Home /News /entertainment /

Bigg Boss 15: করণ-তেজস্বী বিয়ে করলেন বিগবসের ঘরেই? মুহূর্তে ভাইরাল ছবি

Bigg Boss 15: করণ-তেজস্বী বিয়ে করলেন বিগবসের ঘরেই? মুহূর্তে ভাইরাল ছবি

করণ-তেজস্বী বিয়ে করলেন বিগবসের ঘরেই? মুহূর্তে ভাইরাল ছবি

করণ-তেজস্বী বিয়ে করলেন বিগবসের ঘরেই? মুহূর্তে ভাইরাল ছবি

Bigg Boss 15: এবারের সিজনে বিগবসের ঘরে পরস্পরের বিশেষ বন্ধু হয়ে উঠেছেন করণ ও তেজস্বী। এমনকি স্বীকারও করে নিয়েছেন, তাঁরা সম্পর্কে আছেন।

  • Share this:

    #মুম্বই: বিগবস ১৫-য় (Bigg Boss 15) দর্শকদের নজর কাড়ছে করণ কুন্দ্রা (Karan Kundra) ও তেজস্বী প্রকাশের (Tejaswi Prakash) রসায়ন। বিগবসের ঘরে প্রতি সিজনেই তৈরি হয় নতুন জুটি। এবারের সিজনে বিগবসের ঘরে পরস্পরের বিশেষ বন্ধু হয়ে উঠেছেন করণ ও তেজস্বী। এমনকি স্বীকারও করে নিয়েছেন, তাঁরা সম্পর্কে আছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁদের নিয়ে তৈরি হ্যাশট্যাগ 'তেজরান' (TejRan) এই মুহূর্তে ট্রেন্ডিং। দুজনের রসায়ন সম্পর্কে মিশ্র রসায়ন আসছে।

    করণ (Karan Kundra) ও তেজস্বী (Tejaswi Prakash) দুজনের অনুরাগীরাই তাঁদের এই জুটি নিয়ে বেশ উত্তেজিত। এমনকি করণ ও তেজস্বীর থেকে তাঁদের অনুরাগীরাই যেন এই সম্পর্ক নিয়ে বেশি ভাবছেন। আর এবার ভাইরাল হল তেজস্বী ও করণের বিয়ের ছবি। ছবিতে দেখা যাচ্ছে, নবদম্পতির বেশে বসে রয়েছেন দুই তারকা। করণ সিঁদুর পরানোর চেষ্টা করছেন তেজস্বীকে। ছবিটি দেখেই স্বাভাবিক ভাবে অবাক নেটিজেন। অনেকেই মনে করছেন, তাহলে কি বিগবসের ঘরে বিয়েটা সেরে ফেললেন দুজনে? কিন্তু না। এটি নাকি ফোটোশপের মাধ্যমে তৈরি করা ছবি।

    আরও পড়ুন- ওমিক্রন- এর কোপ ভিকি-ক্যাটরিনার বিয়েতে? অতিথি তালিকা ছোট করছেন তারকা জুটি

    ভাইরাল হওয়া এই ছবিতে দেখা যাচ্ছে ওয়াইল্ড কার্ড প্রতিযোগী রশমি দেসাইকেও। তিনি তেজস্বীর (Tejaswi Prakash) মাথার টিকলি ঠিক করে দিচ্ছেন। রশমির সঙ্গেই বিগবসে (Bigg Boss 15) ওয়াইল্ড কার্ড হিসেবে প্রবেশ করেছেন দেবলীনা ভট্টাচার্য, রাখি সাওয়ান্ত ও তাঁর বর ঋতেশ। করণ ও তেজস্বীর প্রেমে তাঁদের অনুরাগীরা মজলেও, সলমন খান মোটেও খুশি নন। কারণ করণকে (Karan Kundra) নাকি প্রেম করতেই দেখা যাচ্ছে বিগবসের ঘরে। খেলায় তাঁর কোনও মন নেই। আর সেই জন্য উইকেন্ড কি ভার-এ সলমনের বকুনি খেয়েছেন করণ।

    আরও পড়ুন- 'অনির্বাণ জানেন, থিয়েটারের অভিনেতারা কত‌টা ভার্সেটাইল হন', দেবাশিসের কথায় উঠে এল মন্দার হয়ে ওঠার গল্প

    গত সপ্তাহেই বিগবসের (Bigg Boss 15) ঘর থেকে বেরিয়ে গিয়েছেন জয় ভানুশালী, বিশাল কোটিয়ান, নেহা ভসিন ও সিম্বা নাগপাল। এই মুহূর্তে বিগবসের ঘর ভিআইপি ও নন-ভিআইপি এই দুই ভাগে ভাগ হয়ে গিয়েছে। ওয়াইল্ড কার্ড প্রতিযোগীরাই ভিআইপি। আর নন-ভিআইপিদের মধ্যে রয়েছেন শমিতা শেট্টি, প্রতীর সেহজপাল, নিশান্ত ভাট, করণ কুন্দ্রা, তেজস্বী প্রকাশ, উমর রিয়াজ ও রাজীব। দর্শকদের পছন্দের প্রতিযোগীদের মধ্যে এগিয়ে রয়েছেন প্রতীক ও শমিতা। কিন্তু দেখার শেষ পর্যন্ত জয়ের মুকুট কার মাথায় ওঠে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bigg Boss 15, Bollywood

    পরবর্তী খবর