Home /News /entertainment /
Ranbir-Alia Wedding: প্রকাশ্য়ে রালিয়া! সাঁঝের আকাশের রূপকথা লিখলেন নবদম্পতি

Ranbir-Alia Wedding: প্রকাশ্য়ে রালিয়া! সাঁঝের আকাশের রূপকথা লিখলেন নবদম্পতি

Image: Instagram

Image: Instagram

Ranbir-Alia Wedding: বৃহস্পতিবার মুম্বইয়ের পালি পাহাড়ে রণবীর কাপুরের বাসভবন বাস্তুতে বিবাহের উৎসব অনুষ্ঠিত হয়।

  • Share this:

    #মুম্বই:  অপেক্ষার অবসান৷ সাত পাকে বাঁধা পড়ে প্রথমবার প্রকাশ্য়ে এলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। রণবীর-আলিয়া৷ বিয়ের সাজে নবদম্পতির দিক থেকে চোখ ফেরানো যাচ্ছিল না৷ শুভকামনা জানিয়েছে গোটা বলিউড৷ আপাতত আলিয়া ভাট আর রণবীর কাপুরের বিয়ে দেশের বিনোদন জগতের সবচেয়ে বড় খবর। টানা প্রায় পাঁচ বছর ডেটের পরে আজ সাত পাকে বাঁধা পড়লেন ব্রহ্মাস্ত্রের সহ-অভিনেতা রণবীর কাপুর এবং আলিয়া ভাট! শুধু বলিউড নয়, গোটা দেশের নজর ছিল এই বিয়ের দিকেই। আজ, ১৪ এপ্রিল, বেলা দুটোর সময় শুরু হয়েছিল বিয়ের মূল অনুষ্ঠান।

    বৃহস্পতিবার মুম্বইয়ের পালি পাহাড়ে রণবীর কাপুরের বাসভবন বাস্তুতে বিবাহের উৎসব অনুষ্ঠিত হয়। করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, করণ জোহর, মহেশ ভাট, অয়ন মুখোপাধ্যায়, সইফ আলি খান এবং অন্যান্য ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন৷  রণবীর কাপুরের মা নীতু কাপুর আগেই জানিয়েছিলেন ছিলেন বিয়ে কবে। সঙ্গীত ও মেহেন্দির টুকরো ছবি আগেই ভেসে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এবার বহু প্রত্যাশিত সেই বিয়ে৷

    বিপুল আয়োজন করা হয়েছে বিয়ের। খাওয়া দাওয়ার জন্য থাকছে বিশেষ আয়োজন। পাত্র রণবীরের জন্য থাকছে জাপানি সুশি, আর আলিয়া ভাটের জন্য থাকছে ভেজ বার্গার। ছেলের বউ হিসেবে আলিয়া কতটা যোগ্য? নীতু জানান, আলিয়া ভীষণ কিউট, মিষ্টি একটা মেয়ে। এই পৃথিবীর সব থেকে ভাল মেয়ে। সেই সঙ্গে গলা মেলান রণবীরের দিদিও। বলেন, আলিয়ার মতো মিষ্টি মেয়ে হয় না। ও তো একটা ছোট্ট পুতুলের মতো মিষ্টি মেয়ে।

    আরও পড়ুন- আলিয়া-রণবীরকে আকাশছোঁয়া দামের উপহার পাঠালেন সুরাতের ব্যবসায়ী! ভিডিও ভাইরাল
     এবার নতুন সংসার শুরু করার পালা আলিয়া-রণবীরের। পুরনো সব কিছু ভুলে নতুন পথে হাঁটবেন এই জুটি। বিয়ের পর কোথায় হানিমুন হবে, আপাতত সব কিছুই প্লান করা হয়ে গিয়েছে। শুধু মাত্র সামনে আসার বাকি।
    Published by:Uddalak B
    First published:

    Tags: Ranbir Kapoor

    পরবর্তী খবর