Home /News /entertainment /
Vivek-Salman-Shah Rukh: যত দিন বাদশা, সুলতানরা থাকবে, বলিউড ডুববে! শাহরুখ-সলমনকে কটাক্ষের তির বিবেকের

Vivek-Salman-Shah Rukh: যত দিন বাদশা, সুলতানরা থাকবে, বলিউড ডুববে! শাহরুখ-সলমনকে কটাক্ষের তির বিবেকের

Vivek Agnihotri: মাস কয়েক ধরে টানা শিরোনাম দখল করেছিলেন তিনি। তাঁর ছবি 'দ্য কাশ্মীর ফাইলস'-এর জন্য। ছবিটি নিয়ে দু'ভাগে ভাগ হয়ে গিয়েছিল বলি ইন্ডাস্ট্রি। তারকাদের মধ্যেও মতপার্থক্য তৈরি হয়।

  • Share this:

    #মুম্বই: বলিউড সুপারস্টারদের উপর ক্ষোভ উগরে দিলেন 'দ্য কাশ্মীর ফাইলস' ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রী। বিতর্ক যেন তাঁর পিছু ছাড়ে না। বলিউডের সঙ্গে এর আগেও একাধিক বার দ্বন্দ্বে জড়িয়েছেন তিনি। এ বার সরাসরি সেই ইন্ডাস্ট্রির মেগাস্টার শাহরুখ খান এবং সলমন খানের সঙ্গে বাকযুদ্ধে নামলেন তিনি।

    সদ্য একটি খবর শেয়ার করেন বিবেক। যেখানে লেখা ছিল, 'কেন শাহরুখ খান এখনও বলিউডের কিং হিসেবে চিহ্নিত?' পরিচালক সেই ট্যুইটটি রিট্যুইট করে লেখেন, 'যত দিন পর্যন্ত বলিউডে কিং, বাদশা, সুলতানরা থাকবে, তত দিন বলিউড ডুববে। মানুষের ইন্ডাস্ট্রি বানানো হোক। যেখানে মানুষের গল্প বলা হবে। তবেই বিশ্ব চলচ্চিত্র জগতের পথ দেখাতে পারবে বলিউড।'

    আরও পড়ুন: নতুন ইতিহাস গড়ল 'দ্য কাশ্মীর ফাইলস'! পুরনো সব রেকর্ড ভেঙে চুরমার

    বলিউডের 'কিং খান' এবং 'ভাইজান'-এর ভক্তরা এই মন্তব্য মেনে নিতে পারেননি। দেশের বিভিন্ন প্রান্ত থেকে তাঁর বক্তব্যের প্রতিবাদ জানানো হয়েছে। ফের চর্চা শুরু হয়েছে বিবেককে নিয়ে।

    আরও পড়ুন: ‘কাশ্মীর ফাইলস’ সিনেমা হলে গিয়েই দেখুন, সমালোচকদের কড়া জবাব দেওয়ার সময় এসেছে...’, ট্যুইট অনুপম খেরের

    মাস কয়েক ধরে টানা শিরোনাম দখল করেছিলেন তিনি। তাঁর ছবি 'দ্য কাশ্মীর ফাইলস'-এর জন্য। ছবিটি নিয়ে দু'ভাগে ভাগ হয়ে গিয়েছিল বলি ইন্ডাস্ট্রি। তারকাদের মধ্যেও মতপার্থক্য তৈরি হয়। তবে সেই ছবি বক্স অফিসে অপ্রত্যাশিত ভাবে ব্যাপক সাড়া ফেলেছিল। ১৯৯০ সালে জম্মু ও কাশ্মীর থেকে কাশ্মীরি পণ্ডিতদের বিতাড়িত করার ঘটনাকে কেন্দ্র করে তৈরি এই ছবি। অভিনয় করেছেন অনুপম খের, পল্লবী যোশী, মিঠুন চক্রবর্তী, দর্শন কুমার প্রমুখ।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Salman Khan, Shah Rukh Khan, Vivek Agnihotri

    পরবর্তী খবর