Home /News /entertainment /
Rupankar Bagchi : কেকে-র জন্য বয়কট নয়, পরের ছবিতে গান গাওয়াব! রূপঙ্করের হয়ে লম্বা পোস্ট রাণা সরকারের

Rupankar Bagchi : কেকে-র জন্য বয়কট নয়, পরের ছবিতে গান গাওয়াব! রূপঙ্করের হয়ে লম্বা পোস্ট রাণা সরকারের

রূপঙ্করের হয়ে লম্বা পোস্ট রাণা সরকারের

রূপঙ্করের হয়ে লম্বা পোস্ট রাণা সরকারের

Rupankar Bagchi: এবার সোশ্যাল মিডিয়ায় রূপঙ্করের হয়ে কথা বললেন প্রযোজক রাণা সরকার।

  • Share this:

    #কলকাতা: জনপ্রিয় গায়ক কেকে-র মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং গায়ক রূপঙ্কর বাগচীও। কারণ কেকের মৃত্যুর কিছুক্ষণ আগেই রূপঙ্কর পোস্ট করেছিলেন একটি বিতর্কিত ভিডিও। সেই ভিডিওতে তিনি প্রশ্ন তোলেন, 'হু ইজ কেকে? আমরা কেকে-র থেকে অনেক ভাল গান গাই।' রেরে করে ওঠে কেকে-র অনুরাগীরা। বিশেষ করে কেকে-র আকস্মিক মৃত্যুর পরেই রূপঙ্করকে বয়কট করার ডাক ওঠে সোশ্যাল মিডিয়ায়। এবার সোশ্যাল মিডিয়ায় রূপঙ্করের হয়ে কথা বললেন প্রযোজক রাণা সরকার।

    রাণা জানিয়েছেন তিনি কোনও দিনই রূপঙ্করকে বয়কট করবেন না। একটি লম্বা পোস্ট করেছেন প্রযোজক। তিনি লিখছেন, "রূপঙ্করকে বয়কট করছি না। আমি কেকে-কে ভালোবাসি, ওনার গানও ভালোবাসি। রূপঙ্করদা কেকে সম্বন্ধে যা বলেছে সেটা সমর্থন করছি না, উনি ক্ষমাও চেয়ে নিয়েছেন, প্রকাশ্যে বলেছেন উনি দুঃখিত।"

    রূপঙ্কর সাংবাদিক বৈঠকে একটি বড় বিবৃতি পড়ে নিজের মন্তব্যের জন্য কেকে-র পরিবারের কাছে দুঃখপ্রকাশ করেছেন। কিন্তু তার পরেও নেটিজেনদের রোষের মুখে পড়ছেন তিনি। এই বিষয়ে রাণা সরকার লিখছেন, "কেকে-র মৃত্যুর জন্য কোনোভাবেই রূপঙ্কর দায়ী নন। তারপরও ওনাকে নিয়ে সোশ্যাল মিডিয়া ট্রায়ালের কোনো মানে হয় না। আমি হিন্দি গান ভালোবাসি, বাংলা গান আরো বেশি ভালোবাসি।"

    রূপঙ্কর সেই বিতর্কিত ভিডিওতে প্রশ্ন তুলেছিলেন, বাংলার শ্রোতা মুম্বইয়ের শিল্পীদের হয়ে যে উত্তেজনা দেখান, তা বাংলার শিল্পীদের জন্য কেন দেখান না? এই সেই ভিডিও সোশ্যাল মিডিয়া থেকে ডিলিট করে দিয়েছেন রূপঙ্কর। রাণা লিখেছেন, "আমি অন্য বাংলা গানের পাশাপাশি রূপঙ্করদার গানও ভালোবাসি, মনে করি রূপঙ্কর বাংলা সংগীত জগতের এক সম্পদ, শিল্পীকে বিচার করবো শিল্পের নিরিখে তার ব্যক্তিগত ত্রুটি বিচ্যুতি দিয়ে নয়।"

    এখানেই শেষ নয়। নিজের পরবর্তী ছবিতে রূপঙ্করকে দিয়ে গান গাওয়াবেন বলেও লিখেছেন রাণা। তিনি লিখছেন, "রূপঙ্করদা-কে দিয়ে আমাদের পরের ছবিতে একটা গান গাওয়াবো যদি উনি গাইতে চান। না, আমরা রূপঙ্কর-কে বয়কট করছি না।" রাণা সরকারের এই পোস্টও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়।

    আরও পড়ুন- সলমনকে হত্যার হুমকি দিতে কারা এসেছিল? মুম্বই পুলিশের জালে অভিযুক্তরা?

    কেউ কেউ যেমন রাঁণার মন্তব্যে সমর্থন জানিয়েছেন, অনেকেই আবার এখনও রূপঙ্করকে মেনে নিতে পারবেন না বলেও জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় রূপঙ্করকে নিয়ে সেই বিতর্ক অব্যাহত।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Rupankar Bagchi

    পরবর্তী খবর