Home /News /entertainment /
Sonam Kapoor Delhi House Robbery: সোনম কাপুরের বাড়ি থেকে চুরি করা টাকায় গাড়ি কিনল অপরাধীরা! কীর্তি ফাঁস ধৃতদের

Sonam Kapoor Delhi House Robbery: সোনম কাপুরের বাড়ি থেকে চুরি করা টাকায় গাড়ি কিনল অপরাধীরা! কীর্তি ফাঁস ধৃতদের

Sonam Kapoor Delhi House Robbery Update: সেই টাকা নিজেদের বাবা মায়ের চিকিৎসার খরচ মেটাতে ব্যবহার করে এই দম্পতি। একটি সেকেন্ড হ্যান্ড গাড়িও কেনে তাঁরা, জানিয়েছে পুলিশ।

  • Share this:

    Sonam Kapoor Delhi House Robbery: সোনম কাপুর এবং আনন্দ আহুজার দিল্লির বাসভবনে ডাকাতি হওয়া গয়না ও নগদ টাকার একাংশ উদ্ধার হয়েছে বলে খবর। পুলিশ জানিয়েছে, তিন সন্দেহভাজনের কাছ থেকে ১.২৫ কোটি টাকার গয়না এবং হিরে উদ্ধার করা হয়েছে। দিল্লি পুলিশের অপরাধ শাখা দেব ভার্মা নামে এক স্বর্ণকারকেও গ্রেফতার করেছে, যিনি চুরি করা গয়না কিনেছিলেন।

    আরও পড়ুন- সাতসকালে ভিড় বাজারে বুলেটের আওয়াজ! চমকে দিয়ে বেরিয়ে এলেন এই অভিনেতা! থ আমজনতা!

    হিন্দুস্তান টাইমসের মতে, স্বর্ণকার যে গয়নাগুলি কিনেছিলেন তা সোনমের শাশুড়ির। গয়নাগুলি চুরি করেছেন ওই বাড়িতে কর্মরত একজন নার্স অপর্ণা রুথ উইলসন এবং তাঁর স্বামী নরেশ কুমার সাগর। ১১ মাসের ব্যবধানে বাড়ি থেকে ২.৪৫ কোটি টাকার গয়না এবং নগদ চুরি করে এই দম্পতি। গয়না বিক্রি করে সেই টাকা নিজেদের বাবা মায়ের চিকিৎসার খরচ মেটাতে ব্যবহার করে এই দম্পতি। একটি সেকেন্ড হ্যান্ড গাড়িও কেনে তাঁরা, জানিয়েছে পুলিশ।

    উদ্ধার হওয়া জিনিসের মধ্যে রয়েছে ১০০ টি হিরে, ছয়টি সোনার চেন, ছয়টি হিরের চুড়ি, একটি হিরের ব্রেসলেট, দু’টি টপ, একটি পিতলের কয়েন এবং একটি হুন্ডাই আই-১০ গাড়ি। উদ্ধার হওয়া জিনিসগুলির আনুমানিক মূল্য ১.৩২ কোটি টাকা, জানান পুলিশের বিশেষ কমিশনার (অপরাধ) রবীন্দ্র যাদব।

    আরও পড়ুন- প্রকাশ্য়ে রালিয়া! সাঁঝের আকাশের রূপকথা লিখলেন নবদম্পতি

    ধৃত নার্স সম্পর্কে পুলিশ জানিয়েছে, তিনি লখনউয়ের বাসিন্দা। “উইলসন ২০২১ সালের মার্চ থেকে আহুজার বাসভবনে কাজ করছেন। বাড়িতে কাজের সময়, তিনি দেখেন যে একটি আলমারিতে প্রচুর গয়না এবং নগদ রাখা রয়েছে। একদিন, তিনি তাঁর স্বামীকে বিষয়টি জানান এবং দু’জনে মিলে গয়না এবং নগদ চুরি করার ষড়যন্ত্র করেন। অপর্ণার স্বামী সাগর তাঁকে একবারে একটি করে গয়না চুরি করতে বলেছিলেন যাতে বাড়ির মালিকদের সন্দেহ না হয়,” বলেন রবীন্দ্র যাদব।

    পুলিশ জানিয়েছে, রোগীকে সেডেটিভ দেওয়ার পরই গয়না ও নগদ টাকা চুরি করত অপর্ণা। তাঁর স্বামী এমবিএ স্নাতক সাগর অপরাধ স্বীকার করেছেন।

    সোনমের শ্বশুর হরিশ আহুজা এবং শাশুড়ি প্রিয়া আহুজা আনন্দের ঠাকুমা সরলা আহুজার সঙ্গে দিল্লির বাড়িতেই থাকেন। এবিপি নিউজ মারাঠি জানিয়েছে, আনন্দের ঠাকুমার দাবি, আলমারিতে থাকা নগদ টাকা আর গয়না বের করে দেখতে গিয়েই তিনি ১১ ফেব্রুয়ারি চুরির কথা জানতে পারেন। ২৩ ফেব্রুয়ারি অভিযোগ দায়ের করা হয়।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Anand Ahuja, Sonam Kapoor

    পরবর্তী খবর