Home /News /entertainment /
Ranbir Alia Wedding: বিয়ের আসরে বরের 'জুতো চুরি', কনেপক্ষ চাইল ১১.৫ কোটি টাকা! আর রণবীর দিলেন...

Ranbir Alia Wedding: বিয়ের আসরে বরের 'জুতো চুরি', কনেপক্ষ চাইল ১১.৫ কোটি টাকা! আর রণবীর দিলেন...

Ranbir Alia Wedding

Ranbir Alia Wedding

তেমনই নাকি হয়েছে রণবীর-আলিয়ার বিয়েতেও। (Ranbir Alia Wedding)

  • Share this:

    #মুম্বই: রূপকথার বিয়ে সারলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। মুম্বইয়ের পালি হিলে রণবীরের বাস্তু অ্যাপার্টমেন্টেই বসেছিল রণবীর-আলিয়ার বিয়ের আসর। দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে সম্পন্ন হয়েছে বিগ বাজেটের এই জমকালো বিয়ে। বিয়ের রীতিতে হবু জামাইয়ের জুতো লুকিয়ে রাখার চল রয়েছে। দেশের বিভিন্ন প্রান্তে বিয়ের দিন জামাইবাবুর জুতো চুরির করার এমন ভিডিও দেখা যায়, গল্প শোনা যায়। তেমনই নাকি হয়েছে রণবীর-আলিয়ার বিয়েতেও। (Ranbir Alia Wedding)

    বলিউড সূত্রে খবর, রণবীরের জুতো লুকিয়ে রেখেছিল কনেপক্ষ। আর সেই জুতো ফেরত দেওয়ার জন্য রণবীরের কাছে কনেপক্ষ দাবি করেছিল ১১ কোটি ৫০ লক্ষ টাকা। শোনা গিয়েছে, বহু টালবাহানার পর মাত্র ১ লক্ষ টাকা দিয়েই কনেপক্ষকে রাজি করিয়ে নেন রণবীর কাপুর। জানা গিয়েছে, আলিয়ার মা সোনি রাজদান জামাইকে একটি আড়াই কোটি টাকার ঘড়ি উপহার দিয়েছেন। এমনকী বিয়েতে উপস্থিত সমস্ত অতিথিকে কাশ্মীরি শাল গিফট করা হয়েছে। সেগুলি সব নিজে পছন্দ করেছিলেন আলিয়া ভাট।

    আরও পড়ুন: বাটি থেকে চামচে করে রণবীরের পায়ে জল দিচ্ছেন আলিয়া! দেখুন বিয়ের অন্দরের সব ছবি

    বুধবার, বিয়ের আগের সন্ধেতে 'বাস্তু'তেই বসেছিল বলিউডের এই তারকা জুটির মেহেন্দির আসর। দুই পরিবারের কাছের ঘনিষ্ঠ সদস্যরা ছাড়াও মেহেন্দিতে নিমন্ত্রিত ছিলেন ইন্ডাস্ট্রিতে রণবীর-আলিয়ার ঘনিষ্ঠ বন্ধুরা। আলিয়ার শেয়ার করা ছবিতে উঠে এসেছে সেদিনের নানা মুহূর্ত। হাসি-কান্না-নাচ-গান-সারপ্রাইজে ভরা মেহেন্দির অনুষ্ঠানের ছবি শেয়ার করে খানিকটা আবেগঘনই আলিয়া। কনের হাতে প্রথম মেহেন্দির ছোঁয়া দেন করণ জোহর। বৃহস্পতিবার বিয়ে সেরেছেন তারকা জুটি।

    আরও পড়ুন: তৈমুরের নাকে আঙুল-জেহ অন্যদিকে তাকিয়ে, ভাইয়ের বিয়েতে ছবি তুলতে হিমশিম করিনা!

    শনিবার মেহেন্দি অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন আলিয়া। সেখানে তিনি লিখেছেন, 'মেহেন্দির অনুষ্ঠানটা ছিল পুরো স্বপ্নের মতো.. একটা ভালোবাসায় ভরপুর দিন পরিবার আর বন্ধুদের সঙ্গে। প্রচুর ফ্রেঞ্চ ফ্রাই খাওয়া, বরপক্ষের তরফে একটা সারপ্রাইজ পারফরম্যান্স, ডিজে-র ভূমিকায় অয়ন (মুখোপাধ্যায়), মিস্টার কাপুর (রণবীর)-এর তরফে একটা বিরাট সারপ্রাইজ। এরপর কিছু আনন্দাশ্রু, কিছু আশীর্বাদ ধন্য মুহূর্ত- আমার চিরকালের ভালোবাসার মানুষটির সঙ্গে। কিছু কিছু দিন কেটে যায়, আবার কিছু দিন এমনভাবেও কাটে'।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর