Home /News /entertainment /
Ranbir Kapoor Alia Bhatt wedding : আলিয়া-রণবীরকে আকাশছোঁয়া দামের উপহার পাঠালেন সুরাতের ব্যবসায়ী! ভিডিও ভাইরাল

Ranbir Kapoor Alia Bhatt wedding : আলিয়া-রণবীরকে আকাশছোঁয়া দামের উপহার পাঠালেন সুরাতের ব্যবসায়ী! ভিডিও ভাইরাল

আলিয়া-রণবীরকে আকাশছোঁয়া দামের উপহার পাঠালেন সুরাতের ব্যবসায়ী!

আলিয়া-রণবীরকে আকাশছোঁয়া দামের উপহার পাঠালেন সুরাতের ব্যবসায়ী!

Ranbir Kapoor Alia Bhatt wedding : বিয়ের তোড়জোড়ের মধ্যেই সুরাতের এক স্বর্ণব্যবসায়ীর থেকে বিশেষ উপহার পেয়েছেন তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট।

  • Share this:

    #মুম্বই: বিটাউন এখন সরগরম রণবীর কাপুর ও আলিয়া ভাটের। বুধবার সন্ধে থেকেই মুম্বইয়ে রণবীরের পালি হিলসের বাড়ি বাস্তুতে উত্তেজনা তুঙ্গে। এই বিয়ের তোড়জোড়ের মধ্যেই সুরাতের এক স্বর্ণব্যবসায়ীর থেকে বিশেষ উপহার পেয়েছেন তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট।

    রণবীর কাপুরের একটি ফ্যানক্লাব তাদের টুইটারের মাধ্যমে এই তথ্য ফাঁস করে। সেই ভিডিওয় দেখা যাচ্ছে এক ব্যক্তি রালিয়ার জন্য সোনার জল করা একটি ফুলের তোড়া বানিয়েছেন। সেই বিরাট ফুলের তোড়ার ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    আরও পড়ুন- রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে প্রথম প্রতিক্রিয়া দীপিকার! কী বলছে নেটিজেন

    প্রসঙ্গত, সব মিলিয়ে এই মুহূর্তে রণবীরের মুম্বইয়ের পালি হিলস-এর বাস্তুতে পরিবেশ সরগরম। আজ সকাল থেকেই শুরু হয়েছে গায়ে হলুদ-সহ বিয়ের আগের অন্যান্য অনুষ্ঠান। বৃহস্পতিবার দুপুর ২টো থেকে ৩টের মধ্যেই সম্পন্ন হবে আলিয়া ও রণবীরের বিয়ে। বিয়েতে আলিয়া ও রণবীরের সাজ কেমন হবে তা নিয়ে জল্পনা তুঙ্গে। জানা যাচ্ছে, সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা পরছেন আলিয়া। তবে তার সঙ্গে মণীশ মালহোত্রার ডিজাইন করা ওড়না পরবেন আলিয়া।

    ঘনিষ্ঠদের মধ্যেই বিয়ে সারবেন রালিয়া। কাপুর পরিবার ও ভাট পরিবার এই বিয়েতে ২৮ থেকে ৩০ জন উপস্থিত থাকবে। তবে বলিউড থেকে শুধুমাত্র উপস্থিত থাকবেন করণ জোহর ও অয়ন মুখোপাধ্যায়। তবে বিয়ের অনুষ্ঠানে জারি রয়েছে কড়া নিরাপত্তা। আজই সন্ধে সাতটার সময়ে বিয়ের পরে আলিয়া ও রণবীর পাপারাজ্জিদের সামনে ছবি তুলবেন। তার সঙ্গে এও শোনা যাচ্ছে যে, আজই আলিয়ার অনুরোধে প্রথম বার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট খুলবেন রণবীর কাপুর।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Alia Bhatt-Ranbir Kapoor Wedding, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর