Home /News /entertainment /

Salman Khan gets angry: ছবিতে ঢালা হচ্ছে বালতি বালতি দুধ! ভিডিও দেখে রেগে আগুন সলমন খান

Salman Khan gets angry: ছবিতে ঢালা হচ্ছে বালতি বালতি দুধ! ভিডিও দেখে রেগে আগুন সলমন খান

Salman Khan gets angry: ভিডিও দেখে রেগে আগুন সলমন খান ! দিলেন নতুন বার্তা

  • Share this:

    #মুম্বই:  সদ্যই মুক্তি পেয়েছে সলমন খান ( salman khan) অভিনীত ছবি 'অন্তিম'। এই ছবিতে সলমনের সঙ্গে অভিনয় করেছেন তাঁর বোনের বর আয়ুষ। এই ছবি রিলিজের আগে থেকেই ভক্তদের মধ্যে উত্তেজনা ছিল চরমে। বহুদিন পর সলমন খানের( salman khan) ছবি মুক্তি পাবে সিনেমা হলে।

    প্রথম দিন প্রথম শো দেখা, সিটি বাজানো। ফ্যানেদের নানা পাগলামো। টিকিট ব্ল্যাক। এসব ভুলতে বসেছিল গোটা দেশ। তার কারণ অবশ্য করোনা ভাইরাস (coronavirus) । মানুষ করোনার জন্য দীর্ঘ সময় এক জায়গায় আটকে রয়েছে। বহুদিন সিনেমা হল বন্ধ ছিল। এখন যদিও কিছু সংখ্যক লোক নিয়ে খুলছে সিনেমা হল। আর তাতেই ফের ছন্দে ফিরছে সিনেমা পাগল বক্স অফিস হিট করানো ভক্তরা।

    সলমন খানের ( salman khan)  ছবি মানেই সব সময় উত্তেজনা তুঙ্গে। প্রতি বছর ইদের সময় সলমন তাঁর ফ্যানেদের একটি ছবি উপহার দেন। ২৫ ডিসেম্বরও ছবি রিলিজ করতে দেখা গিয়েছে সলমন খানকে। তবে 'অন্তিম' এবার মুক্তি পেয়েছে একেবারে নভেম্বরের শেষেই। হালকা শীতের আমেজে সলমন ভাইয়ের ঢিসুম ঢিসুম! এ লোভ কি আর ছাড়া যায়।

     আরও পড়ুন: আফ্রিকার যুবকের গলায় শাহরুখের গান ! ভাইরাল ভিডিওতে প্রশংসার ঝড়

    তবে 'অন্তিম' দেখতে আসা একদল ভক্তের ওপর এবার রেগে আগুন হলেন সলমন খান। সম্প্রতি একটি ভিডিও সামনে এসেছে। যা দেখে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ক্ষোভ প্রকাশ করলেন সলমন।

    আরও পড়ুন: সংসদে নুসরত-মিমিতে মহিলাঘেরা সেলফি! বিতর্কের কেন্দ্রে শশী থারুর, চাইতে হল ক্ষমা...

    সেই ভিডিওতে দেখা যাচ্ছে একদল যুবক। সলমনের ( salman khan) ছবির পোস্টারে বালতি বালতি দুধ ঢালছে। যা দেখেই চটে গেলেন সলমন। তিনি লিখলেন, " এসব কি ! ভারতের কত মানুষ দিনে একটু জল পর্যন্ত খেতে পায় না ! আর তোমরা দুধ নষ্ট করছো এভাবে? আমি তোমাদের কাছে অনুরোধ করবো এভাবে দুধ নষ্ট না করে, অভুক্ত মানুষদের মুখে তুলে দাও।" এই ভিডিও সলমন নিজেই শেয়ার করেন। যে দেখে রাগে ফেটে পড়েছে অনেকেই।

    সলমন খানের এই প্রতিবাদকে বহু মানুষ সমর্থন জানিয়েছেন। অনেক বার শেয়ার করা হয়েছে সলমন খানের এই পোস্ট। তবে বক্স অফিসে 'অন্তিম' প্রথম দিকে যতটা হইচই ফেলেছিল, সেই গ্রাফ কিন্তু এখন নিচের দিকে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Salman Khan, Viral Video

    পরবর্তী খবর