Home /News /entertainment /
Ranbir Alia Wedding: বিয়েতে আলিয়ার বান্ধবীদের ১২ লক্ষ টাকা দেওয়ার প্রতিশ্রুতি রণবীরের, কিন্তু কেন?

Ranbir Alia Wedding: বিয়েতে আলিয়ার বান্ধবীদের ১২ লক্ষ টাকা দেওয়ার প্রতিশ্রুতি রণবীরের, কিন্তু কেন?

Ranbir Alia Wedding

Ranbir Alia Wedding

তবে এরই মধ্যে নেটপাড়ায় আরেকটি ছবি নজর কেড়েছে ভক্তদের। (Ranbir Alia Wedding)

  • Share this:

    #মুম্বই: বিয়ে হয়ে গিয়েছে বেশ কয়েকদিন হল, কিন্তু অনুরাগীদের মন থেকে এখনই মিলিয়ে যাচ্ছে না রণবীর কাপুর ও আলিয়া ভাটের স্বপ্নের বিয়ে। বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি এবং তারকা জুটির বিয়ে নিয়ে বহুদিন ধরেই নানা জল্পনা চলছিল। অবশেষে গত সপ্তাহের ১৪ এপ্রিল চারহাত এক হয়েছে রণবীর-আলিয়ার। বিয়ের অনুষ্ঠানের নানা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে এরই মধ্যে নেটপাড়ায় আরেকটি ছবি নজর কেড়েছে ভক্তদের। (Ranbir Alia Wedding)

    ছবিতে দেখা যাচ্ছে, আলিয়ার বান্ধবীদের সঙ্গে হাসিমুখে দাঁড়িয়ে একটি কাগজ দেখাচ্ছেন রণবীর কাপুর। বিয়ের পোশাকে রণবীরকে ঘিরে দাঁড়িয়ে রয়েছেন ব্রাইডসমেডস অর্থাৎ কনের বান্ধবীরা। আর রণবীরের হাতে ধরা কাগজে কিছু একটা লেখা রয়েছে। আলিয়ার বান্ধবীর তানিয়া সাহা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রণবীর-আলিয়ার বিয়ের বেশ কিছু ছবি। সেখানেই পাওয়া গিয়েছে রণবীরের সেই ছবি।

    আরও পড়ুন: 'উত্তেজক পোশাক পরলে ধর্ষণ তো হবেই'! হঠাৎ কেন এমন বললেন দেবলীনা?

    View this post on Instagram

    A post shared by Tanya Saha Gupta (@tanya.sg)

    আরও পড়ুন: বিয়ের আসরে বরের 'জুতো চুরি', কনেপক্ষ চাইল ১১.৫ কোটি টাকা! আর রণবীর দিলেন...

    কাগজে লেখা রয়েছে, 'আমি, রণবীর কাপুর আলিয়ার স্বামী কথা দিচ্ছি ১২ লক্ষ টাকা দেওয়ার সব ব্রাইডসমেডকে'। অর্থাৎ, বিয়েতে আলিয়ার সব বান্ধবীকে ১২ লক্ষ টাকা দেওয়ার কথা দিয়েছেন রণবীর কাপুর। কিন্তু এই টাকা কেন দিলেন রণবীর? বলিউড সূত্রে খবর, বিয়ের রীতি অনুযায়ী বরের জুতো লুকিয়ে রাখার পর যে সাড়ে ১১ কোটি টাকা চাওয়া হয়েছিল, তা মাত্র ১ লক্ষ টাকায় রফা করেন রণবীর। কিন্তু পরে ফের বরকে চেপে ধরেন কনের বান্ধবীরা। আর তার পরেই মোট ১২ লক্ষ টাকা দেওয়ার কথা হয়।

    যদিও শেষ পর্যন্ত সেই টাকা কনের বান্ধবীরা পেয়েছেন কিনা তা জানা যায়নি। বিয়ের আগের সন্ধেতে 'বাস্তু'তেই বসেছিল বলিউডের এই তারকা জুটির মেহেন্দির আসর। দুই পরিবারের কাছের ঘনিষ্ঠ সদস্যরা ছাড়াও মেহেন্দিতে নিমন্ত্রিত ছিলেন ইন্ডাস্ট্রিতে রণবীর-আলিয়ার ঘনিষ্ঠ বন্ধুরা। আলিয়ার শেয়ার করা ছবিতে উঠে এসেছে সেদিনের নানা মুহূর্ত। হাসি-কান্না-নাচ-গান-সারপ্রাইজে ভরা মেহেন্দির অনুষ্ঠানের ছবি শেয়ার করে খানিকটা আবেগঘন হয়েছিলেন আলিয়া।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর