Home /News /entertainment /
Ranbir Kapoor on Alia Bhatt's pregnancy: গত কয়েক বছরে অনেক উত্থান-পতন দেখেছি, এইবার সময়টা উপভোগ করতে চাই: রণবীর

Ranbir Kapoor on Alia Bhatt's pregnancy: গত কয়েক বছরে অনেক উত্থান-পতন দেখেছি, এইবার সময়টা উপভোগ করতে চাই: রণবীর

  • Share this:

    #মুম্বই: বলিপাড়ায় চর্চার বিষয়ে রয়েছে এখন দুটো নাম রণবীর-আলিয়া। সম্প্রতি আলিয়া তাঁর ইনস্টাগ্রামে গর্ভাবস্থার ছবি শেয়ার করে অবাক করে দিয়েছিলেন নেটিজেনদের। সবাই এখন জুনিয়ার কাপুরকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন। আলিয়া বর্তমানে লন্ডনে তার হলিউড ডেবিউ হার্ট অফ স্টোন-এর শুটিং করছেন তাই সংবাদমাধ্যমের সামনে এখনও সেই কথা বলে উঠতে পারেননি তিনি। কিন্তু, রণবীর, শামশেরা সিনেমার প্রচারের জন্য সংবাদ মাধ্যেমের সামনে এসেছেন বহুবার৷ একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে, তিনি আলিয়ার গর্ভাবস্থা এবং তা কীভাবে তাঁদের জীবনে পরিবর্তন এসেছে তা নিয়ে আলোচনা করেছেন।

    প্রশ্ন করা হয়, আলিয়া ভাটের গর্ভাবস্থার ঘোষণা ব্রহ্মাস্ত্রের প্রচারমূলক স্টান্ট ছিল কি একটা? রণবীর কাপুর কিন্তু পরিস্কার জানান যে তারা এখন বিবাহিত দম্পতি এবং তারা মনে করেন যে বিশ্বকে জানানোর এটাই সঠিক সময়। "আমরা কেবল খবরটি বিশ্বকে জানাতে চেয়েছিলাম, এছাড়া আর কোনও উদ্দ্যেশ্য ছিল না।" এমনকি রণবীর এও বলেন আলিয়া তাঁর জীবনে আসায় এনেক দায়িত্ব বেড়েছে, চুটিয়ে কাজ করবেন এখন। আলিয়া ভাটের জীবন বদলে দেওয়ার কথাও বলেছিলেন রকস্টার। শামশেরা অভিনেতা আলিয়াকে নিয়ে সেদিন বেশ উচ্ছ্বাসা প্রকাশ করেছেন সকলের সামনে।

    আরও পড়ুন: সারা-কার্তিক 'ডেটিং' করতেন, গুঞ্জনে শিলমোহর দিলেন করণ জোহর

    রণবীর কাপুর আরও বলেছেন, “আলিয়া আমাকে এত ভালবাসা এবং আনন্দ দিয়েছেন যে আমি মাঝে মাঝে খুব অপরাধী বোধ করি। আমি ভীষণ সুখী। আমি মনে করি এই ভালবাসা আমাদের এনেকদূর নিয়ে যাবে এবং আমাকে এটি বজায় রাখতে হবে। এটি আমাদের সম্পর্কের মধ্যে একটি আনন্দের সময়। আমরা গত কয়েক বছরে অনেক উত্থান-পতন দেখেছি এবং আমরা আমাদের জীবনে এই সময়টিকে সত্যিই উপভোগ করতে চাই।”

    আরও পড়ুন: আপনি কি রাতে এইভাবে ঘুমান? মেরুদণ্ডে বিপদ বাড়াচ্ছেন না তো?

    এদিকে, কাজের জন্য আলিয়া ভাটকে রকি অর রানি কি প্রেম কাহানিতে রণবীর সিং এবং ব্রহ্মাস্ত্রে স্বামী রণবীর কাপুরের বিপরীতে দেখা যাবে। শামশেরার সঙ্গে প্রায় ৪ বছর পর রুপালি পর্দায় ফিরছেন রণবীর কাপুর। পারিবারিক সুখের মতোই সিনেমাও কি এতটাই সাফল্য পাবে? তা তো সময়ের অপেক্ষা।

    Published by:Aryama Das
    First published:

    পরবর্তী খবর