁকে অস্ত্র রাখার অনুমতি দেওয়া হয়। গত সপ্তাহে মুম্বইয়ের নতুন পুলিশ কমিশনার বিবেক ফনসলকরের সঙ্গে সাক্ষাৎ করেছেন সলমন। তারই ফলাফল প্রকাশ আজ, সোমবার।

    আরও পড়ুন: মুসেওয়ালার মতো হাল করব, সলমন ও তাঁর বাবাকে হুমকির চিঠি! মিলল সকালে হাঁটতে গিয়ে

    ইতিমধ্যে খান পরিবারের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়। তদন্ত অনুসারে, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দল টাকা আদায় করার ধান্দায় এমন করেছে।

    আরও পড়ুন: যত দিন বাদশা, সুলতানরা থাকবে, বলিউড ডুববে! শাহরুখ-সলমনকে কটাক্ষের তির বিবেকের

    প্রতি দিন সকালে সেলিম খান তাঁর নিরাপত্তারক্ষীদের সঙ্গে হাঁটতে বেরোন। সকালে এমনই এক সময়ে সেলিমের নিরাপত্তারক্ষীরা এই চিঠি পেয়েছেন রাস্তায়। অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিলেন মুম্বই পুলিশ।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Salim Khan, Salman Khan

    পরবর্তী খবর