Home /News /entertainment /
Rajinikanth Net Worth: দক্ষিণি মেগাস্টার রজনীকান্তের সম্পত্তির পরিমাণ এত! বিলাসবহুল গাড়ির সংখ্যা তাক লাগাতে বাধ্য

Rajinikanth Net Worth: দক্ষিণি মেগাস্টার রজনীকান্তের সম্পত্তির পরিমাণ এত! বিলাসবহুল গাড়ির সংখ্যা তাক লাগাতে বাধ্য

Rajinikanth Luxury Cars: তাঁর বিলাসবহুল গাড়ির তালিকায় রয়েছে একটি ভিনটেজ পদ্মিনী, হন্ডা সিভিক, BMX X5, রোলস রয়েস ফ্যান্টম এবং ২২ কোটি টাকার একটি লিমুজিন

  • Share this:

    Megastar Rajinikanth: ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের অন্যতম হলেন রজনীকান্ত। অন-স্ক্রিন ম্যাজিক এবং শক্তিশালী অভিনয় ক্ষমতা দিয়ে কয়েক দশক ধরে অগণিত ভক্তদের মুগ্ধ করে চলেছেন থালাইভা। শুধু অভিনয় নয়, মানুষ হিসেবে রূপোলি পর্দার বাইরেও আইকন হিসেবে সারা বিশ্বে লক্ষ লক্ষ মানুষের মন জয় করেছেন রজনীকান্ত। রজনীকান্ত অভিনীত প্রতিটি সিনেমাই সিনেমা হলে ঝড় তোলে এখনও এবং দক্ষিণি এই তারকার সুপারস্টারডমের জনপ্রিয়তা প্রশ্নাতীত। মেগাস্টার রজনীকান্তের জীবন যাপন ও তাঁর সম্পত্তি নিয়েও তাই চরম আগ্রহ ভক্তদের মনে।

    আরও পড়ুন- বিশ্বের সবচেয়ে লম্বা মহিলা গড়লেন আরও ৩ খানা বিচিত্র বিশ্ব রেকর্ড! জানেন কী কী?

    রজনীকান্তের আনুমানিক মোট সম্পদের পরিমাণ প্রায় ৪০০ কোটি টাকা। প্রতিটি চলচ্চিত্রের জন্য গড়ে ৫৫ কোটি টাকা পারিশ্রমিক নেন রজনীকান্ত এবং তাঁর বিনিয়োগের পরিমাণ ১১০ কোটি টাকা।

    চেন্নাইয়ের পোয়েস গার্ডেনে রজনীকান্তের একটি বাড়ি রয়েছে যার মূল্য প্রায় ৩৫ কোটি টাকা। চেন্নাইতে রজনীকান্তের স্ত্রীর মালিকানাধীন একটি স্কুলেও অংশীদারিত্ব রয়েছে তাঁর৷

    সকলেরই জানা যে থালাইভার পছন্দের তালিকায় রয়েছে বিলাসবহুল গাড়ি। তাঁর বিলাসবহুল গাড়ির তালিকায় রয়েছে একটি ভিনটেজ পদ্মিনী, হন্ডা সিভিক, BMX X5, রোলস রয়েস ফ্যান্টম এবং ২২ কোটি টাকার একটি লিমুজিন।

    অন্যদিকে, রজনীকান্তকে আগামীতে থালাইভার ১৬৯ চলচ্চিত্রে দেখা যাবে। সম্প্রতি ঘোষণা করা হয়েছিল যে নেলসন দিলীপকুমার রজনীকান্ত-অভিনীত এই সিনেমাটি পরিচালনা করবেন। প্রবীণ এই অভিনেতা এবং নেলসন দিলীপকুমার এই প্রথম একসঙ্গে কাজ করবেন।

    আরও পড়ুন- বিশ্বের সবচেয়ে বড়ো হুইস্কির বোতল নিলামে! ৩১১ লিটার হুইস্কির দাম কত পড়বে জানেন?

    তবে সম্প্রতি গুজব শোনা গিয়েছে, থালাইভার ১৬৯ থেকে বাদ দেওয়া পড়তে পারেন নেলসন দিলীপকুমার। রজনীকান্ত নাকি পরিচালকের সঙ্গে কাজ করতে আগ্রহী নন। অবশ্য রজনীকান্ত নিজেই থালাইভার ১৬৯ এর ঘোষণার ভিডিও থেকে একটি ছবি দিয়ে নিজের ট্যুইটারে কভার ছবি পরিবর্তন করে এই গুজবকে থামিয়ে দিয়েছেন।

    রজনীকান্তকে শেষ দেখা গিয়েছিল আন্নাত্তেতে। সিরুথাই শিভা পরিচালিত সিনেমাটি ভক্তরা ব্যাপক পছন্দ করেন এবং সিনেমাটি ব্যবসায়িক দিকেও লাভবান হয়।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Rajinikanth

    পরবর্তী খবর