Home /News /entertainment /
Salman-Sidhu Moose Wala: মুসেওয়ালার মতো হাল করব, সলমন ও তাঁর বাবাকে হুমকির চিঠি! মিলল সকালে হাঁটতে গিয়ে

Salman-Sidhu Moose Wala: মুসেওয়ালার মতো হাল করব, সলমন ও তাঁর বাবাকে হুমকির চিঠি! মিলল সকালে হাঁটতে গিয়ে

মুসেওয়ালা হত্যার পর সলমান খানের নিরাপত্তা জোরদার করার খবর পাওয়া গিয়েছিল। কিন্তু মুম্বই পুলিশ এই খবরকে 'ভুয়ো' বলে দাবি করেছে। তাদের বক্তব্য, অভিনেতা আগের মতোই নিরাপত্তা পাচ্ছেন।

  • Share this:

    #মুম্বই: 'মুসেওয়ালার মতো হাল করব তোমার', সলমন খান এবং তাঁর বাবা, বর্ষীয়ান চিত্রনাট্যকার সেলিম খানের নামে হুমকির চিঠি! মুম্বইয়ের ব্যান্ডস্ট্যান্ডে পাওয়া গিয়েছে এই চিঠি। প্রতি দিন সকালে সেলিম খান তাঁর নিরাপত্তারক্ষীদের সঙ্গে হাঁটতে বেরোন। রবিবার সকালে এমনই এক সময়ে সেলিমের নিরাপত্তারক্ষীরা এই চিঠি পেয়েছেন রাস্তায়। অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে মুম্বই পুলিশ।

    গত ২৯ মে রবিবার বিকেলে পঞ্জাবি গায়ক শুভদীপ সিধু ওরফে সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যা করা হয়েছে। মানসা জেলাতে সিধুর নিজের গ্রামেই এই ঘটনা ঘটেছে। গুলি চালানোর ঘটনায় জখম হয়েছেন আরও ২ জন। কানাডার বাসিন্দা গ্যাংস্টার গোল্ডি ব্রার পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার হত্যার দায় স্বীকার করার পরে ৭০০ সদস্যের বিষ্ণোই গ্যাংপুলিশের রাডারে এসেছে। বর্তমানে দিল্লির তিহাড় জেলে বন্দী গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ফেসবুকের মাধ্যমে মুসেওয়ালার উপর হামলার দায় স্বীকার করেছে ব্রার এবং সচিন বিষ্ণোই ধত্তারানওয়ালি এবং লরেন্স বিষ্ণোইয়ের নাম উল্লেখ করেছে।

    আরও পড়ুন: প্রকাশ্যে এলোপাথাড়ি গুলি করে খুন কংগ্রেস নেতা ও পঞ্জাবি গায়ক সিধু মুস ওয়ালা!

    এই একই দলের লোকজন ২০১৮ সালে সলমনকে হত্যা করার হুমকি দিয়েছিল। সেই সময়ে কৃষ্ণসার হরিণ শিকারের মামলা চলছিল আদালতে। অস্ত্র আইনে অভিযুক্ত হওয়ার পর বর্তমানে দিল্লির তিহাড় জেলে বন্দি এই গ্যাংস্টার। যোধপুরে সালমান খানকে হত্যার হুমকি দিয়েছিলেন এই ব্যক্তিই। বিষ্ণোই সম্প্রদায়ের কাছে কালো হরিণ খুবই পবিত্র।

    আরও পড়ুন: সিধু মুসেওয়ালার হত্যা কি পঞ্জাবি সঙ্গীত শিল্পের চেনা ছবি পরিবর্তন করবে? এবার কি সচেতন হবে ইন্ডাস্ট্রি?

    মুসেওয়ালা হত্যার পর সলমান খানের নিরাপত্তা জোরদার করার খবর পাওয়া গিয়েছিল। কিন্তু মুম্বই পুলিশ এই খবরকে 'ভুয়ো' বলে দাবি করেছে। তাদের বক্তব্য, অভিনেতা আগের মতোই নিরাপত্তা পাচ্ছেন। যদিও হুমকির চিঠি পাওয়ার পর পুলিশ নিরাপত্তায় পরিবর্তন এসেছে বলে শোনা গিয়েছে। গ্যালাক্সি অ্য়াপার্টমেন্টস-এ যেখানে সলমন এবং তাঁর পরিবার থাকেন, সেখানে বাড়তি নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Salman Khan, Sidhu Moose Wala, Threat Letter

    পরবর্তী খবর