• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • viral video: আফ্রিকার যুবকের গলায় শাহরুখের গান ! ভাইরাল ভিডিওতে প্রশংসার ঝড়

viral video: আফ্রিকার যুবকের গলায় শাহরুখের গান ! ভাইরাল ভিডিওতে প্রশংসার ঝড়

photo source Instagram

photo source Instagram

viral video: কিলি পল ও তাঁর বোন গরু চড়াতে চড়াতে গেয়ে উঠছেন হিন্দি গান ! কে বলবে হিন্দি তাঁদের কাছে অজানা!

  • Share this:

     #মুম্বই:  শাহরুখ খান (Shah Rukh Khan)। বলিউড শুধু নয় গোটা দুনিয়ার মানুষ চেনে এই নামের মানুষটাকে। বলিউডে ৯০ এর দশক থেকে শুরু করে এখনও রাজ করছেন তিনি। শাহরুখ খান(Shah Rukh Khan) ও তাঁর ভক্তদের গল্প মাঝে মধ্যেই সামনে আসে।

    শাহরুখ নিজেও তাঁর ভক্তদের অনুরাগী। বিমান বন্দর হোক বা যেকোনও জায়গায় ভক্তদের সঙ্গে খুব ভালভাবে ব্যবহার করেন কিং খান। সেলফি তোলেন। এছাড়াও অসুস্থ ভক্তের সঙ্গে দেখা করতে তিনি মুম্বই থেকে বিদেশ পর্যন্ত পৌঁছে গিয়েছেন। হাসপাতালে গিয়ে নিজে দেখা করে এসেছেন শাহরুখ(Shah Rukh Khan)।

    View this post on Instagram

    A post shared by Kili Paul (@kili_paul)

    শাহরুখের(Shah Rukh Khan) সিনেমা দেখে বড় হয়েছেন অনেকেই। কলেজ প্রেমে রাহুলকে টেক্কা দেবে এমন কে আর আছে ! শাহরুখ বয়স বাড়লেও ফ্যানেরা তাঁকে এখনও রাহুল, রাজ নামেই আটকে রাখতে চান।

    View this post on Instagram

    A post shared by Kili Paul (@kili_paul)

    তবে দেশে হলে এক কথা। দেশের বাইরে বহু মানুষ হিন্দি ছবি দেখেন এ কথাও ঠিক। কিন্তু তানজানিয়া-র মতো একটি দেশে তাঁর ফ্যান (viral video) । আফ্রিকার এই জায়গায় থাকেন কিলি পল। তাঁকে দেখা গেল ওখানকার ট্র্যাডিশনাল মাসাই পোশাকে সেজে হিন্দি গানে টিকটক ভিডিও বানাতে।

     আরও পড়ুন: করণ-তেজস্বী বিয়ে করলেন বিগবসের ঘরেই? মুহূর্তে ভাইরাল ছবি

    শুধু কিলি নয় তাঁর বোনও এই রকম বেশ কতগুলো হিন্দি গানের টিকটক ভিডিও বানিয়েছেন(viral video)। যা দেখে প্রশংসা করতে শুরু করেছেন গোটা বিশ্বের মানুষ। শাহরুখ খান অভিনীত ছবি 'রইস' এর 'ও জালিমা' গানটিতে এত সুন্দর ঠোঁট মেলালেন কিলি যা অবাক করেছে।

     আরও পড়ুন: ৬ মহিলা সাংসদের সঙ্গে শশী, থারুরের টুইটে সমালোচনার ঝড় ! লিঙ্গ বৈষম্যের অভিযোগ

    মাঠে গরু চড়াতে বেড়িয়ে এই ভিডিও বানালেন কিলি। মিষ্টি হাসির এই যুবকের মুখের অভিব্যক্তি নজর কেড়েছে। কি অসাধারণ প্রাণবন্ত এই ছেলে। শুধু তিনি নন তাঁর বোনও সমান ভাবে অভিনয় করছেন গানের তালে। শুধু শাহরুখের গান নয়। আরও অনেকে বলিউডি গানে লিপ দিয়েছেন এই দুই ভাই বোন। তাঁদের মিষ্টি আন্দাজ বা কায়দা নজর কেড়েছে। ইতি মধ্যেই বহু মানুষ এই ভিডিও দেখেছেন। কয়েক লক্ষ মানুষ লাইক করেছেন। অনেকেই বলেছেন ভাষা কখনও শিল্পকে আলাদা করতে পারে না। তার প্রমাণ এই ছেলে(viral video)। কিলি নিজেও তাঁর ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে সকলের থেকে ভালবাসা চেয়েছেন।

    Published by:Piya Banerjee
    First published: