Home /News /entertainment /
Ranbir Kapoor Alia Bhatt Wedding: সাত পাক নয়, চটজলদি চার পাক ঘুরেই বিয়ে সেরেছেন রণবীর আলিয়া! কিন্তু কেন?

Ranbir Kapoor Alia Bhatt Wedding: সাত পাক নয়, চটজলদি চার পাক ঘুরেই বিয়ে সেরেছেন রণবীর আলিয়া! কিন্তু কেন?

Ranbir Alia Wedding Pics: ১৪ এপ্রিল গাঁটছড়া বেঁধেছেন এই দুই তারকা। তবে সাতপাকে বাঁধা পড়েননি, পড়েছেন চারপাকে!

  • Share this:

    Ranbir Kapoor Alia Bhatt Wedding: সোশ্যাল মিডিয়াতে এখন কেবলই রণবীর কাপুর এবং আলিয়া ভাটের ছবি! ১৪ এপ্রিল গাঁটছড়া বেঁধেছেন এই দুই তারকা। তবে সাতপাকে বাঁধা পড়েননি, পড়েছেন চারপাকে! বিয়ের অনুষ্ঠানের জন্য একজন বিশেষ পুরোহিতকে ডাকা হয়েছিল বলে জানান আলিয়ার ভাই রাহুল ভাট। ইন্ডিয়া টুডে-র একটি সাক্ষাত্কারে রাহুল ভাট জানান, “মজার ব্যাপার হল, বিয়েতে সাত পাক ঘোরা হয়নি, চার পাক ঘোরা হয়েছে। ওঁদের একজন বিশেষ পুরোহিত ছিল। কাপুরদের সঙ্গে এই পুরোহিতের সম্পর্ক অনেক দিনের, বলা ভালো অনেক বছরের। তাই, তিনি প্রতিটি পাক ঘোরার তাৎপর্য ব্যাখ্যা করেছেন। প্রথমটি ধর্মের জন্য, একটি সন্তানের জন্য, সত্যিই বেশ অন্যরকম। বিয়েতে সাত পাক হয়নি, চার পাকে ঘোরা হয় এবং আমি এই চার পাকে ঘোরার সময় ওখানেই ছিলাম।”

    আরও পড়ুন- বড় ঘোষণা বিবেক অগ্নিহোত্রীর! কাশ্মীর ফাইলসের পর আসছে ফাইল সিরিজের এই নতুন সিনেমা

    ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের সঙ্গে নিয়ে ১৪ এপ্রিল বাস্তুতে বিয়ে সারেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট । বিয়ের পর, আলিয়া ভাট বিয়ের বেশ কিছু ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন “আজ, আমাদের পরিবার এবং বন্ধুবেষ্টিত, বাড়িতে... আমাদের প্রিয় জায়গা বারান্দায়, আমরা আমাদের সম্পর্কের গত ৫ বছর কাটিয়েছি – আজ আমরা বিয়ে করেছি। কত কত স্মৃতি জমা হয়েছে, একসঙ্গে আরও স্মৃতি তৈরির অপেক্ষা এখন... স্মৃতি যা ভালবাসা, হাসি, আরাম, নীরবতা, একসঙ্গে রাত জেগে সিনেমা দেখা, খুনসুটি, ওয়াইন খাওয়ার আনন্দ এবং চাইনিজ খাবারের নেশায় পূর্ণ। আমাদের জীবনের এই অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়ে সমস্ত ভালবাসা বর্ষণ এবং আলোর জন্য আপনাদের ধন্যবাদ। আপনারা এই মুহূর্তটিকে আরও বিশেষ করে তুলেছেন। ভালোবাসা, রণবীর এবং আলিয়া।”

    আরও পড়ুন- সোনম কাপুরের বাড়ি থেকে চুরি করা টাকায় গাড়ি কিনল অপরাধীরা! কীর্তি ফাঁস ধৃতদের

    রণবীর কাপুরের সঙ্গে বিয়ের পরই ইনস্টাগ্রামে ডিপি পরিবর্তন করেছেন আলিয়া ভাট। বিয়েতে সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরেছিলেন এই দম্পতি। আলিয়ার আইভরি রঙা শাড়িতে তাঁর বিয়ের তারিখ এমব্রয়ডারি করা ছিল।

    আলিয়া ভাট এখন ব্যস্ত করণ জোহরের রকি অউর রানি কি প্রেম কাহানির শ্যুটিং নিয়েই এছাড়াও তাঁকে দেখা যাবে ডার্লিংস, অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র এবং ফারহান আখতারের জি লে জারা চলচ্চিত্রে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Alia Bhatt-Ranbir Kapoor Wedding, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর