Home /News /entertainment /
Ranbir-Alia-Neetu: বিয়ের পর ছেলে আমার বদলে গিয়েছে, রালিয়ার বিয়ের ২ মাসের মধ্যেই এমন মন্তব্য় নীতুর?

Ranbir-Alia-Neetu: বিয়ের পর ছেলে আমার বদলে গিয়েছে, রালিয়ার বিয়ের ২ মাসের মধ্যেই এমন মন্তব্য় নীতুর?

Ranbir-Alia: বিয়ের আগের দিন মেহেন্দি অনুষ্ঠানেও পাপারাৎজিদের সঙ্গে কথা বলার সময়ে নীতু বলেছিলেন, 'আলিয়া ভীষণ মিষ্টি একটা মেয়ে।''

  • Share this:

    #মুম্বই: বৈশাখী লগ্নে সাতপাক ঘুরেছিলেন তাঁরা। তার পরে দু'মাস পেরিয়ে গেল, মধুচন্দ্রিমা সারা হল না তাঁদের। একসঙ্গে দম্পতির ছবিও বিশেষ ধরা পড়ে না। বেশির ভাগ সময়ে দু'জন আলাদা দুই শহরে? কী হল তারকাদম্পতি রণবীর কপূর এবং আলিয়া ভাটের? এমনই সময়ে কনের শাশুড়ি বলে উঠলেন, "ছেলে আমার বিয়ের পর বদলে গিয়েছে।"

    পারিবারিক বিবাদের ইঙ্গিত নাকি?

    না, ভাট-কপূরের বিয়ে এখনও মধুচন্দ্রিমার ধাপই পেরোয়নি। কাজের চাপে বিয়ের পরের দিনই আলাদা হয়ে গিয়েছিলেন তাঁরা। এখনও পর্যন্ত সময় পাননি ঘুরতে যাওয়ার। দিন কয়েক আগে রণবীর বলেছেন, "মনেই হচ্ছে না যে আমাদের বিয়ে হয়েছে। বিয়ে সেরেই দু'জনে কাযে বেরিয়ে গিয়েছি। যখনই সময় পাব, টুক করে হানিমুন চলে যাব আমরা।"

    সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীরের মা নীতু বললেন, "বিয়ের পর ছেলে আমার বদলে গিয়েছে। আমি খুব খুশি। আমি ছেলের মধ্যে পরিবর্তন লক্ষ করতে পারছি। আলিয়া সবাইকে প্রেমে ভরিয়ে দিয়েছে। ওদের একসঙ্গে খুব ভাল লাগে দেখতে। আলিয়া যে এই বাড়িতে এসেছে, তাতে আমি নিজেকে ভগ্যবান মনে করি। দুশ্চিন্তা ছিল, ছেলের বিয়ে হচ্ছে না, বিয়ে হচ্ছে না। কিন্তু এখন আর সেই চিন্তা নেই।"

    আরও পড়ুন: আফ্রিকায় জঙ্গল সাফারি রণবীর কাপুর-আলিয়া ভাটের, ছবি ফাঁস নেটপাড়ায়! দেখুন

    বিয়ের আগের দিন মেহেন্দি অনুষ্ঠানেও পাপারাৎজিদের সঙ্গে কথা বলার সময়ে নীতু বলেছিলেন, 'আলিয়া ভীষণ মিষ্টি একটা মেয়ে। এই পৃথিবীর সব থেকে ভাল মেয়ে।" সেই সঙ্গে গলা মেলান রণবীরের দিদি ঋদ্ধিমা কপূর সাহানিও। বলেন, "আলিয়ার মতো মিষ্টি মেয়ে হয় না। ও তো একটা ছোট্ট পুতুলের মতো।"

    আরও পড়ুন: ইটস অফিশিয়াল! আলিয়া এখন কাপুর খানদানের বৌমা, রণবীর ভাট-দের জামাই

    পঞ্জাবি রীতি মেনে বিয়ে হয় রণবীর আর আলিয়ার। আসরে উপস্থিত ছিলেন কপূর ও ভাট পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। উপস্থিত ছিলেন নীতু, মহেশ ভাট, সোনি রাজদান, শাহিন ভাট, ঋদ্ধিমা, করিনা কপূর খান, করিশ্মা কপূর, রণধীর কপূর, পূজা ভাট, রাহুল ভাট, লাভ রঞ্জন, অয়ন মুখোপাধ্যায়, করণ জোহর থেকে শুরু করে আরও অনেক তারকা।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Alia Bhatt, Alia Bhatt-Ranbir Kapoor Wedding, Neetu kapoor, Ranbir Kapoor

    পরবর্তী খবর