Home /News /entertainment /
Rohman Shawl : সুস্মিতা-ললিত বিতর্কের মাঝেই চোখে জল নিয়ে ভিডিও রোহমানের? প্রেম নিয়ে সরব মডেল

Rohman Shawl : সুস্মিতা-ললিত বিতর্কের মাঝেই চোখে জল নিয়ে ভিডিও রোহমানের? প্রেম নিয়ে সরব মডেল

সুস্মিতা-ললিত বিতর্কের মাঝেই চোখে জল নিয়ে ভিডিও রোহমানের? প্রেম নিয়ে সরব মডেল

সুস্মিতা-ললিত বিতর্কের মাঝেই চোখে জল নিয়ে ভিডিও রোহমানের? প্রেম নিয়ে সরব মডেল

Rohman Shawl : সবার আগে নিজেকে ভালোবাসা উচিত, ভিডিওতে এমন দাবি করেছেন রোহমান। আর তাই ভিডিও ঘিরে ইতিমধ্যেই নানা প্রশ্ন শুরু হয়েছে।

  • Share this:

    #মুম্বই: ললিত মোদির সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে আসার পর থেকেই খবরের শিরোনামে বারবার উঠে আসছেন প্রাক্তন বিশ্বসুন্দরী তথা অভিনেত্রী সুস্মিতা সেন। সোশ্যাল মিডিয়ায় এক প্রকার বিষয়টি নিয়ে আলোড়ন চলছে। এই বিতর্কের মধ্যেই সুস্মিতার প্রাক্তন প্রেমিক রোহমান শলের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সবার আগে নিজেকে ভালবাসা উচিত, ভিডিওতে এমন দাবি করেছেন রোহমান। আর তাই ভিডিও ঘিরে ইতিমধ্যেই নানা প্রশ্ন শুরু হয়েছে।

    ভালবাসা, সম্পর্ক ইত্যাদি নিয়ে নিজের মতামত পরিষ্কার করে বলেছেন সুস্মিতার প্রাক্তন প্রেমিক। রোহমান-এর বক্তব্য, প্রেমের সম্পর্কে অনেকেই সঙ্গীর থেকে অনেক বেশি প্রত্যাশা করে, যা আদপে সম্পর্কের ক্ষেত্রে খুব একটা ভাল নয়।

    রোহমান বলছেন, "সবাই ভালবাসায় এত দুঃখ কেন পায়! তোমরা সঙ্গীর থেকে বড্ড বেশি প্রত্যাশা করো। তাদেরও তো নিজেদের জীবন বলে কিছু রয়েছে। তাদের উপর এত বেশি নির্ভর কোরো না। নিজেকে নিজে খুশি রাখতে শেখো। তুমি নিজেই নিজেকে সম্পূর্ণ করে তুলতে পারবে অন্য কেউ এসে তোমায় পরিপূর্ণ করবে না।" তবে এসবের মধ্যে অনুরাগীদের চোখে পড়েছে রোহমানের চোখে জল। নেটিজেনের একাংশের দাবি, রোহমান কোনও মতে কান্না ধরে রেখে এই ভিডিওটি করেছেন। অনেকেই প্রশ্ন তুলেছেন, সুস্মিতার নতুন সম্পর্কের কথা শুনেই কি মন ভেঙেছে তাঁর?

    View this post on Instagram

    A post shared by rohman shawl (@rohmanshawl)

    আ‌‌রও পড়ুন- এখন কেমন আছেন জুবিন গর্গ? একাধিক পরীক্ষার রিপোর্ট দেখে যা বলছেন চিকিৎসকরা

    প্রসঙ্গত, ২০১৮ সালে রোহমান ও সুস্মিতার মধ্যে সম্পর্ক শুরু হয়। কিন্তু ২০২১ এ সেই সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করে সেই সম্পর্কে ইতি টানেন তাঁরা। তখন সুস্মিতা লিখেছিলেন "আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চলল… ভালোবাসা এখনও আছে।"

    আরও পড়ুন- রাখি সাওয়ান্তকে 'নপুংসক' বলে আক্রমণ? তনুশ্রীর বিস্ফোরক অভিযোগে সোশ্যালে তোলপাড়

    ললিতের সঙ্গে সম্পর্কের কথা ঘোষণা করার পরে ট্রোলড হচ্ছেন সুস্মিতা। সেই প্রসঙ্গেও সরব হয়েছেন রোহমান। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, "কারও উপর হেসে যদি তুমি শান্তি পাও, তাহলে হেসে নাও। কারণ সমস্যায় তারা নেই। সমস্যাটা তোমার।" আর তার ঠিক কিছুদিনের মধ্যেই প্রেম ও সম্পর্ক নিয়ে রোহমানের এমন ভিডিও বেশ ভাবাচ্ছে নেটিজেনকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Lalit Modi, Rohman Shawl, Sushmita Sen

    পরবর্তী খবর