Home /News /entertainment /
Rupankar Bagchi: কথা বলার ধরন বদলানো, রাগ নিয়ন্ত্রণের জন্য মনোরোগ বিশেষজ্ঞের সাহায্য নেব: রূপঙ্কর

Rupankar Bagchi: কথা বলার ধরন বদলানো, রাগ নিয়ন্ত্রণের জন্য মনোরোগ বিশেষজ্ঞের সাহায্য নেব: রূপঙ্কর

Rupankar Bagchi: রূপঙ্করের কথায়, "চৈতালী ভাগ্যক্রমে আমার সঙ্গে জুড়ে রয়েছে, তাই ওকেও এ সব সহ্য করতে হল। কিন্তু আমরা আসলে খুবই সম্পৃক্ত। তাই নিজেদের সঙ্গে সময় কাটিয়ে নিজেদের সুস্থ করছি।"

  • Share this:

    #কলকাতা: ফেসবুকে প্রযোজক রানা সরকারের সঙ্গে ছবি গায়ক রূপঙ্কর বাগচীর। উপলক্ষ আগেই জানা গিয়েছিল প্রযোজক মারফত। রাহুল বন্দ্যোপাধ্যায় পরিচালিত ছবিতে রূপঙ্করকে দিয়ে গান গাওয়াবেন রানা সরকার। কেকে বিতর্কের মাঝেই তিনি গায়কের পাশে দাঁড়িয়ে এমন প্রতিশ্রুতি দিয়েছিলেন। সদ্য সেই কথা রাখলেন রানা। বৈঠক সারলেন দু'জনে মিলে। শুধু ছবিতেই গান নয়৷ কয়েকটি গানের অ্যালবাম প্রযোজনা করার কথাও হয়েছে। নিউজ18 বাংলাকে সে কথা জানালেন খোদ গায়ক রূপঙ্কর। আধুনিক বাংলা গান, শ্যামাসঙ্গীত, রবীন্দ্রসঙ্গীত গাইবেন তিনি।

    আরও পড়ুন: ভালবাসা আজ তীব্র ক্ষোভ, রূপঙ্কর-চৈতালি থাকলে তাঁরা দেখবেন না রিয়্যালিটি শো, জানালেন দর্শকরা

    কেকে বিতর্কের পর রূপঙ্করের পরিবারের উপর দিয়ে যেন কালবৈশাখী ঝড় বয়ে গিয়েছে। অনেকটা সময় কেটে গিয়েছে। এখন কেমন আছেন রূপঙ্কর? কেমন আছে তাঁর পরিবার?

    রূপঙ্কর বললেন, "মানসিক অবসাদ কেটে গিয়েছে। আমি ভাল আছি। তবে হ্যাঁ, নিজের কথা বলার ধরন পালটানো, রাগ নিয়ন্ত্রণ এবং সোশ্যাল মিডিয়ার প্রতি আসক্তি কমানো, এই সমস্ত কিছুই জন্য মনোরোগ বিশেষজ্ঞের সাহায্য নেব বলে স্থির করেছি। আর কিছু সিদ্ধান্ত নিয়েছে নিজের জন্য। আপাতত অনির্দিষ্ট কালের জন্য সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকব। আমার ফেসবুক প্রোফাইলটা মানুষে দেখতে পাবেন। কিন্তু আমি আমার ফোন থেকে অ্যাপটা উড়িয়ে দিয়েছি। যদি কোনও গান মুক্তি পায়, তবে সেটি পোস্ট করব। এ ছাড়া কোনও লেখা বা মন্তব্য বা লাইভ ভিডিও করব না।"

    আরও পড়ুন: কেকে-র জন্য বয়কট নয়, পরের ছবিতে গান গাওয়াব! রূপঙ্করের হয়ে লম্বা পোস্ট রাণা সরকারের

    গায়ক জানালেন, স্ত্রী চৈতালী লাহিড়ি মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন। তবে এখন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে। দ্বাদশ শ্রেণিতে পড়া মেয়েও অবসাদে ভুগেছেন। তিন জনে তিন জনের সঙ্গে কথা বলে এখন অনেকটা সুস্থ আছেন। রূপঙ্করের কথায়, "চৈতালী ভাগ্যক্রমে আমার সঙ্গে জুড়ে রয়েছে, তাই ওকেও এ সব সহ্য করতে হল। কিন্তু আমরা আসলে খুবই সম্পৃক্ত। তাই নিজেদের সঙ্গে সময় কাটিয়ে নিজেদের সুস্থ করছি।"

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Rana sarkar, Rupankar Bagchi, Singer KK death

    পরবর্তী খবর