Home /News /entertainment /
Kareena Kapoor Khan in Ranbir Alia Wedding: তৈমুরের নাকে আঙুল-জেহ অন্যদিকে তাকিয়ে, ভাইয়ের বিয়েতে ছবি তুলতে হিমশিম করিনা!

Kareena Kapoor Khan in Ranbir Alia Wedding: তৈমুরের নাকে আঙুল-জেহ অন্যদিকে তাকিয়ে, ভাইয়ের বিয়েতে ছবি তুলতে হিমশিম করিনা!

Kareena Kapoor Khan in Ranbir Alia Wedding

Kareena Kapoor Khan in Ranbir Alia Wedding

নিজেই ইনস্টাগ্রােম সেই গল্প শেয়ার করেছেন নায়িকা। (Kareena Kapoor Khan in Ranbir Alia Wedding)

  • Share this:

    #মুম্বই: বলিউডের তারকা পরিবার। তার উপর খুড়তুতো ভাই রণবীর কাপুরের বিয়ে আলিয়া ভাটের সঙ্গে। সেই বিয়েবাড়িতে সপরিবারে হাজির করিনা কাপুর খান। সঙ্গে স্বামী সইফ আলি খান, দুই ছেলে তৈমুর ও জেহ। অন্যসময় তাঁদের ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন ছবিশিকারিরা। বাড়ি থেকে বেরোলেই ক্লিক-ক্লিক-ক্লিক। কিন্তু ভাইয়ের বিয়েতে উপস্থিত হয়ে সপরিবারে একটি ছবি তুলতে গিয়ে হিমশিম খেলেন করিনা কাপুর খান। নিজেই ইনস্টাগ্রােম সেই গল্প শেয়ার করেছেন নায়িকা। (Kareena Kapoor Khan in Ranbir Alia Wedding)

    ঠিক কী হয়েছিল? ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন করিনা। সেখানে ক্যাপশনে তিনি জানিয়েছেন, ছোট্ট টিমের নাকে আঙুল, তখন জেহ তাকিয়ে রয়েছে অন্যদিকে। সইফকে তিনি বলছেন ক্যামেরার দিকে তাকিয়ে হাসতে। আর তিনি ফটোগ্রাফার খুঁজছেন। বলছেন, 'আরে কেউ ছবি তোলো'। ভাইয়ের বিয়েতে পারিবারিক ছবি তুলতে গিয়ে একেবারে নাকাল অবস্থা করিনা কাপুর খানের। ক্যাপশনে তিনি লিখেছেন, 'পারিবারিক ছবি এমনই দেখতে হয়।'

    আরও পড়ুন: বাটি থেকে চামচে করে রণবীরের পায়ে জল দিচ্ছেন আলিয়া! দেখুন বিয়ের অন্দরের সব ছবি

    আরও পড়ুন: মেহেন্দি হাতে রণবীরের বাহুডোরে আলিয়া, দিলেন বিরাট সারপ্রাইজ! দেখুন ভাইরাল ছবি

    ছবিতে দেখা গিয়েছে সইফের পাশে বসে তৈমুর আলি খান, নাকে আঙুল দিয়ে। করিনার কোলে জেহ, অন্যদিকে। সইফ ক্যামেরায় পোজ দিলেও, করিনার চোখ ফটোগ্রাফার খুঁজছে। হ্যাশট্যাগে তিনি লিখেছেন, আমার জীবনের পুরুষেরা, আমার পৃথিবী, ভাইয়ের বিয়ে। সঙ্গে হৃদয়ের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন ছবিটি। নিজেই ছবি তোলার সময় একেক জনের কাণ্ড জানিয়েছেন করিনা। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের নজর কেড়েছে।

    অনেকেই লিখেছেন, ছোট্ট বাচ্চাদের সঙ্গে ছবি তুলতে গেলে মায়েদের এমন অবস্থায় হয়। গত ১৪ এপ্রিল বিয়ে করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সেখানেই মণীশ মালহোত্রার ডিজাইনার পোশাকে সেজে সপরিবারে গিয়েছিলেন করিনা কাপুর খান। করিনা নিজে রণবীর-আলিয়ার বিয়ের একাধিক ছবিও শেয়ার করেছেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Kareena Kapoor Khan, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর