Home /News /entertainment /
Koffee With Karan 7: রণবীর সিংকে আনুষ্ঠানিকভাবে বাদ দেওয়া হয়েছিল বোম্বে ভেলভেট থেকে, কার জন্য জেনে নিন

Koffee With Karan 7: রণবীর সিংকে আনুষ্ঠানিকভাবে বাদ দেওয়া হয়েছিল বোম্বে ভেলভেট থেকে, কার জন্য জেনে নিন

  • Share this:

    #মুম্বই: কফি উইথ করণ সিজন ৭-এর প্রথম এপিসোড ডিজনি প্লাস হটস্টারে এসে গিয়েছে গতকাল। ইতিমধ্যেই ভক্তদের মধ্যে প্রচুর উত্তেজনা তৈরি করেছে এপিসোডটি। প্রথম এপিসোডে অতিথি হয়ে এসেছিলেন আলিয়া ভাট এবং রণবীর সিং। একাধিক আজানা কথা বলেন তাঁরা। তাদের ব্যক্তিগত জীবন, তাদের নিজ নিজ বিবাহ এবং তাদের পেশাদার ক্ষেত্র নিয়ে কথা বলেন। ভক্তরা তারকাদের কাছ থেকে নানান বিষয়ে চটপটা কিছু তথ্য জানতে পেরেছেন। শোতে রণবীর বলে বসেন তাকে বোম্বে ভেলভেট থেকে বাদ দেওয়া হয়েছিল। ঠিক কী হয়েছিল ঘটনাটি?

    যারা জানেন না তাঁদের জন্য, ২০১৫ সালের সিনেমা বোম্বে ভেলভেটের প্রধান ভূমিকার অফার শেষ পর্যন্ত রণবীর কাপুরের কাছে গিয়েছিল। আর বিপরীতে ছিলেন অনুষ্কা শর্মা। কফি উইথ করণের প্রথম পর্বে রণবীর সিং বলেছেন যে তাকে বোম্বে ভেলভেট থেকে 'আনুষ্ঠানিকভাবে বাদ দেওয়া হয়েছে'। মজার একটি বিভাগে, রণবীর এবং আলিয়াকে কফি বিঙ্গো নামে একটি গেম খেলতে বলা হয়েছিল। তাদের জন্য বেশ কিছু বিকল্প ছিল। বিকল্পগুলির মধ্যে একটা ছিল 'একটা ভূমিকার জন্য প্রত্যাখ্যাত', সেটাই বেছে নিয়েছিলেন রণবীর।

    আরও পড়ুন: গত কয়েক বছরে অনেক উত্থান-পতন দেখেছি, এইবার সময়টা উপভোগ করতে চাই: রণবীর

    এই বিষয়ে রণবীর সিং পরে স্পষ্ট করে বলেছিলেন যে তাকে 'প্রত্যাখ্যান করা হয়নি', আসলে তাকে ' আনুষ্ঠানিকভাবে বাদ দেওয়া হয়েছিল'। রণবীর বলেছিলেন যে তার 'তারকা হিসেবে মান বেশি ছিল না'। বম্বে ভেলভেট করণ জোহর নিজেও অভিনয় করেছিলেন এবং বক্স অফিসে ভাল পারফর্ম করতে পারেনি।

    আরও পড়ুন: সারা-কার্তিক 'ডেটিং' করতেন, গুঞ্জনে শিলমোহর দিলেন করণ জোহর

    এদিকে, কাজের ক্ষেত্রে রণবীর সিংকে আবারও রকি অর রানি কি প্রেম কাহানিতে আলিয়া ভাটের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। এই ছবিতে আরও অভিনয় করবেন ধর্মেন্দ্র, শাবানা আজমি এবং জয়া বচ্চন।

    Published by:Aryama Das
    First published:

    পরবর্তী খবর