Home /News /entertainment /
Vivek Agnihotri Starts The Delhi Files: বড় ঘোষণা বিবেক অগ্নিহোত্রীর! কাশ্মীর ফাইলসের পরই আসছে ফাইল সিরিজের এই নতুন সিনেমা

Vivek Agnihotri Starts The Delhi Files: বড় ঘোষণা বিবেক অগ্নিহোত্রীর! কাশ্মীর ফাইলসের পরই আসছে ফাইল সিরিজের এই নতুন সিনেমা

Vivek Agnihotri: দ্য তাসখন্দ ফাইলস এবং দ্য কাশ্মীর ফাইলের পর এই ট্রিলজির তৃতীয় এবং শেষ সিনেমা হল দিল্লি ফাইলস।

  • Share this:

    Vivek Agnihotri Starts Working On The Delhi Files: দ্য কাশ্মীর ফাইলস সিনেমার ব্যাপক বাণিজ্যিক সাফল্যের পর, চলচ্চিত্র নির্মাতা বিবেক রঞ্জন অগ্নিহোত্রী তাঁর পরবর্তী সিনেমা দ্য দিল্লি ফাইলসের কাজ শুরু করেছেন। শুক্রবার, পরিচালক ট্যুইটারে তাঁর অনুগামীদের এই বিষয়ে আপডেট জানিয়েছেন। কাশ্মীর ফাইলস সিনেমা যেভাবে বক্স অফিসে রেকর্ড কাঁপানো ব্যবসা করেছে তার জন্য তিনি সবাইকে ধন্যবাদও জানিয়েছেন। বিবেক অগ্নিহোত্রী জানিয়েছেন, তিনি এখন তাঁর পরবর্তী সিনেমার কাজ নিয়েই ব্যস্ত।

    “আমি সেই সমস্ত মানুষদের ধন্যবাদ জানাই যারা The Kashmir Files-কে এই জায়গায় নিয়ে গিয়েছেন। গত ৪ বছর ধরে আমরা অত্যন্ত সততা এবং আন্তরিকতা দিয়ে খুব কঠোর পরিশ্রম করেছি। গণহত্যা এবং কাশ্মীরি হিন্দুদের প্রতি অবিচার সম্পর্কে মানুষকে সচেতন করা গুরুত্বপূর্ণ। আমার একটি নতুন সিনেমা The Delhi Files-এর কাজ করার সময় এসেছে,” ট্যুইট করেন বিবেক রঞ্জন অগ্নিহোত্রী।

    আরও পড়ুন- সোনম কাপুরের বাড়ি থেকে চুরি করা টাকায় গাড়ি কিনল অপরাধীরা! কীর্তি ফাঁস ধৃতদের

    অনেক অনুগামীই বিবেক অগ্নিহোত্রীর ট্যুইটের প্রতিক্রিয়া জানিয়ে আগামী সিনেমার জন্য আগ্রহ প্রকাশ করেছেন। “আমি সবসময় চিন্তা করতাম; কাশ্মীর গণহত্যা, বা দেশভাগের ভয়াবহতা, মোপলা বা নোয়াখালি নিয়ে সিনেমা তৈরির মানুষ কি সত্যিই এদেশে নেই? হয়তো ঈশ্বর আপনাকে এর জন্যই পাঠিয়েছেন। আপনার পরবর্তী প্রকল্পের জন্য আপনাকে শুভকামনা জানাই,” সোশ্যাল মিডিয়ায় ট্যুইট করেছেন এক ভক্ত।

    দ্য তাসখন্দ ফাইলস এবং দ্য কাশ্মীর ফাইলের পর এই ট্রিলজির তৃতীয় এবং শেষ সিনেমা হল দিল্লি ফাইলস। গত বছরের সেপ্টেম্বরেই চলচ্চিত্র নির্মাতা দিল্লি ফাইলসের প্রথম পোস্টার শেয়ার করেন এবং ট্যাগলাইনে লেখেন ‘রাইট টু লাইফ’।

    আরও পড়ুন- সাতসকালে ভিড় বাজারে বুলেটের আওয়াজ! চমকে দিয়ে বেরিয়ে এলেন এই অভিনেতা! থ আমজনতা!

    দ্য কাশ্মীর ফাইলস চলতি বছরের মার্চ মাসে মুক্তি পায়। সিনেমাটিতে কাশ্মীরি পণ্ডিতদের দেশত্যাগের কাহিনি দেখানো হয়েছে, যদিও দেশের একাংশের অভিযোগ সত্যকে বিকৃত করেই দেখানো হয়েছে এই রাজনৈতিক প্রোপাগান্ডামূলক সিনেমায়। এতে অভিনয় করেছেন অনুপম খের, মিঠুন চক্রবর্তী, দর্শন কুমার এবং পল্লবী জোশী। বক্স অফিসে ৩০০ কোটি টাকা আয় করেছে দ্য কাশ্মীর ফাইলস।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Delhi, The Kashmir Files

    পরবর্তী খবর